Loading..

খবর-দার

২৪ জানুয়ারি, ২০২১ ০৪:৫৭ অপরাহ্ণ

করোনায় ফেনী জেলা অনলাইন ক্লাসে চতুর্থ।

We appreciate and give applause when recognition comes from field administration.

Best wishes

for our ICT4E District Ambassador Teachers.

শিক্ষক বাতায়ন পেইজবুক পেইজে কমেন্ট খানা করেছেনঃ Avijit Shaha, Programme Assistant a2i.

ফেনী  জেলা । বৃহত্তর নোয়াখালীর মধ্যে মাত্র ০৬টি উপজেলার ছোট্র একটি জেলা  ফেনী।পার্শ্ববর্তী অন্যান্য জেলার চাইতে শিক্ষায় কিছুটা পিছিয়ে এই ফেনী  জেলা। কিন্তু অর্থের দিক থেকে বাংলাদেশে দ্বিতীয় অবস্থানে ।করোনায় শিক্ষা  কিছুটা এগিয়ে নিয়ে গেছে ফেনী জেলাকে। করোনার শুরুতে আমাদের সকলের শ্রদ্ধেয়  অভিজিৎ স্যারের সার্বিক পরামর্শে এবং জেলা শিক্ষা অফিসার কাজী সলিম উল্লাহ  মহোদয়,সহকারী স্কুল পরিদর্শক জনাব নাসির উদ্দিন আশরাফী স্যারের সার্বিক দিক  নির্দেশনায় ফেনী ডিস্ট্রিক্ট অনলাইন স্কুল (ভার্চুয়াল) ওপেন করি। ফেনী  জেলার প্রায় অর্ধ সহস্রাধিক সম্মানিত সিনিয়র জুনিয়র স্যারদের সাথে  মেসেঞ্জার ,সরাসরি,মোবাইলে অনলাইন ক্লাস করার জন্য ইনভাইট করি এবং নিজে  গিয়ে বা নিজ বাসায় প্রিয় স্যারদের সাথে বিভিন্ন বিষয়ে শেয়ারিং করি। সক্রীয়  হয় আমাদের বেশীরভাগ এম্বাসেডর স্যার। শুরু হয় আরেক যুদ্ধ।

দীর্ঘ  প্রায় নয় মাস  জেলার সকল এম্বাসেডর স্যার এবং অন্যন্য স্যারেরা বিশেষ করে  জেলা শিক্ষা অফিসের সকল কর্মকর্তা মহোদয়গন ,উপজেলা শিক্ষা অফিসার  মহোদয়গন,উপজেলা একাডেমিক সুপারভাইজার মহোদয়গন প্রচুর সময় ব্যয় করে বর্তমানে  ফেনী জেলা অনলাইন ক্লাসে সারা বাংলাদেশে চতুর্থ স্থানে রয়েছে।

মাননীয়  জেলা শিক্ষা অফিসার জনাব কাজী সলিম উল্লাহ মহোদয় এবং জেলা,উপজেলা শিক্ষা  অফিসের সকল কর্মকর্তাগন এবং (আই সি টি ফর ই) জেলা এম্বাসেডর স্যারগন, জেলার  অনলাইন প্রেমী শিক্ষক/শিক্ষিকাগন যেভাবে অর্থ ,সময়্‌ ,মেধা ও  শ্রম দিয়ে জেলাকে এগিয়ে নিচ্ছেন সকলেরই নিকট আন্তরিক কৃতজ্ঞ।

আন্তরিক কৃতজ্ঞ এ টু আই এর সকল কর্মকর্তা মহোদয়গনের প্রতি।