প্রেজেন্টেশন

সাধারন বিঞ্জান

মোঃ মনির হোসেন ০৪ জানুয়ারি,২০২১ ২৯ বার দেখা হয়েছে ১০ লাইক ১৬ কমেন্ট ৪.৯৪ রেটিং ( ১০ )

অত্যান্ত গুরুত্ব অধ্যায়

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মেহেদুল ইসলাম
০৫ জানুয়ারি, ২০২১ ০৫:৩০ পূর্বাহ্ণ

প্রাণের বাতায়ন আমার ০১/০১/২০২১ ইং তারিখের কন্টেন্ট প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা https://teachers.gov.bd/content/details/828351


রাহিমা আক্তার
০৪ জানুয়ারি, ২০২১ ০৭:১৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ শামছুল আলম
০৪ জানুয়ারি, ২০২১ ০৫:৩১ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ২৫ তম কন্টেন্ট" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ নূরল আলম
০৪ জানুয়ারি, ২০২১ ০৫:২৩ অপরাহ্ণ

শ্রেণী উপযোগি মান সম্মত খুব চমৎকার কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধি করায় লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য অনুরোধ রইল।


আবুল কালাম আজাদ
০৪ জানুয়ারি, ২০২১ ০১:৫৬ অপরাহ্ণ

আমার বাতায়ন আইডিঃ azad548020@gmail.com শ্রদ্বেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার আপলোডকৃত এ পাক্ষিকের কন্টেন্ট দেখার এবং রেটিং সহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। *** Links *** https://www.teachers.gov.bd/content/details/829320


আব্দুল মাজিদ
০৪ জানুয়ারি, ২০২১ ১২:০২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


কমল কুজুর
০৪ জানুয়ারি, ২০২১ ১০:২১ পূর্বাহ্ণ

আন্তরিক শুভেচ্ছা রইল প্রিয় শিক্ষক। খুব চমৎকার উপস্থাপন। অনেক ভালো লাগল প্রিয় শিক্ষক। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা আপনার জন্য। আমার বাতায়ন বাড়ি ঘুরে আসার নিমন্ত্রণ রইল। আমার এ পাক্ষিকের কন্টেন্টটি দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। শিক্ষক বাতায়ন আইডি https://www.teachers.gov.bd/profile/kamal%20kujur কন্টেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/830781


গোলাম ফারুক
০৪ জানুয়ারি, ২০২১ ১০:১২ পূর্বাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


লুৎফর রহমান
০৪ জানুয়ারি, ২০২১ ১০:০৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৯ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/821516 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/587794


মোসাঃশারমিন আক্তার
০৪ জানুয়ারি, ২০২১ ১০:০০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ গোলজার হোসেন
০৪ জানুয়ারি, ২০২১ ০৯:৩৪ পূর্বাহ্ণ

পুর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ গোলজার হোসেন
০৪ জানুয়ারি, ২০২১ ০৯:৩৩ পূর্বাহ্ণ

পুর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


বিনয় কুমার বিশ্বাস
০৪ জানুয়ারি, ২০২১ ০৯:১৮ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা ও ইংরেজী নববর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ নুরুল ইসলাম তরফদার
০৪ জানুয়ারি, ২০২১ ০৯:১৭ পূর্বাহ্ণ

ইংরেজী নব বর্ষের শুভেচ্ছা লাইক ও রেটিং সহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্টে আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি ।সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


আব্দুল্লাহ আত তারিক
০৪ জানুয়ারি, ২০২১ ০৯:০৮ পূর্বাহ্ণ

শুভ সকাল । লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার নির্মিত পাক্ষিকের ১ম কন্টেন্ট " বাংলা ভাষার জন্মকথা" দেখে আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইল ।


মোহাম্মদ আব্দুল মজিদ মিঞা
০৪ জানুয়ারি, ২০২১ ০৯:০৬ পূর্বাহ্ণ

ভাল কন্টেন্ট,এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইল।