প্রেজেন্টেশন

আকাইদ

মোঃ নুরুদ্দিন মোল্লা ১৭ ডিসেম্বর,২০২০ ৬৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

শিখন  ফলঃ
এই পাঠ  শেষে শিক্ষার্থীরা
আযানের  পরিচয় ব্যাখ্যা করতে পারবে
আযানের বাক্য  গুলো বর্ণনা করতে পারবে
আযানের  জবাব বিশ্লেষন করতে পারবে

আযানের  ফজিলত ব্যাখ্যা করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বিনয় কুমার বিশ্বাস
১৭ ডিসেম্বর, ২০২০ ০৯:২১ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ শফিকুল ইসলাম
১৭ ডিসেম্বর, ২০২০ ০৭:১৬ অপরাহ্ণ

আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
১৭ ডিসেম্বর, ২০২০ ০৪:৪৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/803228


প্রদীপ কুমার রায়
১৭ ডিসেম্বর, ২০২০ ০৪:২৭ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো । আমার এ পাক্ষিকের কন্টেন্টে আপনার মতামত ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি । সুন্দর হোক আপনার আগামীর পথচলা । সুস্থ্য থাকুন, ভালো থাকুন ।


মোঃ তৌফিকুল ইসলাম
১৭ ডিসেম্বর, ২০২০ ০৩:৩৬ অপরাহ্ণ

রেটিং সহ আপনার জন্য শুভ কামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন।


মোসাঃশারমিন আক্তার
১৭ ডিসেম্বর, ২০২০ ০২:৫২ অপরাহ্ণ

আপনার কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ নুরুল ইসলাম তরফদার
১৭ ডিসেম্বর, ২০২০ ০২:৩৩ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো । আমার এ পাক্ষিকের কন্টেন্টে আপনার মতামত ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি । সুন্দর হোক আপনার আগামীর পথচলা । সুস্থ্য থাকুন, ভালো থাকুন ।


মোহাম্মদ মাসুদ রানা
১৭ ডিসেম্বর, ২০২০ ০২:২০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৭/১২/২০২০ তারিখের ৩৪তম সপ্তম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ২য় অধ্যায়ের "অাউটপুট ডিভাইস" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।