প্রেজেন্টেশন

তৃতীয় শ্রেণি , বিষয়ঃ বাংলাদেশ ও বিশ্বপরিচয় পাঠঃ যানবাহব

চায়না আক্তার ০৯ ডিসেম্বর,২০২০ ৪০ বার দেখা হয়েছে ১১ লাইক ১৪ কমেন্ট ৪.৪৮ রেটিং ( ১০ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
কল্লোল চক্রবর্ত্তী
১৯ ডিসেম্বর, ২০২০ ০৬:৫৬ পূর্বাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আপনার তৈরিকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরা তালিকা ভুক্ত,সে জন্য আপনা কে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।সেই সাথে আমার অক্টোবর ২০২০ কন্টেন্ট দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মাহবুবুল আলম (তোহা)
১০ ডিসেম্বর, ২০২০ ১০:২১ পূর্বাহ্ণ

Best wishes sir,Please visit my content https://www.teachers.gov.bd/content/details/799052


সিকদার মোঃ শাজিদুর জাহান
১০ ডিসেম্বর, ২০২০ ১০:১৫ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোছাঃ জেসমিন আক্তার
১০ ডিসেম্বর, ২০২০ ০৮:৪০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


মোঃ নুরুল ইসলাম তরফদার
১০ ডিসেম্বর, ২০২০ ০৭:৫০ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও উদ্ভাবনী গল্পে আপনার মতামত ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


নির্মল কুমার রায়
১০ ডিসেম্বর, ২০২০ ০৫:১২ পূর্বাহ্ণ

বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আমার ০২/১১/২০২০ তারিখে আপলোডকৃত পঞ্চম শ্রেণির বাংলা বিষয়ের "মওলানা আবদুল হামিদ খান ভাসানী" কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মূল্যবান মতামত কামনা করছি।


মোঃ মেহেদুল ইসলাম
১০ ডিসেম্বর, ২০২০ ০৪:৩১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/803228


আব্দুল আলীম
১০ ডিসেম্বর, ২০২০ ০১:৩২ পূর্বাহ্ণ

প্রিয় শিক্ষক বাতায়নের সম্মানিত স্যার/ ম্যাম আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা রইল। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত 48তম কন্টেন্ট ও 47তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও পূর্ণ রেটিং প্রদানের অনুরোধ রইল। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। https://www.teachers.gov.bd/content/details/800390 https://www.teachers.gov.bd/blog-details/584767


অচিন্ত্য কুমার মন্ডল
১০ ডিসেম্বর, ২০২০ ১২:২৫ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/801949 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/585315


আজিজুল ফকির
০৯ ডিসেম্বর, ২০২০ ১০:৪৭ অপরাহ্ণ

Best wishes and congratulations with full ratings and likes. Looking at my content, I kindly request you to provide your valuable feedback, ratings and likes. Stay at home, stay healthy, stay safe.


মোহাম্মদ মাসুদ রানা
০৯ ডিসেম্বর, ২০২০ ১০:১৪ অপরাহ্ণ

বিজয়ের মাসের শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০১/১২/২০২০ তারিখের ৩৩তম সপ্তম ২য় অধ্যায়ের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


বিনয় কুমার বিশ্বাস
০৯ ডিসেম্বর, ২০২০ ১০:১০ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


উজ্বল কুমার মজুমদার
০৯ ডিসেম্বর, ২০২০ ১০:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল। ভালো থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। আমার কনটেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/804257


মোঃ কামাল হোসেন
০৯ ডিসেম্বর, ২০২০ ০৯:৪৯ অপরাহ্ণ

Nice content.