প্রেজেন্টেশন

নগদান বই কত প্রকার তা ব্যাখ্যা করতে পারবে। নগদান বইয়ের ছক তৈরি করতে পারবে। নগদ প্রাপ্তি নগদ প্রদান জাবেদা চিহ্নিত করতে পারবে।

মনির হোসেন হাওলাদার ২৯ নভেম্বর,২০২০ ৬৮ বার দেখা হয়েছে ২১ লাইক ২০ কমেন্ট ৪.৬৯ রেটিং ( ১৫ )

এই পাঠ শেষে শিক্ষার্থীরাঃ-

Ø কন্ট্রা এন্ট্রি কী বলতে পারবে।                           
Ø  নগদান বই কত প্রকার তা ব্যাখ্যা করতে পারবে। 
Ø  নগদান বইয়ের ছক তৈরি করতে পারবে।                                      

Ø  নগদ প্রাপ্তি নগদ প্রদান জাবেদা চিহ্নিত করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
নাহিদ আখতার পারভীন
১৯ ডিসেম্বর, ২০২০ ০১:৩৭ পূর্বাহ্ণ

রেটিং সহ শুভ কামনা রইল


মোঃ ফখরুজ্জামান
৩০ নভেম্বর, ২০২০ ০৬:২৯ অপরাহ্ণ

স্যার,আপনি মানসম্মত কনটেন্ট তৈরি করেছেন।লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ জানাচ্ছি।


অচিন্ত্য কুমার মন্ডল
২৯ নভেম্বর, ২০২০ ০৫:৪৭ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583774


মাহবুবুল আলম (তোহা)
২৯ নভেম্বর, ২০২০ ১১:০৬ পূর্বাহ্ণ

Best wishes sir, please visit my content https://www.teachers.gov.bd/content/details/777153


মনির হোসেন হাওলাদার
২৯ নভেম্বর, ২০২০ ১০:০৭ পূর্বাহ্ণ

শুভকামনা রইল


সুমাইয়া আক্তার
২৯ নভেম্বর, ২০২০ ০৯:৫৬ পূর্বাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাহবুবুল হক
২৯ নভেম্বর, ২০২০ ০৯:২৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভ কামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমার বাতায়ন বাড়িতে একটু ঘুরে আসলে আশা করি ভাল লাগবে। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে উন্নয়নের দিকনির্দেশনা সহ রেটিং, লাইক, কমেন্টস করার জন্য বিনীত অনুরোধ করছি । ঘরে থাকুন, সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোছাঃ জেসমিন আক্তার
২৯ নভেম্বর, ২০২০ ০৮:৩৩ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে পূর্ণ রেটিং সহ অনেক ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


আবু হাসান
২৯ নভেম্বর, ২০২০ ০৮:১৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


মোঃ তৌফিকুল ইসলাম
২৯ নভেম্বর, ২০২০ ০৭:৫৭ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801


আবুল কালাম আজাদ
২৯ নভেম্বর, ২০২০ ০৭:৫৪ পূর্বাহ্ণ

আমার বাতায়ন আইডিঃ azad548020@gmail.com শ্রদ্বেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার আপলোডকৃত এ পাক্ষিকের কন্টেন্ট দেখার এবং রেটিং সহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। *** Links *** https://www.teachers.gov.bd/content/details/780240


বিনয় কুমার বিশ্বাস
২৯ নভেম্বর, ২০২০ ০৭:৩৪ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মো: মিজানুর রহমান চৌধুরী
২৯ নভেম্বর, ২০২০ ০৭:২৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ মহিদুল ইসলাম
২৯ নভেম্বর, ২০২০ ০৭:১৯ পূর্বাহ্ণ

শুভ সকাল, আপনার দিনটি সাফল্যমণ্ডিত হোক। আপনার নির্মিত কনটেন্ট-এ লাইক, কমেন্টসহ শুভকামনা রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
২৯ নভেম্বর, ২০২০ ০৭:১০ পূর্বাহ্ণ

শুভ সকাল, আপনার দিনটি সাফল্যমণ্ডিত হোক। আপনার নির্মিত কনটেন্ট-এ পূর্ণ রেটিং, লাইক, কমেন্টসহ শুভকামনা রইল। এই পাক্ষিক-এ নির্মিত আমার কনটেন্ট #মংড়ুর_পথে দেখার জন্য বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইল।


মোহাম্মদ হামিদুর রহমান
২৯ নভেম্বর, ২০২০ ০৭:০৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
২৯ নভেম্বর, ২০২০ ০৭:০৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রহিল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে ওঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ মেহেদুল ইসলাম
২৯ নভেম্বর, ২০২০ ০৬:৪৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা ওঅভিনন্দনhttps://www.teachers.gov.bd/content/details/780113 http://teachers.gov.bd/blog-details/584023


মোঃ নুরুল ইসলাম তরফদার
২৯ নভেম্বর, ২০২০ ০৬:৪২ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ আলাউদ্দিন
২৯ নভেম্বর, ২০২০ ০৪:৩৬ পূর্বাহ্ণ

লাইক কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো।