প্রেজেন্টেশন

কণিক ,মোঃ আশরাফ আলী, সহকারী অধ্যাপক (গণিত),আলহাজ্ব আব্দুল মান্নান ডিগ্রি কলেজ,সাভার,ঢাকা।

মোঃ আশরাফ আলী ১৩ নভেম্বর,২০২০ ১৪৬ বার দেখা হয়েছে ১২ লাইক ১৬ কমেন্ট ৫.০০ রেটিং ( ১১ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৪ জানুয়ারি, ২০২১ ১১:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ তানভীর হোসেন
১৪ নভেম্বর, ২০২০ ০৩:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
১৪ নভেম্বর, ২০২০ ১২:২৫ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল। সুন্দর উপস্থাপনার জন্য শুভকামনা এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার আপলোডকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার নভেম্বর ২০২০ ইং ১ম পাক্ষিক কন্টেন্ট 'ওয়্যারলেস কমিউনিকেশন সিস্টেম (Wireless Communication System) দেখার ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


মোঃ জোবায়ের হোসেন
১৩ নভেম্বর, ২০২০ ০৫:০৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ২৬তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
১৩ নভেম্বর, ২০২০ ০৫:০৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ২৬তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
১৩ নভেম্বর, ২০২০ ০৪:৩২ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মো: রজব আলী
১৩ নভেম্বর, ২০২০ ১২:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
১৩ নভেম্বর, ২০২০ ১২:৩৫ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন


মোসাঃশারমিন আকতার
১৩ নভেম্বর, ২০২০ ১১:৪৬ পূর্বাহ্ণ

Excellent!! Best wishes with like, comment and full rating. Please view my content and give me your valuable suggestions and feedback.


মাহবুবুল আলম (তোহা)
১৩ নভেম্বর, ২০২০ ১১:৪২ পূর্বাহ্ণ

Best wishes sir, please visit https://www.teachers.gov.bd/content/details/754865


রেহানা আক্তার ঝর্ণা
১৩ নভেম্বর, ২০২০ ১১:০৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ সাইফুল ইসলাম
১৩ নভেম্বর, ২০২০ ১০:৪৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ এস্কেন্দার আলী
১৩ নভেম্বর, ২০২০ ১০:৩১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


আব্দুল্লাহ আত তারিক
১৩ নভেম্বর, ২০২০ ১০:১৭ পূর্বাহ্ণ

শুভ সকাল, আপনার দিনটি সুন্দর হোক। অনিন্দ্যসুন্দর নির্মাণের জন্য অভিনন্দন ও শুভকামনা রইল। আমার বাতায়ন বাড়িতে "সুখী মানুষ" নাটিকাটির কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোহাম্মদ মাসুদ রানা
১৩ নভেম্বর, ২০২০ ১০:১২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রহিল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১/১১/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ৩য় অধ্যায়ের "উদ্ভিদের বাহ্যিক বৈশিষ্ট্য" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৩ নভেম্বর, ২০২০ ০৯:৪৩ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।