প্রেজেন্টেশন

আর্থিক বিবরণী, হিসাববিজ্ঞান, ১০ম-শ্রেণি, অধ্যায়-১০ম, পাঠ-আর্থিক অবস্থার বিবরণী, মোঃ আসাফুর রহমান, Md. Asafur Rahman, 01919999397, আমাদী জায়গীরমহল তকিমউদ্দীন উচ্চ বিদ্যালয়, কয়রা, খুলনা।

মোঃ আসাফুর রহমান ০৬ নভেম্বর,২০২০ ২০০ বার দেখা হয়েছে লাইক ১২ কমেন্ট ৫.০০ রেটিং ( )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা. . . . .

            আর্থিক অবস্থা কী বলতে পারবে

            ব্যবসায়ের সম্পদ এবং দায় চিহ্নিত করতে পারবে

            ব্যবসায়ের চলতিসম্পদ এবং স্থায়ী সম্পদের পার্থক্য করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তরিকুল ইসলাম
০৮ নভেম্বর, ২০২০ ০৬:২৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


লক্ষ্মী নারায়াণ পাশী
০৭ নভেম্বর, ২০২০ ০৫:৪০ অপরাহ্ণ

চমৎকার কনটেন্ট আপলোড এর জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সেই সাথে আমার কনটেন্ট দেখে রেটিং ,লাইক ও আপনার সুচিন্তিত মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি ।


বিনয় কুমার বিশ্বাস
০৭ নভেম্বর, ২০২০ ০৯:২৫ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৭ নভেম্বর, ২০২০ ০৯:১০ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ রেয়াজুল ইসলাম
০৭ নভেম্বর, ২০২০ ০৮:১৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি।


মো: রজব আলী
০৭ নভেম্বর, ২০২০ ০২:১৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


রেহানা আক্তার ঝর্ণা
০৭ নভেম্বর, ২০২০ ১২:২৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


রনধীর দাস
০৬ নভেম্বর, ২০২০ ১১:৪৫ অপরাহ্ণ

চমৎকার কনটেন্ট আপলোডের জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ। সেই সাথে পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ গোলাম ওয়ারেছ
০৬ নভেম্বর, ২০২০ ১১:৩৬ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল। সুন্দর উপস্থাপনার জন্য শুভকামনা এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার আপলোডকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার নভেম্বর ২০২০ ইং ১ম পাক্ষিক কন্টেন্ট 'ওয়্যারলেস কমিউনিকেশন সিস্টেম (Wireless Communication System) দেখার ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


Purnima Das
০৬ নভেম্বর, ২০২০ ১০:৫৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ও শুভকামন৷। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল


মোহাম্মদ মাসুদ রানা
০৬ নভেম্বর, ২০২০ ১০:৪৫ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা,আপনার প্রদত্ত কন্টেন্টটি বাতায়নকে সমৃদ্ধ করেছে, ০১ নভেম্বর এই পাক্ষিকে আমার ৩১তম ৭ম শ্রেণির ০৩ অধ্যায়ের “উদ্ভিদের বাহ্যিক বৈশিষ্ট্য” কনটেন্ট দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি । সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


মোহাম্মদ রবি উল্লাহ
০৬ নভেম্বর, ২০২০ ১০:৪৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগি কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য অভিনন্দন। পাশাপাশি আমার কনটেন্টটি দেখার আমন্ত্রণ রইল লিংক https://www.teachers.gov.bd/content/details/762408