প্রেজেন্টেশন

পঞ্চম শ্রেণির গণিত বিষয়ের শতকরা(শতকরা লাভ নির্ণয়)

মোঃ আহসান হাবীব ২৬ অক্টোবর,২০২০ ৩৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৭৭ রেটিং ( )

শ্রদ্ধেয় পেডাগজি রেটার মহোদয়,  এডমিন   নির্মাতাগণ, ICT4E জেলা এম্বাসেডরগণ এবং বাতায়ন সংশ্লিষ্ট  সকল সদস্য,  আপলোডকৃত অনলাইন ক্লাসের উপযোগী করে তৈরিকৃত ৫ ম  শ্রেণির  গণিত  বিষয়ের  শতকরা অধ্যায়ের শতকরা লাভ কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান  মতামত, লাইক  ও রেটিং  প্রদানের  বিনীত  অনুরোধ  রইল। আমার বাতায়ন আইডি ahsanhabib5183@gmail.com. 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো: শরফুদ্দিন ‍মৃধা
০২ নভেম্বর, ২০২০ ০৮:১৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয় , জেলা অ্যাম্বেসেডার,শ্রেষ্ট কণ্টেন্ট নির্মাতা,উদ্ভাবক,নেতৃত্ব এবং শিক্ষক মন্ডলী আসসালামু আলাইকুম । আমার কন্টেন্টটি দেখে লাইক,কমেণ্ট ও রেটিং সহ প্রয়োজনীয় পরামর্শ প্রদানের অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৭ অক্টোবর, ২০২০ ১০:০৭ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


বিনয় কুমার বিশ্বাস
২৬ অক্টোবর, ২০২০ ১০:৩৩ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


সুদীপ্ত কুমার বর্মা
২৬ অক্টোবর, ২০২০ ০৭:০১ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। সচেতন থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


মাহবুবুল আলম (তোহা)
২৬ অক্টোবর, ২০২০ ০৩:১৪ অপরাহ্ণ

Best wishes sir,http://teachers.gov.bd/content/details/736499


মোহাম্মদ মাসুদ রানা
২৬ অক্টোবর, ২০২০ ০১:৫৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের "প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


রেহানা আক্তার ঝর্ণা
২৬ অক্টোবর, ২০২০ ১২:২৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক,কমেন্ট ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
২৬ অক্টোবর, ২০২০ ১০:৩৯ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/736853 https://www.teachers.gov.bd/blog-details/580123