প্রেজেন্টেশন

Active and passive voice

মোহাম্মদ আনছারুজ্জামান ১৩ ডিসেম্বর,২০২০ ১৩৯ বার দেখা হয়েছে ১৬ লাইক ১৭ কমেন্ট ৪.৯৭ রেটিং ( ১৪ )

The students will know how to transfer the active sentences  into passive sentences  and the passive sentences into the active sentences  and they will enrich the English  Language.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ শাহ আলম
১৩ জুলাই, ২০২১ ০২:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।


কমলকান্ত রায় তাং
৩১ জানুয়ারি, ২০২১ ০৮:৩৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত উদ্ভাবনী গল্পের ভিডিওটি দেখে আপনার মতামত ,লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি।


প্রদীপ কুমার রায়
০২ জানুয়ারি, ২০২১ ১০:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


অচিন্ত্য কুমার মন্ডল
১৪ ডিসেম্বর, ২০২০ ০৫:২৫ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/801949 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/585601


উজ্বল কুমার মজুমদার
১৪ ডিসেম্বর, ২০২০ ০৪:২৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার এ পাক্ষিকে কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আবু হাসান
১৪ ডিসেম্বর, ২০২০ ০৮:৩৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


মাহবুবুল আলম (তোহা)
১৪ ডিসেম্বর, ২০২০ ০৮:০৮ পূর্বাহ্ণ

Best wishes sir, please visit my content .https://www.teachers.gov.bd/content/details/799052


মোঃ তৌফিকুল ইসলাম
১৪ ডিসেম্বর, ২০২০ ০৬:৪৬ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার "১১০তম প্রেজেন্টেশন" দেখার আমন্ত্রন জানাচ্ছি। ভাল লাগলে একটা মন্তব্য লিখবেন, ধন্য হবো। লাইক, রেটিং দিলে কৃতজ্ঞ থাকব। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/799937


মোঃ মেহেদুল ইসলাম
১৪ ডিসেম্বর, ২০২০ ০৫:৫৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/803228


আব্দুল মাজিদ
১৪ ডিসেম্বর, ২০২০ ০১:১৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
১৩ ডিসেম্বর, ২০২০ ১১:৫৪ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


সৈয়দা শাহীনুুর পারভীন
১৩ ডিসেম্বর, ২০২০ ১১:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্টে আপনার মতামত ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি।


আব্দুল আলীম
১৩ ডিসেম্বর, ২০২০ ১০:৪৩ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। আপনার মানসম্মত কনটন্টেগুলো ছাত্র-ছাত্রীদের উপকারে আসবে বলে বিশ্বাস করি। অচিরেই সেরাদের তালিকায় দেখতে পাব ইনশাআল্লাহ। তাই লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে (০৯/১২/২০২০) আমার আপলোডকৃত ৫১তম কন্টেন্ট (৪৫তম ধারাবাহিক প্রেজেন্টেশন), ৫১তম ব্লগ ও ৪৫তম ধারাবাহিক ভিডিও কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। https://www.teachers.gov.bd/content/details/806245 https://www.teachers.gov.bd/content/details/806272 https://www.teachers.gov.bd/blog-details/585327


মোঃ শামছুল আলম
১৩ ডিসেম্বর, ২০২০ ১০:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


নিমাই চন্দ্র মন্ডল
১৩ ডিসেম্বর, ২০২০ ১০:৩৯ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও উদ্ভাবনী গল্পে আপনার মতামত ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


আব্দুল্লাহ আত তারিক
১৩ ডিসেম্বর, ২০২০ ১০:২৮ অপরাহ্ণ

শুভ রাত্রি। বিজয়ের মাসে আপনার সাফল্য কামনা করছি । আপনার নির্মিত ব্লগে-এ পূর্ণ রেটিং, লাইক, কমেন্টসহ শুভকামনা রইল। ডিসেম্বর ১ম পাক্ষিক-এ আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের "বাংলা নববর্ষ" প্রবন্ধের কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল । মুজিব বর্ষের অঙ্গীকার, শিক্ষা হোক আইসিটি নির্ভর ।


মোঃ নুরুল ইসলাম তরফদার
১৩ ডিসেম্বর, ২০২০ ০৯:৫৮ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও উদ্ভাবনী গল্পে আপনার মতামত ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।