খবর-দার

3rd Virtual Seminar on ‘Achieving 21st Century Skills: Teaching Learning Best Practices’ on the occasion of World Teachers' Day-2020 & Mujib Year celebration.

শারমিন ইসলাম ২৯ অক্টোবর,২০২০ ৭৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

I joined the Virtual Seminar on ‘Achieving 21st Century Skills: Teaching Learning Best Practices’ on the occasion of World Teachers' Day-2020 & Mujib Year celebration. This seminar is hosted by the Ministry of Education, Ministry of Primary & Mass Education, and a2i programme, ICT Division, Bangladesh.

200+honorable teachers joined the Seminar. The honorable teachers from home & abroad discussed a lot of important points about 21st Century skills

 

Today's Topic Was--

a) the nature of 21st century skills

b) best practices around the globe and ways to achieve them and

c) identifying right approach in the context of Bangladesh

 I am very proud that I have  attended the seminar .


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মুজিবুর রহমান
২৭ এপ্রিল, ২০২১ ০৪:৫৬ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


শাহনাজ ফেরদৌসী জুই
২৯ অক্টোবর, ২০২০ ০৯:৩১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


বিনয় কুমার বিশ্বাস
২৯ অক্টোবর, ২০২০ ০৮:০২ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ তানভীর হোসেন
২৯ অক্টোবর, ২০২০ ০৭:২২ অপরাহ্ণ

চমৎকার সময়োপযোগী আপনার কন্টেন লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ঘরে থাকুন সুস্থ থাকুন স্বাস্থ্যবিধি মেনে চলুন |


মোঃ জোবায়ের হোসেন
২৯ অক্টোবর, ২০২০ ০৩:৩৬ অপরাহ্ণ

লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ২৫তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
২৯ অক্টোবর, ২০২০ ০৩:৩৬ অপরাহ্ণ

লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ২৫তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


রমজান আলী
২৯ অক্টোবর, ২০২০ ০২:২২ অপরাহ্ণ

, Nice presentation full rating.Thank you so much