খবর-দার

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জীবদাড়া উচ্চ বিদ্যালয়ে ইনহাউজ প্রশিক্ষণ

মিছবাহ উদ্দিন ২৭ ডিসেম্বর,২০২০ ৩৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

জীবদাড়া নাম শুনতাম কিন্তু কোন দিন যাইনি।আজ সেই জীবদাড়া উচ্চ বিদ্যালয়ে কিছু সময় অতিবাহিত হলো।জনাব ইসমাইল স্যার,কবিরুল ইসলাম স্যার ও আমি এ বিদ্যালয়ে গিয়ে হাজির হয়েছিলাম। অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষকদের সাথে চলে আইসিটির নানাবিধ আলোচনা যেমনঃ মাল্টিমিডিয়া ক্লাস,লাইভ ক্লাস, ভিডিও এডিটিং, স্ট্রিমিং,শিক্ষক বাতায়নে শতভাগ সদস্যকরন ইত্যাদি।সাথে ছিল হাওরের সুস্বাধু তরতাজা মাছের আপ্যায়ন।ধন্যবাদ জানাচ্ছি অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব নোমান স্যার সহ অন্যান্য শিক্ষকবৃন্দকে।সবাই শিক্ষক বাতায়ন ও অনলাইন ক্লাসে এক্টিব থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। 


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মদ সজীবুর রহমান
২৮ ডিসেম্বর, ২০২০ ১১:২৫ অপরাহ্ণ

একজন খাটি আইসিটি পাগল শিক্ষক আপনি।ধন্যবাদ স্যার।


তানজিনা বেগম
২৮ ডিসেম্বর, ২০২০ ১১:১২ অপরাহ্ণ

খুব ভালো কাজ স্যার


মোঃ সাইফুর রহমান
২৮ ডিসেম্বর, ২০২০ ০৭:৫৪ পূর্বাহ্ণ

স্যার অনেক সুন্দর হয়েছে। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প ও ৪২ তম কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল। সকালে সুস্থ থাকুন নিরাপদে থাকুন।


মোঃ মেহেদুল ইসলাম
২৮ ডিসেম্বর, ২০২০ ০৭:১২ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/814604


লুৎফর রহমান
২৭ ডিসেম্বর, ২০২০ ১১:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৯ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/821516 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/587120


আব্দুল মাজিদ
২৭ ডিসেম্বর, ২০২০ ১০:৫২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
২৭ ডিসেম্বর, ২০২০ ১০:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।