প্রেজেন্টেশন

আরোহের প্রকারভেদ(পর্ব-৩) তৃতীয় অধ্যায় যুক্তিবিদ্যা ২য় পত্র

শারমিন আক্তার ০৯ জানুয়ারি,২০২১ ১১৬ বার দেখা হয়েছে ১৮ লাইক ১৯ কমেন্ট ৪.৫২ রেটিং ( ১৫ )

অবৈজ্ঞানিক আরোহের বৈশিষ্ট্য বলতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাবিবুর রহমান
২০ জানুয়ারি, ২০২১ ০৮:৩১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।


মাহবুবুল আলম (তোহা)
১০ জানুয়ারি, ২০২১ ০৫:১৩ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন প্যানেল, সেরা কন্টেন্ট নির্মাতা, সর্বাধিক কন্টেন্ট আপলোডকারী, অ্যাম্বাসেডর,ও বাতায়ন প্রিয় সদস্যবৃন্দ আমার এই পাক্ষিকের ৪১তম কন্টেন্ট দেখে মতামত দেওয়ার অনুরোধ করছি,https://www.teachers.gov.bd/content/details/828362


মুহাম্মদ আহসান হাবিব
১০ জানুয়ারি, ২০২১ ০৭:৫৯ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


মোঃ মেহেদুল ইসলাম
১০ জানুয়ারি, ২০২১ ০১:৫৪ পূর্বাহ্ণ

প্রাণের বাতায়ন আমার ০১/০১/২০২১ ইং তারিখের কন্টেন্ট প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা https://teachers.gov.bd/content/details/828351


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
১০ জানুয়ারি, ২০২১ ০১:০৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মো: রজব আলী
১০ জানুয়ারি, ২০২১ ১২:৫৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
১০ জানুয়ারি, ২০২১ ১২:৪৬ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা ও ইংরেজী নববর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


সন্তোষ কুমার বর্মা
১০ জানুয়ারি, ২০২১ ১২:০৭ পূর্বাহ্ণ

শুভ নববর্ষ-২০২১। নববর্ষ বয়ে আনুক সুখ আর সমৃদ্ধি। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা।আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ নূরল আলম
০৯ জানুয়ারি, ২০২১ ১১:২৯ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। পাশাপাশি আমার ৪৩ তম আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
০৯ জানুয়ারি, ২০২১ ১১:১৯ অপরাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০১/০১/২০২১ তারিখের ৩৫তম সপ্তম শ্রেনির ২য় অধ্যায়ের পাঠ-“মেমোরি ও স্টোরেজ ডিভাইস” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


লুৎফর রহমান
০৯ জানুয়ারি, ২০২১ ০৯:০০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৯ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/821516 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/588437


মোঃ জামাল উদ্দিন
০৯ জানুয়ারি, ২০২১ ০৮:৫৩ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রমলব্ধ আপনার এই নির্মাণ। রেটিংসহ আপনার সফলতা গল্প শোনার অপেক্ষায় থাকলাম। আমার 02-01-20 এবং ০৮-০১-২০ তারিখের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৯ জানুয়ারি, ২০২১ ০৮:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


আব্দুল আলীম
০৯ জানুয়ারি, ২০২১ ০৮:৩৪ অপরাহ্ণ

শুভ নববর্ষ-২০২১। নববর্ষ বয়ে আনুক সুখ আর সমৃদ্ধি। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৫তম কন্টেন্ট ও ৫৫তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/828249 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/587687


মদিনা খাতুন
০৯ জানুয়ারি, ২০২১ ০৮:২৬ অপরাহ্ণ

লাইক, কমেন্টস ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার ৫৪ তম কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও রেটিং প্রদানের অনুরোধ করছি।


মোঃ নুরুল ইসলাম তরফদার
০৯ জানুয়ারি, ২০২১ ০৮:০৯ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্টে আপনার মতামত, লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি। সুন্দর হোক আপনার আগামীর পথচলা, সুস্থ্য থাকুন, ভালো থাকুন। https://www.teachers.gov.bd/content/details/835750


মুহাঃ রুহুল আমিন
০৯ জানুয়ারি, ২০২১ ০৮:০৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার ০৫/০১/২১ তারিখের ৭১তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


আকলিমা আক্তার
০৯ জানুয়ারি, ২০২১ ০৮:০৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা রইলো, আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার আহবান জানাচ্ছি।


পিন্টু চক্রবর্ত্তী
০৯ জানুয়ারি, ২০২১ ০৮:০৪ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা, সুন্দর উপস্থাপনা বাতায়নকে সমৃদ্ধ করার জন্য অসংখ্য ধন্যবাদ,লাইক পূর্ণ রেটিং সহ শুভ কামনা আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনয়ের সহিত অনুরোধ করছি।