প্রেজেন্টেশন

বাংলাদেশে দ্রুত জনসংখ্যা বৃদ্ধির প্রভাব। দ্বাদশ শ্রেণী। ২য় অধ্যায়। ভূগোল। মোঃ শাহাদাৎ হোসেন।

মোঃ শাহাদাৎ হোসেন ০৬ জানুয়ারি,২০২১ ৮৯ বার দেখা হয়েছে ১২ লাইক ১৪ কমেন্ট ৪.৯৬ রেটিং ( ১১ )

শিখন ফল

জনসংখ্যা কাকে বলে তা বলতে পারবে

বাংলাদেশে দ্রুত জনসংখ্যা বৃদ্ধির প্রভাব ব্যাখ্যা করতে পারবে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৭ জানুয়ারি, ২০২১ ০৪:৫৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


উজ্বল কুমার মজুমদার
০৬ জানুয়ারি, ২০২১ ০৯:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল। ভালো থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। কনটেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/829678


বকুল ইসলাম
০৬ জানুয়ারি, ২০২১ ০৯:৪৮ অপরাহ্ণ

অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ তৌফিকুল ইসলাম
০৬ জানুয়ারি, ২০২১ ০৭:০৭ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট এ লাইক ও রেটিং দেয়ার অনুরোধ রইল।


লুৎফর রহমান
০৬ জানুয়ারি, ২০২১ ০৬:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৯ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/821516 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/588157


শাকিল আহমেদ
০৬ জানুয়ারি, ২০২১ ০৬:১৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। আমার নির্মিত কন্টেন্ট দেখে আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইল ।


মোহাম্মদ আব্দুল হান্নান
০৬ জানুয়ারি, ২০২১ ০৫:২৭ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন।


বিনয় কুমার বিশ্বাস
০৬ জানুয়ারি, ২০২১ ০৪:০৩ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা ও ইংরেজী নববর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ নূরল আলম
০৬ জানুয়ারি, ২০২১ ০৩:৫৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। পাশাপাশি আমার বাতায়ন পেইজ ঘুরে আসার জন্য আমন্ত্রন রইল।


মোঃ নুরুল ইসলাম তরফদার
০৬ জানুয়ারি, ২০২১ ০৩:০২ অপরাহ্ণ

শুভ নববর্ষ-২০২১। নববর্ষ বয়ে আনুক সুখ আর সমৃদ্ধি। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও রেটিংসহ শুভ কামনা। আমার এ পাক্ষিকের কনটেন্টে আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন। https://www.teachers.gov.bd/content/details/832154


আব্দুল্লাহ আত তারিক
০৬ জানুয়ারি, ২০২১ ০২:৪৮ অপরাহ্ণ

শুভ অপরাহ্ন। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। আমার নির্মিত পাক্ষিকের ১ম কন্টেন্ট " বাংলা ভাষার জন্মকথা" দেখে আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইল ।


মোহাম্মদ মাসুদ রানা
০৬ জানুয়ারি, ২০২১ ০২:২৪ অপরাহ্ণ

ইংরেজী বর্ষের শুভেচ্ছা ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০১/০১/২০২১ তারিখের ৩৫তম সপ্তম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ২য় অধ্যায়ের "মেমোরি ও স্টোরেজ ডিভাইস" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


আব্দুল মাজিদ
০৬ জানুয়ারি, ২০২১ ১২:৩৫ অপরাহ্ণ

অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল আলীম
০৬ জানুয়ারি, ২০২১ ১২:২৩ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৪তম কন্টেন্ট ও ৫৪তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/818689 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/586799