Loading..

প্রকাশনা

২৫ ডিসেম্বর, ২০২০ ১১:৫৬ অপরাহ্ণ

‘সিলভার মেমোরেন্ডাম’ স্মারকে ভূষিত সুনামগঞ্জের ছাতকের আদর্শ বিদ্যাপীঠ কুমনা সপ্রাবি # দুলাল হালদার # সহকারি শিক্ষক # কুমনা সরকারি প্রাথমিক বিদ্যালয় # ছাতক, সুনামগঞ্জ।

         গত ২৩ ফেব্রুয়ারী সুনামগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেলো করোনা দুর্যোগকালীন সফলভাবে অনলাইন শিক্ষা কার্যক্রম পরিচালনায় সংশ্লিষ্টদের ‘উদ্বুদ্ধকরণ অনুষ্ঠান’। উক্ত ‘উদ্বুদ্ধকরণ অনুষ্ঠানে’ প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালী সংযোগ ছিলেন বাংলাদশের সুযোগ্য পরিকল্পনা মন্ত্রী জনাব এম এ মান্নান এম পি মহোদয়, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মিজানুর রহমান, বিপিএম ,পুলিশ সুপার সুনামগঞ্জ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুযোগ্য জেলা প্রশাসক জনাম মোহাম্মদ আব্দুল আহাদ। উক্ত উদ্বুদ্ধকরণ অনুষ্ঠানেই প্রাথমিক পর্যায়ে আমার প্রিয় বিদ্যালয় কুমনা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে দ্বিতীয় স্থানের মর্যাদায় ঘোষিত করায় সিলভার মেমোরেন্ডাম স্মারকে সম্মানিত করা হয়। আমরা এই সম্মানে আনন্দিত, গর্বিত এবং অশেষ কৃতজ্ঞ। জেলা প্রশাসনকে অশেষ কৃতজ্ঞতা আর ধন্যবাদ জানাতে চাই এমন একটি সুন্দর অনুষ্ঠান উপহার এবং শিক্ষা প্রতিষ্ঠানকে সম্মানিত করার জন্য।

        করোনা দুর্যোগকালীন সফলভাবে অনলাইন শিক্ষা কার্যক্রম পরিচালনায় সংশ্লিষ্টদের ‘উদ্বুদ্ধকরণ অনুষ্ঠানে’ সংশ্লিষ্টদের ‘করোনা যোদ্ধা শিক্ষক’ স্বীকৃতি প্রদান করা হয় সনদ পত্রের মাধ্যমে। আমি দুলাল হালদার এই অনুষ্ঠানে সম্মানিত জেলা প্রশাসক মহোদয়ের হাত থেকে ‘করোনা যোদ্ধা শিক্ষক’ স্বীকৃতিমূলক সনদপত্র গ্রহন করি। আমি নিজেও ব্যক্তিগতভাবে গর্বিত এবং কৃতজ্ঞ। আন্তরিক ধন্যবাদ আর কৃতজ্ঞতা জানাই সুনামগঞ্জ জেলা প্রশাসনকে। ধন্যবাদ আর কৃতজ্ঞতা জানাই সুনামগঞ্জ অনলাইন স্কুলকে এবং এই পেজের দক্ষ প্রধান শিক্ষক, ব্রিটিশ স্কুল এম্বাসেডর এবং সেরা নেতৃত্ব জনাব মোঃ কামাল উদ্দিন স্যারকে। 

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি