প্রেজেন্টেশন

রোগ সম্পর্কে সতর্কতা

জেসমিন নাহার শিমু ১১ নভেম্বর,২০২০ ৮১ বার দেখা হয়েছে লাইক ১৪ কমেন্ট ৪.৬০ রেটিং ( ১০ )

পাঠ শেষে শিক্ষার্থীরা

সাধারণ রোগগুলো সম্পর্কে জানবে
বিভিন্ন রোগের প্রতিরোধ্মূলক ব্যবস্থা সম্পর্কে জানবে
রোগীর শারীরিক  যত্ন সম্পর্কে জানবে
সংক্রমণমুক্ত টিকাইঞ্জেকশন সম্পর্কে ধারণা লাভ করবে

পরিবারের সদস্যরা যাতে রোগাক্রান্ত না হয় তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃসাইফুল ইসলাম
১০ মে, ২০২১ ১২:১৩ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ


মোঃ সাইফুল ইসলাম
১২ নভেম্বর, ২০২০ ১২:১৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মো: রজব আলী
১২ নভেম্বর, ২০২০ ১১:৪২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সেই সাথে আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে রেটিং ও আপনার সুচিন্তিত মতামত প্রদানের বিনীত অনুরোধ রইলো ।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১২ নভেম্বর, ২০২০ ০৭:৪৮ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


রেহানা আক্তার ঝর্ণা
১১ নভেম্বর, ২০২০ ১১:৩৫ অপরাহ্ণ

মান সম্মত কনটেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিং সহ আপনাকে ধন্যবাদ ও অভিনন্দন। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে গঠনমূলক মন্তব্য ও রেটিং করার জন্য অনুরোধ জানাচ্ছি ।


মোহাম্মদ মাসুদ রানা
১১ নভেম্বর, ২০২০ ১১:০৪ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল। সুন্দর উপস্থাপনার জন্য শুভকামনা এবং সেই সাথে পূর্ণ রেটিং এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার নভেম্বর ২০২০ ইং ১ম পাক্ষিক কন্টেন্ট ৭ম শ্রেণির বিজ্ঞানের ৩য় অধ্যায়ের কনটেন্ট দেখার ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


মোঃ গোলাম ওয়ারেছ
১১ নভেম্বর, ২০২০ ১০:৫০ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল। সুন্দর উপস্থাপনার জন্য শুভকামনা এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার আপলোডকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার নভেম্বর ২০২০ ইং ১ম পাক্ষিক কন্টেন্ট 'ওয়্যারলেস কমিউনিকেশন সিস্টেম (Wireless Communication System) দেখার ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


আব্দুল্লাহ আত তারিক
১১ নভেম্বর, ২০২০ ১০:২৬ অপরাহ্ণ

শুভ সকাল, আপনার দিনটি শুভ হোক । অনিন্দ্যসুন্দর নির্মাণের জন্য অভিনন্দন ও শুভকামনা রইল। আমার বাতায়ন বাড়িতে "সুখী মানুষ" নাটিকাটির কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মো: সাখাওয়াত হোসেন
১১ নভেম্বর, ২০২০ ১০:২২ অপরাহ্ণ

অনেক সুন্দর এবং শ্রেণি উপযোগী একটি প্রেজেন্টেশন উপহার দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনার মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


মোঃ নাছির উদ্দিন খান
১১ নভেম্বর, ২০২০ ০৯:৩৯ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপনার জন্য আপনাকে ধন্যবাদ। পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সেই সাথে আমার গনিত বিষয়ের কন্টেন্ট দেখে রেটিং ও আপনার সুচিন্তিত মতামত প্রদানের অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/content/details/754667


মোঃ মাহাবুর রশিদ
১১ নভেম্বর, ২০২০ ০৯:১০ অপরাহ্ণ

মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিং সহ আপনাকে ধন্যবাদ ও অভিনন্দন। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কন্টেন্ট দেখে গঠনমূলক মন্তব্য ও রেটিং করার জন্য অনুরোধ জানাচ্ছি ।


বিনয় কুমার বিশ্বাস
১১ নভেম্বর, ২০২০ ০৮:৫৭ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মুহাঃ রুহুল আমিন
১১ নভেম্বর, ২০২০ ০৮:৫১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬৯তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


মুহাঃ রুহুল আমিন
১১ নভেম্বর, ২০২০ ০৮:৫১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬৯তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।