খবর-দার

নতুন বছরে জেগে উঠুক সকলের প্রানের স্পন্দন-২০২১, করুনা কান্ত রায়, আমেনা বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ, দিনাজ পুর।

করুনা কান্ত রায় ১০ জানুয়ারি,২০২১ ২১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

 ২০২০ খ্রিষ্টাব্দ ১৭ মার্চ থেকে অদ্যবধি আমাদের সকলের জীবনে একটি স্মরণীয় ঘটনা। জানি না কবে থেকে আমরা এ মহামারি করোনা কোভিড 19 থেকে মুক্তি পাবো। সৃষ্টকর্তা আমাদের এ মহামারির হাত থেকে মুক্তি দান করে নতুন বছরে আমাদের সকলের জীবনে প্রানের স্পন্দন জেগে তুলুক সৃষ্টিকর্তার কাছে এ প্রার্থনা কামনা করি। শিক্ষা ক্ষেত্রে শিক্ষার্থীদের পথ চলার মেরুদণ্ডকে এ মহামারি করোনা দুর্বল করে দিয়েছে। হয়ে পড়েছে দিশেহারা। শিক্ষার্থীদের পাশাপাশি শিক্ষকদেরও পাঠ দানের ক্ষেত্রে যে ধারাবাহিকতা ছিল সেটিকেও দূর্বল করে দিয়েছে।বিশেষ করে প্রাইভেট স্কুল,কলেজ, কিন্ডারগার্টেনের মতো ছোট বড় সকল প্রতিষ্ঠানের শিক্ষকদের জীবনে নেমে এসেছে দূর্বিসহ। প্রায় এক বছর ধরে এ সকল প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষকরা বেতন না পাওয়ায় আমাদের জীবনে নেমে এসেছে দূর্বিসহ। জানি না মহান সৃষ্টকর্তা কবে এ মহামারির হাত থেকে মুক্তি দিয়ে শিক্ষা প্রতিষ্ঠান খুলে আমাদের নতুন জীবনে প্রানের সঞ্চারণ ঘটাবে?  নতুন বছরে দ্রুত এ মহামারি দূর হয়ে যাক এবং মার্চেই যেন আমাদের শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া হয় মাননীয় প্রধান মন্ত্রীর নিকট আমাদের এ আকুতি রইল। 


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ জোবায়ের হোসেন
২১ জানুয়ারি, ২০২১ ০৯:১৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৩১তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


আব্দুল মাজিদ
১০ জানুয়ারি, ২০২১ ০৩:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা


লুৎফর রহমান
১০ জানুয়ারি, ২০২১ ০২:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫০ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/836568 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/588437