প্রেজেন্টেশন

Lgic ( যুক্তিবিদ্যা )

অনিমেষ সরকার অনি ২৮ নভেম্বর,২০২০ ৬৪ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৪.৬৩ রেটিং ( )

এই পাঠ শেষ শিক্ষার্থীরা-

আরোহ সম্পর্কে ধারনা লাভ করবে। আরোহের প্রকারভেদ করতে পারবে। প্রকৃত আরোহ ও অপ্রকৃত আরোহ সম্পর্কে বলতে পারবে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তৌফিকুল ইসলাম
২৯ নভেম্বর, ২০২০ ০৮:২০ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801


মোঃ নুরুল ইসলাম তরফদার
২৯ নভেম্বর, ২০২০ ০৭:৫৬ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্টে আপনার মতামত, লাইক ও রেতিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ মেহেদুল ইসলাম
২৯ নভেম্বর, ২০২০ ০৭:০৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা ওঅভিনন্দনhttps://www.teachers.gov.bd/content/details/780113 http://teachers.gov.bd/blog-details/584023


মোহাম্মদ মাসুদ রানা
২৮ নভেম্বর, ২০২০ ১১:২৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রহিল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে ওঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


অচিন্ত্য কুমার মন্ডল
২৮ নভেম্বর, ২০২০ ১১:১৩ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583774


মোঃ শামীম রেজা
২৮ নভেম্বর, ২০২০ ১১:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভ কামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমার বাতায়ন বাড়িতে একটু ঘুরে আসলে আশা করি ভাল লাগবে। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে উন্নয়নের দিকনির্দেশনা সহ রেটিং, লাইক, কমেন্টস করার জন্য বিনীত অনুরোধ করছি । ঘরে থাকুন, সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোহাম্মদ মাহবুবুল হক
২৮ নভেম্বর, ২০২০ ১০:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভ কামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমার বাতায়ন বাড়িতে একটু ঘুরে আসলে আশা করি ভাল লাগবে। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে উন্নয়নের দিকনির্দেশনা সহ রেটিং, লাইক, কমেন্টস করার জন্য বিনীত অনুরোধ করছি । ঘরে থাকুন, সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


আব্দুল্লাহ আত তারিক
২৮ নভেম্বর, ২০২০ ১০:৩০ অপরাহ্ণ

শুভ রাত্রি , আপনার কল্যাণ হোক। আপনার নির্মিত কনটেন্টে পূর্ণ রেটিং, লাইক ও কমেন্টসহ শুভ কামনা রইল। আবার বাতায়ন বাড়িতে এই পাক্ষিক-এ নির্মিত কনটেন্ট "মংড়ুর পথে" দেখার আমন্ত্রণ রইল।


উজ্বল কুমার মজুমদার
২৮ নভেম্বর, ২০২০ ১০:২৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার এ পাক্ষিকে কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ নূরল আলম
২৮ নভেম্বর, ২০২০ ১০:১৮ অপরাহ্ণ

মুজিববর্ষে পূর্ণ রেটিং সহ শুভকামনায়। পাশাপাশি আমার কন্টেন্ট দেখে মূল্যবান মতামত দেওয়ার অনরোধ রইল।


মোছাঃ শিরীন সুলতানা
২৮ নভেম্বর, ২০২০ ১০:১৪ অপরাহ্ণ

পূর্ণ রেটং সহ শুভ কামনা রইল।