প্রেজেন্টেশন

তড়িৎ প্রবাহের চৌম্বক ক্রিয়াঃ অধ্যায় ১৩( চৌম্বক ক্রিয়া, আবেশ। সলিনয়েড)

মোঃআহসান হাবিব ২৯ অক্টোবর,২০২০ ৯১ বার দেখা হয়েছে ১২ লাইক ১৭ কমেন্ট ৪.৬৩ রেটিং ( ১২ )

১। সলিনয়েডের কাজ ব্যাখ্যা করতে পারবে

২। তড়িৎ চুম্বক কী তা দেখাতে করতে পারবে।

৩। তাড়িতচৌম্বক আবেশ বর্ননা করতে পারবে।

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সিকদার মোঃ শাজিদুর জাহান
৩০ অক্টোবর, ২০২০ ০৮:৪৬ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মো: রজব আলী
৩০ অক্টোবর, ২০২০ ০২:৩৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
২৯ অক্টোবর, ২০২০ ১১:৩৩ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


অচিন্ত্য কুমার মন্ডল
২৯ অক্টোবর, ২০২০ ১১:৩০ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/736853 https://www.teachers.gov.bd/blog-details/580123


মোঃ জোবায়ের হোসেন
২৯ অক্টোবর, ২০২০ ০৯:৫১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ২৫তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
২৯ অক্টোবর, ২০২০ ০৯:৫১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ২৫তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ আব্দুল কাদির
২৯ অক্টোবর, ২০২০ ০৮:৫২ অপরাহ্ণ

Best wishes with full rating. Please evaluate my contents. Link is attached. https://www.teachers.gov.bd/content/details/704285 https://www.teachers.gov.bd/content/details/672021 https://www.teachers.gov.bd/content/details/672017


বিনয় কুমার বিশ্বাস
২৯ অক্টোবর, ২০২০ ০৮:৪৪ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মরিয়মুন্নেছা
২৯ অক্টোবর, ২০২০ ০৭:২৬ অপরাহ্ণ

ধন্যবাদ ও পূর্ণরেটিংসহ শুভকাম।


মোহাম্মদ মাসুদ রানা
২৯ অক্টোবর, ২০২০ ০৭:১৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের "প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ মেহেদুল ইসলাম
২৯ অক্টোবর, ২০২০ ০৪:৩৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি । মন্তব্য করুন


মোঃ আবুল কালাম
২৯ অক্টোবর, ২০২০ ০৩:৫৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃআহসান হাবিব
২৯ অক্টোবর, ২০২০ ০৪:০৬ অপরাহ্ণ

ok sir. Thanks


মো: মিজানুর রহমান চৌধুরী
২৯ অক্টোবর, ২০২০ ০৩:১০ অপরাহ্ণ

মান সম্মত কনটেন্ট তৈরি করে প্রিয় বাতায়নকে সম্মৃদ্ধ করার জন্য ধন্যবাদ।পুর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার ৫৪তম কনটেন্ট সরলরেখা দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃআহসান হাবিব
২৯ অক্টোবর, ২০২০ ০৪:০৯ অপরাহ্ণ

sir thanks.


অপুর্ব কুমার বসু
২৯ অক্টোবর, ২০২০ ০২:৫৮ অপরাহ্ণ

Thanks for uploading in nice and class standard presentation. Wish your best of luck with full ratings. শ্রদ্ধেয় স্যার/ম্যাডাম, আমার আপলোডকৃত innovative story এর ভিডিও দেখে, পরামর্শ এবং রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। #ক্যাটাগরি: শিক্ষার্থীর সৃজনশীলতা #ইউজার আইডি: apurbabasu01725 #আমার ইনোভেটিভ ভিডিও এর লিংক- https://youtu.be/CyP5o3hxaG8 #আমার ইউটিউব চ্যানেলটিকে সাবস্ক্রাইব করার জন্য বিশেষ অনুরোধ রইল। প্রয়োজনীয় পরামর্শ ও রেটিং প্রত্যাশা করছি।


মোঃআহসান হাবিব
২৯ অক্টোবর, ২০২০ ০৪:০৯ অপরাহ্ণ

sir thanks