প্রেজেন্টেশন

আকাইদ ও ফিকহ ,৯ম শ্রেণী "গুনাহ মাফের জন্য ইস্তেগফার করা "। মুহাম্মদ শাহ জাহান কুতুবী ,আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসা ,লোহাগাড়া ,চট্টগ্রাম ।

মুহাম্মদ শাহ্‌ জাহান ১৫ নভেম্বর,২০২০ ৩৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

     এই পাঠ শেষে শিক্ষার্থীরা...

qইস্তেগফার শব্দের শাব্দিক ও পারিভাষিক অর্থ বলতে পারবে।
qইস্তেগফারের  উপকরণ বর্ণনা করতে পারবে।

q ইস্তেগফারের গুরুত্ব ব্যাখ্যা করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নুরুল ইসলাম তরফদার
২৯ জানুয়ারি, ২০২১ ০৮:৩৫ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো । আমার বাতায়ন পেইজে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি। সুন্দর হোক আপনার আগামীর পথচলা। সুস্থ্য থাকুন, ভালো থাকুন। http://teachers.gov.bd/content/details/848199


মুহাম্মদ আহসান হাবিব
০৩ জানুয়ারি, ২০২১ ০৬:২৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


মোঃ জোবায়ের হোসেন
১৮ নভেম্বর, ২০২০ ০৯:২১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
১৮ নভেম্বর, ২০২০ ০৯:২১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোহাম্মদ হামিদুর রহমান
১৬ নভেম্বর, ২০২০ ০৫:০৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
১৫ নভেম্বর, ২০২০ ১১:১২ অপরাহ্ণ

আপনার আপলোডকৃত কনটেন্টের জন্য নিঃসন্দেহে পূর্ণ রেটিং ও লাইক দিলাম। অব্যাহত রাখুন, স্বীকৃতি একদিন না একদিন আসবেই ইনশাল্লাহ। শুভ কামনা নিরন্তর। আমার আপলোডকৃত ৪7তম ৫ম শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের “আবহাওয়ার নিয়ামকসমুহের” কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল। আতঙ্ক নয়, সচেতন হই। বর্তমানে বৈশ্বিক সমস্যা কভিড-১৯ (করোনা ভাইরাস) থেকে মুক্ত থাকতে ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে চলুন।


মোহাম্মদ মাসুদ রানা
১৫ নভেম্বর, ২০২০ ১০:৩৪ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা,আপনার প্রদত্ত কন্টেন্টটি বাতায়নকে সমৃদ্ধ করেছে, এই পাক্ষিকে আমার ৩২তম ষষ্ঠ শ্রেণির ১১তম অধ্যায়ের “বাংলাদেশের শিশুর বেড়ে উঠা ও প্রতিবন্ধকতা” কনটেন্ট দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি। সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে।


আব্দুল্লাহ আত তারিক
১৫ নভেম্বর, ২০২০ ১০:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি