প্রকাশনা

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা

মোঃ মেহেদুল ইসলাম ৩০ নভেম্বর,২০২০ ৫৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

 

o    মোঃ মেহেদুল ইসলাম,

o    শারীরিক শিক্ষক

o    মাহমুদপুর উচ্চ বিদ্যালয় ,ক্ষেতলাল,জয়পুরহাট, 

o    ০১৭২৫৯৯৮৪৭৭ /০১৮৫৫৯৩১৭৫৯

o    mehedulislam190179@gmail.com

o    

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মুজিবুর রহমান
২৭ মার্চ, ২০২১ ০৯:২২ পূর্বাহ্ণ

মানসম্মত ভিডিও কন্টেন্ট তৈরি করে বাতায়ন কে সমৃদ্ধ করেছেন।লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভকামনা।


অচিন্ত্য কুমার মন্ডল
০৬ ডিসেম্বর, ২০২০ ১২:৪৩ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/801949 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/584922 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/584819


মোঃ মনজুরুল আলম
০১ ডিসেম্বর, ২০২০ ০২:০৮ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। আপনার শ্রেণি উপযোগী সুন্দর কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার আমান্ত্রণ রইল।


মোঃ মনজুরুল আলম
০১ ডিসেম্বর, ২০২০ ০২:০৭ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। আপনার শ্রেণি উপযোগী সুন্দর কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার আমান্ত্রণ রইল।


মোঃ তৌফিকুল ইসলাম
৩০ নভেম্বর, ২০২০ ০৭:১৩ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801


মোঃ মেহেদুল ইসলাম
৩০ নভেম্বর, ২০২০ ০৬:২০ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা ওঅভিনন্দনhttps://www.teachers.gov.bd/content/details/780113 http://teachers.gov.bd/blog-details/584023