ভিডিও কনটেন্ট

ত্রিভুজের সর্বসমতা উপপাদ্য

মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন) ২২ নভেম্বর,২০২০ ৪৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৭২ রেটিং ( )

ত্রিভুজের সর্বসমতার শর্তগুলো বলতে ও ব্যাখ্যা করতে পারবে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মুজিবুর রহমান
২৪ মে, ২০২১ ০৪:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনাকে অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে আমার কন্টেন্ট দেখে ভালো লাগলে লাইক ও রেটিংসহ আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


মোঃসাইফুল ইসলাম
১০ ফেব্রুয়ারি , ২০২১ ০২:২১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ ফখরুজ্জামান
০৪ ডিসেম্বর, ২০২০ ১২:২২ পূর্বাহ্ণ

স্যার,আপনি মানসম্মত কনটেন্ট তৈরি করেছেন।লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে লাইক,কমেন্ট ও রেটিং প্রদানের জন্য আপনাকে বিনীত অনুরোধ জানাচ্ছি। ভালো থাকুন এবং নিরাপদে থাকুন।


লাকী বিশ্বাস
২৯ নভেম্বর, ২০২০ ০৩:১৮ অপরাহ্ণ

Full rating


মোহাম্মদ মাহবুবুল হক
২৮ নভেম্বর, ২০২০ ১০:১০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভ কামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমার বাতায়ন বাড়িতে একটু ঘুরে আসলে আশা করি ভাল লাগবে। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে উন্নয়নের দিক নির্দেশনা সহ রেটিং, লাইক, কমেন্টস করার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


অচিন্ত্য কুমার মন্ডল
২২ নভেম্বর, ২০২০ ০৯:৫৬ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583774