প্রেজেন্টেশন

Transformation of sentence, part-2

মোঃআব্দুর রাজ্জাক ১৯ নভেম্বর,২০২০ ২৫৭ বার দেখা হয়েছে ২১ লাইক ২৬ কমেন্ট ৪.৫৫ রেটিং ( ২১ )

At the end of the lesson,we will be able to………

1.Define assertive and interrogative sentences
2.Identify assertive and interrogative sentences
3.Transform assertive sentence into interrogative sentence

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ জোবায়ের হোসেন
২১ নভেম্বর, ২০২০ ০৭:১০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
২১ নভেম্বর, ২০২০ ০৭:১০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃআব্দুর রাজ্জাক
২০ নভেম্বর, ২০২০ ১০:৫৬ অপরাহ্ণ

Thanks to all of you


অচিন্ত্য কুমার মন্ডল
২০ নভেম্বর, ২০২০ ১১:১৭ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583425


মাহবুবুল আলম (তোহা)
১৯ নভেম্বর, ২০২০ ১০:৪৬ অপরাহ্ণ

Best wishes sir, please visit https://www.teachers.gov.bd/content/details/777229https://www.teachers.gov.bd/content/details/777153


নার্গিস আক্তার
১৯ নভেম্বর, ২০২০ ১০:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত পরামর্শ ও রেটিং প্রদানের প্রত্যাশা জ্ঞাপন করছি।


বিনয় কুমার বিশ্বাস
১৯ নভেম্বর, ২০২০ ০৮:৩২ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ তৌফিকুল ইসলাম
১৯ নভেম্বর, ২০২০ ০৮:১৫ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার আপলোডকৃত ১০৯তম কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি।


মোছাঃ জেসমিন আক্তার
১৯ নভেম্বর, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ মাহবুবুল হক
১৯ নভেম্বর, ২০২০ ০৭:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। যিনি আপনার কনটেন্টে রেটিং প্রদান করেন আপনাকেও উনার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


Md.Shohidul Islam
১৯ নভেম্বর, ২০২০ ০৭:১৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


মোঃ সাইফুল ইসলাম
১৯ নভেম্বর, ২০২০ ০৬:৫৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার এ পাক্ষিকে কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


গোলাম ফারুক
১৯ নভেম্বর, ২০২০ ০৬:১৬ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


উজ্বল কুমার মজুমদার
১৯ নভেম্বর, ২০২০ ০৫:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। স্বাস্থ্যবিধি মেনে চলুন,সুস্থ থাকুন।আমার কনটেণ্টের লিঙ্ক ://www.teachers.gov.bd/content/details/777468


শারমিন ইসলাম
১৯ নভেম্বর, ২০২০ ০৪:৩৯ অপরাহ্ণ

Best wishes. Please visit my page


মোঃ শফিকুল ইসলাম
১৯ নভেম্বর, ২০২০ ০৪:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শাহ্ আলম
১৯ নভেম্বর, ২০২০ ০৪:১২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/profile/shaalamrr


মোসাঃশারমিন আকতার
১৯ নভেম্বর, ২০২০ ০৩:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
১৯ নভেম্বর, ২০২০ ০৩:৪৬ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় পেডাগোজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাবৃন্দ, সেরা উদ্ভাবক, সেরা পারফর্মার ও বাতায়নপ্রেমী সকল স্যারকে আমার আপলোডকৃত কন্টেন্ট সমূহ দেখার এবং গঠনমূলক মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইলো


আব্দুল্লাহ আত তারিক
১৯ নভেম্বর, ২০২০ ০৩:১৪ অপরাহ্ণ

আপনার দিনটি শুভ হোক । অনিন্দ্যসুন্দর নির্মাণশৈলী। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। । আমার বাতায়ন বাড়ী আমন্ত্রণ রইল। এই পাক্ষিকের কনটেন্ট "মংড়ুর পথে" দেখে সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


মোঃ মহিদুল ইসলাম
১৯ নভেম্বর, ২০২০ ০২:৪৮ অপরাহ্ণ

লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। । আমার বাতায়ন বাড়ীতে আমন্ত্রণ রইল। আমার কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
১৯ নভেম্বর, ২০২০ ০২:২২ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা অনলাইন পারফর্মার, সেরা উদ্ভাবক মহোদয় এবং বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার আপলোডকৃত ৪৭তম ৫ম শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের “আবহাওয়ার নিয়ামকসমুহের” কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল। আতঙ্ক নয়, সচেতন হই। বর্তমানে বৈশ্বিক সমস্যা কভিড-১৯ (করোনা ভাইরাস) থেকে মুক্ত থাকতে ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে চলুন।


মোঃ নুরুল ইসলাম তরফদার
১৯ নভেম্বর, ২০২০ ০২:১৯ অপরাহ্ণ

রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। । আমার বাতায়ন বাড়ীতে আমন্ত্রণ রইল। এই পাক্ষিকের আমার কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


মোঃ মনিরুজ্জামান মিয়া
১৯ নভেম্বর, ২০২০ ০২:০৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/778302


মোহাম্মদ মাসুদ রানা
১৯ নভেম্বর, ২০২০ ০১:৪৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে উঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃআব্দুর রাজ্জাক
১৯ নভেম্বর, ২০২০ ০১:৩৮ অপরাহ্ণ

আমার কন্টেন্টি দেখে লাইক,সেয়ার,কমেন্ট এবং রেটিং দেয়ার অনুরোধ জানাচ্ছি।আপনাদের উৎসাহ আমাকে সামনে নিয়ে যেতে সাহায্য করবে।