প্রেজেন্টেশন

নবি – রাসূল, আসমানি কিতাব,ফেরেশতা,আখেরাত ও তাকদির

আবু হায়দার মোঃ নোমান ১৬ নভেম্বর,২০২০ ৫৬ বার দেখা হয়েছে ১৪ লাইক ১৪ কমেন্ট ৪.৯২ রেটিং ( ১৩ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোসাঃশারমিন আক্তার
১৯ নভেম্বর, ২০২০ ০৩:০১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৮ নভেম্বর, ২০২০ ০৯:৫১ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


আবু হাসান
১৭ নভেম্বর, ২০২০ ০৮:৫৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ নাছির উদ্দিন খান
১৬ নভেম্বর, ২০২০ ১০:৫২ অপরাহ্ণ

শ্রম ও মেধা দিয়ে সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরী করে বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। সেই সাথে আমার কন্টেন্ট দেখে মতামত ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ। https://www.teachers.gov.bd/content/details/777482


অচিন্ত্য কুমার মন্ডল
১৬ নভেম্বর, ২০২০ ০৯:৪২ অপরাহ্ণ

সন্মানিত সহকর্মী আমার এ পাক্ষিকের কন্টেন্ট(৪৫ তম) +ব্লগ(৭২ তম) দেখে ও পরামর্শসহ রেটিং প্রদানের জন্য অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/777226 ব্লগ- https://www.teachers.gov.bd/blog-details/583138


মোহাম্মদ মাহবুবুল হক
১৬ নভেম্বর, ২০২০ ০৮:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। যিনি আপনার কনটেন্টে রেটিং প্রদান করেন আপনাকেও উনার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ তৌফিকুল ইসলাম
১৬ নভেম্বর, ২০২০ ০৭:৫৫ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার ১০৯তম প্রেজেন্টেশনে আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি।


মোঃ মেহেদুল ইসলাম
১৬ নভেম্বর, ২০২০ ০৭:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল ।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য অনুরোধ করছি01725998477।


মোহাম্মদ মাসুদ রানা
১৬ নভেম্বর, ২০২০ ০৬:৪৯ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা,আপনার প্রদত্ত কন্টেন্টটি বাতায়নকে সমৃদ্ধ করেছে, এই পাক্ষিকে আমার ৩২তম ষষ্ঠ শ্রেণির ১১তম অধ্যায়ের “বাংলাদেশের শিশুর বেড়ে উঠা ও প্রতিবন্ধকতা” কনটেন্ট দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি। সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


শারমিন ইসলাম
১৬ নভেম্বর, ২০২০ ০৬:৪৮ অপরাহ্ণ

Best wishes. Please visit my page


মোহাম্মদ রবি উল্লাহ
১৬ নভেম্বর, ২০২০ ০৬:৪৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগি মান সম্মত কনটেন্ট তৈরি করায় সেরা রেটিং সহ অভিনন্দন । আমার ১৫ নভেম্বর ২০২০ এর কনটেন্ট দেখে সেরা রেটিংসহ আপনার মুল্যবান মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/776073


উজ্বল কুমার মজুমদার
১৬ নভেম্বর, ২০২০ ০৬:৪৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। স্বাস্থ্যবিধি মেনে চলুন, সুস্থ থাকুন। আমার কনটেণ্টের লিঙ্ক ://www.teachers.gov.bd/content/details/777468


মোঃ নুরুল ইসলাম তরফদার
১৬ নভেম্বর, ২০২০ ০৬:৩৫ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা।আমার কন্টেন্ট দেখে লাইক,রেটিং ও আপনার মতামত প্রত্যাশা করছি।সুস্থ্য থাকুন, ভাল থাকুন।


আব্দুল্লাহ আত তারিক
১৬ নভেম্বর, ২০২০ ০৬:০২ অপরাহ্ণ

অনিন্দ্যসুন্দর নির্মাণশৈলী। শুভ কামনা রইল। আমার বাতায়ন বাড়ী আমন্ত্রণ রইল।