প্রেজেন্টেশন

সামাজিক পরিবেশের গূরুত্ব পাঠ ৩ অধ্যায় ১

মোঃআবুল কাশেম ০৩ ফেব্রুয়ারি ,২০২১ ২৮ বার দেখা হয়েছে লাইক ১২ কমেন্ট ৪.০৫ রেটিং ( ১৩ )

আমার ৬০তম কন্টেন্টটি সবাইকে দেখার এবং মূল্যবান পরামর্শ আশা করছি। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৪ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:৪৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


অরবিন্দ বিশ্বাস
০৪ ফেব্রুয়ারি , ২০২১ ০২:৩১ অপরাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ২৯/০১ /২০২১ তারিখের ৩৪তম কনটেন্ট নবম-দশম শ্রেনির পঞ্চম অধ্যায় “সংবিধান” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করু ন। কনটেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/859083


মোঃ নাছির উদ্দিন খান
০৪ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৫৩ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার এ পাক্ষিকের ৫ম শ্রেণির “বাংলাদেশ ও বিশ্বপরিচয়” বিষয়ের কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও রেটিং প্রদান করার বিনীত অনুরোধ রইল।


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ১০:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মানিক মিয়া
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৩৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ১৩তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।https://www.teachers.gov.bd/content/details/862472


গোলাম রাববানী
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:৪৮ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০২/০২/২০২১ তারিখের ৩৭তম অষ্টম শ্রেণির ২য় অধ্যায়- বাংলাদেশের মুক্তিযুদ্ধের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


বিনয় কুমার বিশ্বাস
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:৩৬ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা ও ইংরেজী নববর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


সন্তোষ কুমার বর্মা
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:১১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:০২ অপরাহ্ণ

আপনার বাতায়নের পথচলা সাফল্যমণ্ডিত হোক। অনেক সময় করে শ্রমলব্ধ নির্মাণ । সৃজনশীলতার বহিঃপ্রকাশ ঘটেছে । শুভকামনাসহ পূর্নাঙ রেটিং, লাইক রইল । এই পাক্ষিক-এ আমার রচিত নবম-দশম শ্রেণির বাংলা সাহিত্য বই-এর নান্দনিক কবি হেমচন্দ্র বন্ধ্যোপাধ্যায় রচিত ""জীবন-সঙ্গীত"" কবিতার উপর নির্মিত কনটেন্ট দেখে আপনার দিক-নির্দেশনা ও পরামর্শের অপেক্ষায় রইলাম। আমার বাতায়ন-বাড়ি আমন্ত্রণ রইল।


মোঃ মামুনুর রহমান
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:৪৪ অপরাহ্ণ

মানসম্মত ও শ্রেণি উপযোগী কনটেন্ট, মডেল কনটেন্ট, ব্লগ পোস্ট ও উদ্ভাবনী গল্প তৈরি করে আমাদের প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এবং পূর্ণ রেটিং কামণা করছি। পাশাপাশি আমার কনটেন্টগুলোতে বিশেষ করে ০১/০২/২১ তারিখের ৬ষ্ঠ শ্রেণির বিজ্ঞান বিষয়ের মেরুদন্ডী ও অমেরুদণ্ডী প্রাণী এবং তাদের বৈশিষ্ট্য সম্পর্কিত কনটেন্টটিতে লাইক, কমেন্ট, শেয়ার ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। এছাড়াও সম্মানিত প্যাডাগোজি রেটার ও এডমিন প্যানেল মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, আইসিটি অ্যাম্বাসেডরবৃন্দ ও সেরা অনলাইন পারফর্মারদের নিকট পূর্ণ রেটিং আশা করছি। বাতায়ন আইডি : mamunggghsc10 , Profile Name : মোঃ মামুনুর রহমান Content Link : https://www.teachers.gov.bd/content/details/864237


লুৎফর রহমান
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:০৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫২ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/864798