ভিডিও কনটেন্ট

বাংলা১ম পত্র,৯ম শ্রেণি,কবিতা-আমার পরিচয়

সৈয়দা শাহীনুুর পারভীন ২০ নভেম্বর,২০২০ ৩০৮ বার দেখা হয়েছে ১৪ লাইক ১৬ কমেন্ট ৩.৯৮ রেটিং ( ১৩ )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা,

১।কবিতাটি আবৃত্তি করতে পারবে।

২।কবিতাটির মূলভাব ব্যাখ্যা করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ জাকারিয়া ইবনে মাহাতাব
১৭ অক্টোবর, ২০২২ ০৯:৪৭ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা ।আপনার সুপরামর্শ আমার কাজের গতিশীলতা উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি ।


মোঃ নূরুল ইসলাম
০৪ অক্টোবর, ২০২২ ০৭:০০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মোঃ মুজিবুর রহমান
১৭ সেপ্টেম্বর, ২০২২ ০৮:১৯ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপনা। আপনার জন্য শুভ কামনা। আপনার সুচিন্তিত মতামত ও রেটিং আশা করছি।যা আমার ভবিষৎ কার্যক্রমকে সুদৃঢ় করবে।


মোঃ আবদুল গাফফার ভুঁইয়া
১৫ সেপ্টেম্বর, ২০২২ ০৯:৩৪ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপনা । লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার রেটিং ও গঠনমূলক পরামর্শ প্রত্যাশা করছি ।


মোঃ আবুল কালাম আজাদ
২৬ আগস্ট, ২০২২ ০২:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


ফিরোজ আহমেদ
০৭ আগস্ট, ২০২২ ১২:৩৫ পূর্বাহ্ণ

চমৎকার নির্মাণ। পূর্ণ রেটিং সহ শুভ কামনা আপনার জন্য। আমার বাতায়ন বাড়িতে দাওয়াত রইলো। অনুগ্রহপূর্বক আসবেন এবং গঠণমূলক পরামর্শ দিবেন। সর্বোপরি বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ।


মোঃ নূরুল ইসলাম
০৬ আগস্ট, ২০২১ ০৯:২২ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভকামনা ।


মোঃ খলিলুর রহমান
০৮ জুলাই, ২০২১ ০৪:২৯ অপরাহ্ণ

লাইক ওপুর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত,লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।কমেন্ট লিংকhttps://www.teachers.gov.bd/profile/khalilur521970


মোহাম্মদ হারুন অর রশিদ
২০ এপ্রিল, ২০২১ ০৯:০৩ অপরাহ্ণ

অসাধারণ কন্টেন্ট তৈরি করেছেন। লাইক ও পূর্ণ রেটিং সহ অনেক অনেক ধন্যবাদ ও শুভ কামনা রইলো। "অনলাইনে গণিত পড়ানোর সমস্যার সমাধান" শীর্ষক একটি উদ্ভাবনের গল্প আপলোড করেছি। অনলাইনে গণিত পড়াতে গেলে সবচেয়ে বেশি যে সমস্যায় পড়ি তা হলো কম্পাস, রুলার ও চাঁদার ব্যবহার করতে না পারা। উদ্ভাবনের এই গল্পে ডিজিটাল রুলার, কম্পাস, চাঁদা ও ত্রিকোনীসেটের ফ্রি ব্যবহার দেখানো হয়েছে। আশা করি এই ভিডিওতে আপনি সমস্যার সমাধান খুজে পাবেন। আমার এই উদ্ভাবনের গল্পে আপনার মূল্যবান রেটিং প্রত্যাশা করছি।


কামরুন্নাহার
১৫ ডিসেম্বর, ২০২০ ০৩:৫৭ অপরাহ্ণ

আপনার ক্লাস খুবই ভালো লেগেছে। আপনার উপস্থাপনায় আইসিটির পূর্ণাঙ্গ ব্যবহার করেছেন।


মোঃ তাজুল ইসলাম
১৪ ডিসেম্বর, ২০২০ ০৯:৩৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীত ভাবে অনুরোধ করছি।


মোঃ কামরুল ইসলাম
১৩ ডিসেম্বর, ২০২০ ০১:১০ অপরাহ্ণ

ধন্যবাদ। আপনি শ্রেণি উপযোগী মানসম্মত কনটেন্ট তৈরি করেছেন। আমার পক্ষ হতে লাইক সহ পূর্ণ রেটিং রইল।


মোঃ জোবায়ের হোসেন
২১ নভেম্বর, ২০২০ ০৭:০১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
২১ নভেম্বর, ২০২০ ০৭:০১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ তৌফিকুল ইসলাম
২০ নভেম্বর, ২০২০ ০৮:৪৫ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801


মোঃ সুমন আহমদ
২০ নভেম্বর, ২০২০ ০৪:১৪ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভাল থাকুন। https://www.teachers.gov.bd/content/details/782434