প্রেজেন্টেশন

মমতাদি_দাখিল ৯ম শ্রেণী_ মেফতাহুন নাহার কবিতা-বিরামপুর চাঁদপুর ফাজিল মাদরাসা

মেফতাহুন নাহার ০২ ফেব্রুয়ারি ,২০২১ ১৩৩ বার দেখা হয়েছে ৩১ লাইক ৩৫ কমেন্ট ৪.৩৩ রেটিং ( ৩৪ )

শ্রদ্ধেয়, প্যাডাগজি রেটার স্যার/ম্যাম মহোদয়, এডমিন স্যার/ম্যাম মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা স্যার/ম্যাম মহোদয়, সেরা উদ্ভাবক স্যার/ম্যাম মহোদয়, সেরা নেতৃত্বের গল্প স্যার/ম্যাম মহোদয়, বাতায়নের সন্মানিত স্যার/ম্যাম মহোদয় ও সেরা অনলাইন প্লার্টফমার স্যার/ম্যাম মহোদয় আমার  কনটেন্টগুলো দেখে আপনাদের মূল্যবান লাইক, রেটিং ও মতামত আশা করছি। আমার বাতায়ন লিংকঃ http://www.teachers.gov.bd/profile/kabitacpm

এই পাঠ শেষে শিক্ষার্থীরা.......

১।  লেখক পরিচিতি লিখতে পারবে;

২। শুদ্ধ উচ্চারণে খণ্ডাংশ পড়তে পারবে;

৩। মমতাদির পরিচয় লিখতে পারবে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
Shamima Aktar Asha
২৩ আগস্ট, ২০২১ ০৮:১১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


মোঃ আব্দুল্লাহ আল মেহেদী
১০ জুলাই, ২০২১ ০৯:১৯ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। ভালো থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন এবং নিরাপদে থাকুন।


মোহাম্মদ বাবুল হোসেন
০৩ জুলাই, ২০২১ ০৯:৩১ অপরাহ্ণ

Assalamualaikum. Great work! Thanks for the nice content and best wishes including ratings. Your active participation and submission of your wonderful content have made the Batayon more enriched. Please give your likes, comments, and ratings to see my conten


Hasina Momotaj
২৯ মে, ২০২১ ০৭:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার এই পাক্ষিকের কন্টেন্টBangabandhu at the UN দেখে লাইক রেটিং দেওয়ার বিনীত অনুরোধ রইল।


ইয়ামিন হোসেন
২৮ মে, ২০২১ ১০:২৪ অপরাহ্ণ

রেটিং সহ শুভকামনা রইল।


মো: সেলিম মিয়া
২৬ মে, ২০২১ ০১:৩২ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


মোঃ রফিকুল হাসান
১৯ মে, ২০২১ ০২:৪১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আব্দুল আলীম
১৭ মে, ২০২১ ০১:৫১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার ছবিতে ক্লিক করে আমার আপলোডকৃত ৩৮-তম কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ এবং লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ সিদ্দিকুর রহমান
১০ মে, ২০২১ ০৮:৪৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ সিদ্দিকুর রহমান
১০ মে, ২০২১ ০৮:৪৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ সিদ্দিকুর রহমান
১০ মে, ২০২১ ০৮:৪৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


কল্লোল চক্রবর্ত্তী
২৫ এপ্রিল, ২০২১ ০৫:৫২ পূর্বাহ্ণ

শুভ নববর্ষ ।গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি,কনটেন্ট লিংক http://www.teachers.gov.bd/ content/details/921034, ধন্যবাদ।


মোঃ মুজিবুর রহমান
২১ এপ্রিল, ২০২১ ০৭:৩৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ হারুন অর রশিদ
২০ এপ্রিল, ২০২১ ০৯:৩২ অপরাহ্ণ

অসাধারণ কন্টেন্ট তৈরি করেছেন। লাইক ও পূর্ণ রেটিং সহ অনেক অনেক ধন্যবাদ ও শুভ কামনা রইলো। "অনলাইনে গণিত পড়ানোর সমস্যার সমাধান" শীর্ষক একটি উদ্ভাবনের গল্প আপলোড করেছি। অনলাইনে গণিত পড়াতে গেলে সবচেয়ে বেশি যে সমস্যায় পড়ি তা হলো কম্পাস, রুলার ও চাঁদার ব্যবহার করতে না পারা। উদ্ভাবনের এই গল্পে ডিজিটাল রুলার, কম্পাস, চাঁদা ও ত্রিকোনীসেটের ফ্রি ব্যবহার দেখানো হয়েছে। আশা করি এই ভিডিওতে আপনি নতুন কিছু দেখতে যাচ্ছেন। আমার এই উদ্ভাবনের গল্পে আপনার মূল্যবান রেটিং প্রত্যাশা করছি।


মোঃ ইউনুছ আলী
২০ এপ্রিল, ২০২১ ১১:০৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন রইলো।


নিলুফা ইয়াছমীন
১৮ এপ্রিল, ২০২১ ০২:০৯ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ন রেটিং সহ অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য অনেক সুন্দর হয়েছে ধন্যবাদ আপনাকে সেই সাথে আমার কন্টেন দেখার আমন্ত্রন রইলো


মো. মনিরুল ইসলাম
১৩ এপ্রিল, ২০২১ ০৬:৪৮ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, চমৎকার কনটেন্ট। এভাবেই বাতায়ন সমৃদ্ধ হবে। লাইক ও পূর্ণে রেটিংসহ শুভ কামনা রইল। এই সাথে আমার আপলোডকৃত কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল। ভালো লাগলে লাইক, কমেন্ট ও রেটিং দিয়ে অনুপ্রেণিত করার প্রত্যাশা রইল।


মোঃ শরীফ হোসেন
২৯ মার্চ, ২০২১ ০৫:১২ পূর্বাহ্ণ

গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য। স্যার, আপনার শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি । শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে আন্তরিক অভিনন্দন। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। স্যার, আমার ছবিতে ক্লিক করলে আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখতে পাবেন। সময় নিয়ে দেখলে, আমার চেষ্টা স্বার্থক হবে । আমার শ্রমকে আরোও গতিশীল করতে - আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীতভাবে আশা করছি। সৃষ্টিকর্তা আপনার উত্তর উত্তর মঙ্গল করুন।


শাহনাজ ফেরদৌসী জুই
২৪ মার্চ, ২০২১ ১০:৩৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ সাখাওয়াত হোসেন
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০১:০৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৪৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


মোঃ তারেকুন্নবী
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি।


শামছুন নাহার
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৫২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে গঠনমূলক মতামত ও পরামর্শ দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


লুৎফর রহমান
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:২২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫২ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/864798


মোঃ নূরল আলম
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:৫১ পূর্বাহ্ণ

মান সম্মত যুগপযোগি কন্টেন্ট তৈরিতে লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার বাতায়ন পেইজ ঘুরে আসার জন্য আমন্ত্রন রইল।


মোঃ শামছুল আলম
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:৪৬ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। 02/02/2021 তারিখে আমার আপলোডকৃত 27 নং কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মাহবুবুল আলম (তোহা)
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:২৭ পূর্বাহ্ণ

সবাইকে মহান একুশের শুভেচ্ছা। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন প্যানেল, সেরা কন্টেন্ট নির্মাতা, সর্বাধিক কন্টেন্ট আপলোডকারী, অ্যাম্বাসেডর ও সক্রিয় সদস্য মহোদয়গণ আমার এ পাক্ষিকের ৫১ তম কন্টেন্ট দেখে মতামত দেওয়ার অনুরোধ করছি। কন্টেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/863840 ব্লগ লিংক https://www.teachers.gov.bd/blog-details/590689


মোহাম্মদ মাসুদ রানা
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:১৯ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০২/০২/২০২১ তারিখের ৩৭তম অষ্টম শ্রেণির ২য় অধ্যায়- বাংলাদেশের মুক্তিযুদ্ধের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


অরবিন্দ বিশ্বাস
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৪:৪০ পূর্বাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ২৯/০১ /২০২১ তারিখের ৩৪তম কনটেন্ট নবম-দশম শ্রেনির পঞ্চম অধ্যায় “সংবিধান” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করু ন। কনটেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/859083


স্বপন কুমার দাশ
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০১:০৪ পূর্বাহ্ণ

শুভ কামনা।


আব্দুল আলীম
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০১:০০ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৩তম কন্টেন্ট ও ৬০তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/863694 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/590678


আব্দুল আলীম
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৫৯ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৩তম কন্টেন্ট ও ৬০তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/863694 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/590678


আব্দুল্লাহ আত তারিক
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ১২:০৫ পূর্বাহ্ণ

আপনার বাতায়নের পথচলা সাফল্যমণ্ডিত হোক। অনেক সময় করে শ্রমলব্ধ নির্মাণ । সৃজনশীলতার বহিঃপ্রকাশ ঘটেছে । শুভকামনাসহ পূর্নাঙ রেটিং, লাইক রইল । এই পাক্ষিক-এ আমার রচিত নবম-দশম শ্রেণির বাংলা সাহিত্য বই-এর নান্দনিক কবি হেমচন্দ্র বন্ধ্যোপাধ্যায় রচিত ""জীবন-সঙ্গীত"" কবিতার উপর নির্মিত কনটেন্ট দেখে আপনার দিক-নির্দেশনা ও পরামর্শের অপেক্ষায় রইলাম। আমার বাতায়ন-বাড়ি আমন্ত্রণ রইল।


মোঃ মিজানুর রহমান
০২ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৫৭ অপরাহ্ণ

ম্যাডাম,শুভকামনা ও অভিনন্দন।


মোঃ মিজানুর রহমান
০২ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৫৬ অপরাহ্ণ

ম্যাডাম,শুভকামনা ও অভিনন্দন।


সন্তোষ কুমার বর্মা
০২ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও রেটিং আশা করছি।