প্রেজেন্টেশন

প্রাণী (মেরুদণ্ডী প্রাণী ও অমেরুদণ্ডী প্রাণী)

শারমিন ইসলাম ১৬ নভেম্বর,২০২০ ৪১২ বার দেখা হয়েছে ১১৬ লাইক ৩০০ কমেন্ট ৪.৬৭ রেটিং ( ১১৩ )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা

২.২.২ পরিবেশ এর বিভিন্ন প্রাণীর (মেরুদণ্ডী ও অমেরুদণ্ডী প্রানীর) নাম উল্লেখ করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
পার্থ সারথী নাথ
৩০ জুন, ২০২১ ০৫:৩৬ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপনা, লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। এই পাক্ষিকে আমার আপলোডকৃত খাদ্য ও পুষ্টি - বিজ্ঞান- অধ্যায়-১৩শ-শ্রেণি-৬ষ্ঠ প্রেজেন্টেশনে লাইক, পূর্ণ রেটিংসহ গঠনমুলক মতামত প্রত্যাশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরো সুদৃঢ় করবে। মাস্ক পরি, করোনাকে প্রতিরোধ করি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন-দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


আব্দুল আলীম
২৯ জুন, ২০২১ ০৯:০৭ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৭০তম কন্টেন্ট ও ৭৪তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। স্বাস্থ্যবিধি মেনে চলুন। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/990616 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/606182


মোহাম্মদ বাবুল হোসেন
১৯ জুন, ২০২১ ০৫:১৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোহাম্মদ সিদ্দিকুর রহমান
০৩ মে, ২০২১ ০৫:৩৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম,লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ রফিকুল ইসলাম
২৭ এপ্রিল, ২০২১ ০৩:৩৬ অপরাহ্ণ

শ্রেণী উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক রেটিং সহ মূল্যবান মতামত প্রদান করার জন্য অনুরোধ রইল।


মোঃ মুজিবুর রহমান
২৭ এপ্রিল, ২০২১ ০৪:৫৫ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সুজিত দেব
২৬ এপ্রিল, ২০২১ ০৯:৪৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সেলিম মাহমুদ
০৭ মার্চ, ২০২১ ১২:০৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোছাঃ আকলিমা বেগম
৩০ জানুয়ারি, ২০২১ ০৩:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।


মোহাম্মদ মাসুদ রানা
২৮ জানুয়ারি, ২০২১ ০৮:১৯ পূর্বাহ্ণ

ইংরেজী বর্ষের শুভেচ্ছা ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০১/২০২১ তারিখের ৩৬তম অষ্টম শ্রেণির ২য় অধ্যায়-বাংলাদেশের মুক্তিযুদ্ধের পাঠ-৬-এ "মুক্তিবাহিনী গঠন ও কার্যক্রম" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


ইয়ামিন হোসেন
২৫ জানুয়ারি, ২০২১ ০৯:১৯ অপরাহ্ণ

রেটিং সহ শুভ কামনা


সন্তোষ কুমার বর্মা
২৪ জানুয়ারি, ২০২১ ০৯:৪১ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা, মানসম্মত ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পুর্ন রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা, আমার এ পাক্ষিকের "বাংলা ভাষার ব্যাকরণ" ৯ম/১০ম শ্রেনীর ৯০তম আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং দেয়ার বিনীত অনুরোধ রইলো। ধন্যবাদ


মোঃ ফরিদ উদ্দীন
২৪ জানুয়ারি, ২০২১ ১০:৪৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


কল্লোল চক্রবর্ত্তী
২৩ জানুয়ারি, ২০২১ ১২:১৯ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভ কামনা রইল।আমার আপলোড কৃত কনটেন্টদেখে আপনার মূল্যবান মতামত ও পরামশ দেওয়া জন্য অনুরোধ করছি।


মো মারুফুল হক
২১ জানুয়ারি, ২০২১ ১০:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


রৌশন আক্তার
২০ জানুয়ারি, ২০২১ ০২:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মফিজুল ইসলাম
১৪ জানুয়ারি, ২০২১ ১০:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য অনেক অনেক শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


শাহনাজ ফেরদৌসী জুই
১১ জানুয়ারি, ২০২১ ০৭:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা থাকলো আপনার জন্যে। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেয়ার জন্যে অনুরোধ করছি।


মো: রজব আলী
১০ জানুয়ারি, ২০২১ ০২:১৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মিজানুর রহমান
০৯ জানুয়ারি, ২০২১ ০৭:০৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।


মুহাম্মদ আহসান হাবিব
০৭ জানুয়ারি, ২০২১ ০৬:০৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


মোঃ হাসনাইন
০৬ জানুয়ারি, ২০২১ ১০:০৭ পূর্বাহ্ণ

Congratulations and best wishes including full ratings.


মোঃ হাসনাইন
০৬ জানুয়ারি, ২০২১ ১০:০৭ পূর্বাহ্ণ

Congratulations and best wishes including full ratings.


মোঃ হাসনাইন
০৬ জানুয়ারি, ২০২১ ১০:০৭ পূর্বাহ্ণ

Congratulations and best wishes including full ratings.


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
০৩ জানুয়ারি, ২০২১ ১১:২৪ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৪১ তম কন্টেন্ট "সৌরজগতের গঠন ও পরিচয় " দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


কল্লোল চক্রবর্ত্তী
০৩ জানুয়ারি, ২০২১ ০৮:৫৪ অপরাহ্ণ

Happy New Year,লাইক ওপূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ আজহারুল ইসলাম
০৩ জানুয়ারি, ২০২১ ১০:২২ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনা। আপনার জন্য শুভকামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনাদের মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মুহাম্মদ আহসান হাবিব
০২ জানুয়ারি, ২০২১ ০৬:২০ অপরাহ্ণ

এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম প্রেজেন্টেশন দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি | মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 সবাই আমার জন্য দোয়া করবেন। আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


মুহাঃ রুহুল আমিন
৩১ ডিসেম্বর, ২০২০ ১১:২৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি


বিদ্যুৎ চন্দ্র তালুকদার
৩১ ডিসেম্বর, ২০২০ ১২:২৭ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।


Md.Shohidul Islam
২৬ ডিসেম্বর, ২০২০ ০৩:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি


রাহিমা আক্তার
২৫ ডিসেম্বর, ২০২০ ১১:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার এ পাক্ষিকে কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
২৪ ডিসেম্বর, ২০২০ ১১:০৪ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/814593 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/586661


মোঃ জোবায়ের হোসেন
০৪ ডিসেম্বর, ২০২০ ০৭:৫০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


আবু হাসান
০৪ ডিসেম্বর, ২০২০ ০৬:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ সাখাওয়াত হোসেন
০৪ ডিসেম্বর, ২০২০ ০২:২১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।


মোহাম্মদ অছীকুর রহমান
০৪ ডিসেম্বর, ২০২০ ১২:১৬ অপরাহ্ণ

অভিনন্দন স্যার। আমার কন্টেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিংসহ মতামত দেওয়ার অনুরোধ রইল।


সৈয়দা নুসরাত শারমিন
৩০ নভেম্বর, ২০২০ ০৪:১২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা থাকলো আপনার জন্যে।


শেখ মোঃ সোহেল রানা
২৯ নভেম্বর, ২০২০ ১১:৩৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার বাতায়ন বাড়িতে কনটেন্ট দেখার ও মতামত প্রদান করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি ।


মুহাঃ রুহুল আমিন
২৯ নভেম্বর, ২০২০ ১০:৫২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার ৬৯তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


সম্পা রাণী দাশ
২৬ নভেম্বর, ২০২০ ০৬:৫৫ অপরাহ্ণ

লাইক , কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।


লক্ষ্মী নারায়াণ পাশী
২৫ নভেম্বর, ২০২০ ০১:০২ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোডের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার আপলোডকৃত ৪র্থ শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের অধ্যায়- ১৩ "জনসংখ্যা ও প্রাকৃতিক পরিবেশ " কনটেন্টটি দেখে আপনাদের মূল্যবান ও উন্নয়নমূলক সুচিন্তিত মতামত , লাইক এবং রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।


মোঃ সাইফুল ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১১:১৭ পূর্বাহ্ণ

অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


শেখ মোঃ সোহেল রানা
২৩ নভেম্বর, ২০২০ ০৬:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার এ পাক্ষিকে কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


মোহাম্মদ আবদুল কাদের
২৩ নভেম্বর, ২০২০ ০৬:৩৯ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


মোসাম্মৎ নীলুফা আফরোজ বীথি
২২ নভেম্বর, ২০২০ ০৯:২৯ অপরাহ্ণ

go ahead.


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


মোসাম্মৎ নীলুফা আফরোজ বীথি
২২ নভেম্বর, ২০২০ ০৯:২৯ অপরাহ্ণ

আমার সাম্প্রতিক আপলোড করা একাদশ/দ্বাদশ/ আলিম ক্লাশের ইংলিশ ১ম পত্রের কন্টেন্ট দেখে ভুল ত্রুটি জানিয়ে, কিভাবে ভালো করা যায়, গঠন মূলক মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি। প্রত্যাশা রইলো......


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


মোসাম্মৎ নীলুফা আফরোজ বীথি
২২ নভেম্বর, ২০২০ ০৯:২৯ অপরাহ্ণ

লাইক -রেটিং সহ শুভকামনা ।অনেক সমৃদ্ধ আপনার প্রোপাইল। শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ.


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


মোঃ মজনু মিয়া
২২ নভেম্বর, ২০২০ ০৩:১৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য রেটিংসহ শুভ কামনা। আমার আপলোডকৃত ৯২তম ভিডিও কনটেন্ট দেখার আমন্ত্রণ।


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


মোহাম্মদ নজরুল ইসলাম
২২ নভেম্বর, ২০২০ ০২:১৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। আমার এ সপ্তাহের কনটেন্ট দেখে লাইক, রেটিং এবং মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


আজিজুল ফকির
২২ নভেম্বর, ২০২০ ০৮:৪২ পূর্বাহ্ণ

Best wishes with likes and full ratings. I kindly request you to provide your valuable feedback and ratings by looking at the content of this fortnight


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


সুলতানুল আরেফীন
২২ নভেম্বর, ২০২০ ০৮:২৪ পূর্বাহ্ণ

খুব সুন্দর ও মানসম্মত একটি কন্টেন্ট তৈরি করেছেন। শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং।


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


মোঃ শওকত আলী
২১ নভেম্বর, ২০২০ ০৯:৩৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। আমার এ সপ্তাহের কনটেন্ট দেখে লাইক, রেটিং এবং মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


টপি রানী সেন
২০ নভেম্বর, ২০২০ ১১:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ ধন্যবাদ। শুভকামনা রইল।


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
২০ নভেম্বর, ২০২০ ১১:০৭ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৩৮ তম কন্টেন্ট "মূলধন ব্যয়" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
২০ নভেম্বর, ২০২০ ১১:০৭ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৩৮ তম কন্টেন্ট "মূলধন ব্যয়" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


কনিকা রায়
২০ নভেম্বর, ২০২০ ১০:১২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা।


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


রেহানা আক্তার ঝর্ণা
২০ নভেম্বর, ২০২০ ০৫:৩৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/782806


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


মোঃ আব্দুর রকিব
২০ নভেম্বর, ২০২০ ০২:০৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ পাক্ষিকের ভিডিও কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


মোঃ শামীম রেজা
১৯ নভেম্বর, ২০২০ ১০:১৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


কে,এম,আব্দুল বারী
১৯ নভেম্বর, ২০২০ ০৬:৩৯ অপরাহ্ণ

আমার কন্টেন্ট দেখার জন্য ধন্যবাদ। পুর্ণ রেটিংসহ শুভকামনা।


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


মোসাঃশারমিন আক্তার
১৯ নভেম্বর, ২০২০ ০৫:২৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


মোসাঃশারমিন আক্তার
১৯ নভেম্বর, ২০২০ ০৫:২৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


Mohammad Jhakir Hossen
১৯ নভেম্বর, ২০২০ ০৩:২২ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


মোঃ নুরুল ইসলাম
১৯ নভেম্বর, ২০২০ ০২:৩৬ অপরাহ্ণ

শুভকামন স্যার, ৮ম শ্রেণির শিক্ষক সহায়িকা অনুসরণ করে নির্ধারিত শিখনফল অনুসারে তৈরিকৃত আমার আজকের কনটেন্টটি (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বই এর কম্পিউটার নেটওয়ার্ক ) দেখে আপনার মূল্যবান মতামত আশা করছি।


শারমিন ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ১০:৩৩ পূর্বাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


মোছাঃ ফারহানা সিদ্দিকা জিমেল
১৯ নভেম্বর, ২০২০ ১১:৩৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি