প্রেজেন্টেশন

Class-1-English(Rhyme)

মাহমুদা আক্তার ১৯ ডিসেম্বর,২০২০ ১৫০ বার দেখা হয়েছে ১৬ লাইক ২০ কমেন্ট ৪.৮৬ রেটিং ( ১৪ )

Class-1-English(Rhyme)

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ শামছুল আলম
২১ ডিসেম্বর, ২০২০ ০৮:১২ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোছাঃ জেসমিন আক্তার
২০ ডিসেম্বর, ২০২০ ১১:১৬ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। সুন্দর হোক আগামির পথচলা । আমার এ পাক্ষিকের কন্টেন্ট এ আপনার মতামত ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোসাঃশারমিন আক্তার
২০ ডিসেম্বর, ২০২০ ০৬:৫১ অপরাহ্ণ

আপনার কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
২০ ডিসেম্বর, ২০২০ ০২:২৬ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/814593 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/586269


মো: সাখাওয়াত হোসেন
২০ ডিসেম্বর, ২০২০ ০৯:২৯ পূর্বাহ্ণ

অনেক সুন্দর একটি প্রেজেন্টেশন উপহার দিয়ে প্রাণের বাতায়ন কে সমৃদ্ধ করেছেন, এই জন্য আপনাকে জানাই পূর্ণ রেটিং সহ লাল গোলাপ শুভেচ্ছা। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনার মূল্যবান লাইক দিলে ধন্য হব, কমেন্ট করলে অনেক খুশি হব এবং পূর্ণ রেটিং প্রদান করলে চিরকৃতজ্ঞ থাকব ।


মোঃ মেহেদুল ইসলাম
২০ ডিসেম্বর, ২০২০ ০৮:৫৯ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/814604 http://teachers.gov.bd/blog-details/585949


মোঃ শফিকুল ইসলাম
২০ ডিসেম্বর, ২০২০ ০৭:৫৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্টে আপনার মতামত ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি।


মোঃ নুরুল ইসলাম তরফদার
২০ ডিসেম্বর, ২০২০ ০৭:৪৯ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো । আমার বাতায়ন নীড়ে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কন্টেন্টে আপনার মতামত ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ মহিদুল ইসলাম
২০ ডিসেম্বর, ২০২০ ০৭:৪৬ পূর্বাহ্ণ

লাইক সহ শুভ কামনা রইলো । আমার বাতায়ন নীড়ে আপনি আমন্ত্রিত। আমার কন্টেন্টে আপনার মতামত ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ জোবায়ের হোসেন
২০ ডিসেম্বর, ২০২০ ০৭:১৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
২০ ডিসেম্বর, ২০২০ ০৭:১৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
২০ ডিসেম্বর, ২০২০ ১২:২৯ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


সন্তোষ কুমার বর্মা
১৯ ডিসেম্বর, ২০২০ ১১:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


এস এম ইকবাল হোসেন
১৯ ডিসেম্বর, ২০২০ ১০:৫০ অপরাহ্ণ

জনাব,রেটিংসহ শুভকামনা ।নিচের লিংকে ক্লিক করে আমার এ পাক্ষিকের কন্টেন্টটি ভালো লাগলে রেটিং,কমেন্ট ও লাইক দেওয়ার বিশেষ অনুরোধ থাকলো। https://www.teachers.gov.bd/content/details/815755


আব্দুল মাজিদ
১৯ ডিসেম্বর, ২০২০ ১০:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৯ ডিসেম্বর, ২০২০ ০৯:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


শাহানাজ বেগম
১৯ ডিসেম্বর, ২০২০ ০৯:৫৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।


মুহাঃ রুহুল আমিন
১৯ ডিসেম্বর, ২০২০ ০৯:৫৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার ১৭/১২/২০ তারিখের ৭০তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


আ ফ ম সাইফুল ইসলাম
১৯ ডিসেম্বর, ২০২০ ০৯:৪৯ অপরাহ্ণ

আপনার কনটেন্ট সুন্দর হয়েছে। ধন্যবাদ। লাইক রেটিং সহ শুভ কামনা রইল।


মোহাম্মদ মাসুদ রানা
১৯ ডিসেম্বর, ২০২০ ০৯:৪৬ অপরাহ্ণ

বিজয়ের মাসের শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৭/১২/২০২০ তারিখের ৩৪তম সপ্তম শ্রেনির ২য় অধ্যায়ের পাঠ-“আউটপুট ডিভাইস” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।