খবর-দার

অ্যাসাইনমেন্ট মূল্যায়ন পদ্ধতিঃ

মো. মামুন হোসাইন ২৭ নভেম্বর,২০২০ ৮১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

#অ্যাসাইনমেন্ট_মূল্যায়ন_পদ্ধতিঃ
একবার পড়ুন, বুঝুন, শেয়ার করুন-
শুধু অতি উত্তম, উত্তম, ভালো কিংবা অগ্রগতি প্রয়োজন এতটুকু অ্যাসাইনমেন্টের কাভার পেইজে লিখে দিলেই কী মূল্যায়ন শেষ? যদি উত্তর হয় না, তাহলে নোট লিখুন।
প্রিয় সহকর্মীবৃন্দ, যেহেতু অ্যাসাইনমেন্ট মূল্যায়ন শেষে মূল্যায়নকৃত অ্যাসাইনমেন্টটি শিক্ষার্থীদের আবার মূল্যায়ন শেষে দেখাবেন। সেজন্য ছোট করে হলেও নিম্নোক্ত পয়েন্ট গূলোর আলোকে নোট লিখে দিন যাতে করে শিক্ষার্থীরা বুঝতে পারে কি জন্য মূল্যায়নে তাদের অতি উত্তম, উত্তম, ভালো কিংবা অগ্রগতি প্রয়োজন লিখা হয়েছে এবং শিক্ষনফল গুলো অর্জনের জন্য তাদের কিভাবে অ্যাসাইনমেন্ট লিখতে হবে। সবার জন্য শুভকামনা। #মাস্ক_পরলে_করোনাসহ_সাস্থ্য_ঝুকি_কমে (ধন্যবাদ)


খান মো. মামুন হোসাইন, সহকারী শিক্ষক (ইংরেজি)
দক্ষিণ চাঁদপুর উচ্চ বিদ্যালয়, 
হরিরামপুর, মানিকগঞ্জ 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ শামছুল আলম
০৫ জানুয়ারি, ২০২১ ০৭:০১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। 01/01/2021 তারিখে আমার আপলোডকৃত 2৫নং কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


কল্লোল চক্রবর্ত্তী
০৫ জানুয়ারি, ২০২১ ০৬:০৯ পূর্বাহ্ণ

Happy New Year,লাইক ওপূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মুহাম্মদ আহসান হাবিব
০৪ জানুয়ারি, ২০২১ ০৯:০২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


রাহিমা আক্তার
২৭ ডিসেম্বর, ২০২০ ০৯:০৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


কল্লোল চক্রবর্ত্তী
২৪ ডিসেম্বর, ২০২০ ০৯:৩৬ অপরাহ্ণ

লাইকওপূর্ণ রেটিং সহ ধন্যবাদ।আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মাহবুবুল আলম (তোহা)
২৮ নভেম্বর, ২০২০ ০৮:২৫ পূর্বাহ্ণ

Best wishes sir, please visit my content https://www.teachers.gov.bd/content/details/777153


মোঃ তৌফিকুল ইসলাম
২৮ নভেম্বর, ২০২০ ০৭:৩৫ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801