প্রেজেন্টেশন

Present Continuous Tense

মোঃ রবিউল হাসান ২৬ অক্টোবর,২০২০ ৩৩ বার দেখা হয়েছে লাইক ১০ কমেন্ট ৪.৮৪ রেটিং ( )

By the end of the lesson the students will be able to

give questions’ answer using present continuous tense.
identify present continuous tense.

make sentences with present continuous tense .

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ মাসুদ রানা
০৩ নভেম্বর, ২০২০ ১২:০৪ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা,আপনার প্রদত্ত কন্টেন্টটি বাতায়নকে সমৃদ্ধ করেছে, ০১ নভেম্বর এই পাক্ষিকে আমার ৩১তম ৭ম শ্রেণির ০৩ অধ্যায়ের “উদ্ভিদের বাহ্যিক বৈশিষ্ট্য” কনটেন্ট দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি । সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


রমজান আলী
২৭ অক্টোবর, ২০২০ ০৬:২০ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। সচেতন থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


সুদীপ্ত কুমার বর্মা
২৬ অক্টোবর, ২০২০ ০৭:০৩ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। সচেতন থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


মাহবুবুল আলম (তোহা)
২৬ অক্টোবর, ২০২০ ০৩:১৬ অপরাহ্ণ

Best wishes sir,http://teachers.gov.bd/content/details/736499


মোঃ গোলাম ওয়ারেছ
২৬ অক্টোবর, ২০২০ ০১:১১ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


রেহানা আক্তার ঝর্ণা
২৬ অক্টোবর, ২০২০ ১২:২৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক,কমেন্ট ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


Purnima Das
২৬ অক্টোবর, ২০২০ ১০:৫৫ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল ।


অচিন্ত্য কুমার মন্ডল
২৬ অক্টোবর, ২০২০ ১০:৩৯ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/736853 https://www.teachers.gov.bd/blog-details/580123


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৬ অক্টোবর, ২০২০ ০৯:৪৩ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


বিপ্লব কুমার দাস
২৬ অক্টোবর, ২০২০ ০৯:৪৩ পূর্বাহ্ণ

সুন্দর নির্মান । ভালো থাকবেন সব সময় । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।