প্রেজেন্টেশন

৭ম শ্রেণী আকায়েদ ওয়াল ফিকহ ৭ম অধ্যায় বিষয়ঃ আসমানি কিতাব

মোঃ আব্দুল ওয়াহেদ জিহাদী ২২ নভেম্বর,২০২০ ৩৯ বার দেখা হয়েছে ১১ লাইক ১২ কমেন্ট ৪.২৬ রেটিং ( ১৩ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ মাহবুবুল হক
২৪ নভেম্বর, ২০২০ ০৩:০১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ নাছির উদ্দিন খান
২২ নভেম্বর, ২০২০ ১০:৫৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। সেই সাথে আমার কন্টেন্ট দেখে মতামত ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ। https://www.teachers.gov.bd/content/details/777482


বিনয় কুমার বিশ্বাস
২২ নভেম্বর, ২০২০ ১০:২৬ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ তৌফিকুল ইসলাম
২২ নভেম্বর, ২০২০ ০৮:৫৩ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801


মোঃ নুরুল ইসলাম তরফদার
২২ নভেম্বর, ২০২০ ০৮:৩৬ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


অচিন্ত্য কুমার মন্ডল
২২ নভেম্বর, ২০২০ ০৮:৩৪ অপরাহ্ণ

সন্মানিত সহকর্মী আমার এ পাক্ষিকের কন্টেন্ট(৪৫ তম) +ব্লগ(৭২ তম) দেখে ও পরামর্শসহ রেটিং প্রদানের জন্য অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/777226 ব্লগ- https://www.teachers.gov.bd/blog-details/583138


উজ্বল কুমার মজুমদার
২২ নভেম্বর, ২০২০ ০৮:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। স্বাস্থ্যবিধি মেনে চলুন,সুস্থ থাকুন।আমার কনটেণ্টের লিঙ্ক ://www.teachers.gov.bd/content/details/777468


মোঃ শামীম রেজা
২২ নভেম্বর, ২০২০ ০৭:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


গোলাম রাববানী
২২ নভেম্বর, ২০২০ ০৭:১৮ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্টে আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


রেহানা আক্তার ঝর্ণা
২২ নভেম্বর, ২০২০ ০৬:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


রাহিমা আক্তার
২২ নভেম্বর, ২০২০ ০৫:৩৪ অপরাহ্ণ

চমৎকার কনটেন্ট আপলোড এর জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সেই সাথে আমার কনটেন্ট দেখে রেটিং ,লাইক ও আপনার সুচিন্তিত মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি ।


মোহাম্মদ মাসুদ রানা
২২ নভেম্বর, ২০২০ ০৫:৩০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে ওঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।