প্রেজেন্টেশন

শারমিন জামান,সহকারি শিক্ষক,গোহাইলবাড়ি সরকারি প্রাথমিক বি:,বোয়ালমারী,ফরিদপুর।বিষয়:বাংলা,শ্রেণি:চতুর্থ,পাঠ ১,অধ্যায়-১৪,বাওয়ালীদের গল্প।

শারমিন জামান ০৯ ফেব্রুয়ারি ,২০২১ ৫২ বার দেখা হয়েছে ১১ লাইক ১৪ কমেন্ট ৪.৬৩ রেটিং ( ১৪ )

সম্মানিত প্যাডাগোজি রেটার মহাদয়,এডমিন মহাদয়,সেরা কন্টেন্ট নির্মাতা মহাদয় ও বাতায়ন প্রিয় সকল শিক্ষকের প্রতি বিনীত অনুরোধ রইল আমার কন্টেন্ট টি দেখে লাইক,কমেন্ট ও রেটিং দেবার।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ রোকন উদ্দীন
২৪ ফেব্রুয়ারি , ২০২১ ১১:১১ পূর্বাহ্ণ

স্যার আপনার কনটেন্ট দেখে পূর্ণ রেটিং সহ লাইক কমান্ড করতে পেরে নিজেকে ধন্যমনে করছি। সে সাথে শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, সেরা উদ্ভাবক মহোদয়, সেরা নেতৃত্ব মহোদয়, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার আপলোডকৃত প্রেজেন্টেশন ( কনটেন্ট ), ব্লক, চিত্র, প্রকাশনা, ম্যাগাজিন ও শিক্ষায় অগ্রযাত্রা ইত্যাদি পাক্ষিক গুলো দেখে ,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জাকির হোসেন
২১ ফেব্রুয়ারি , ২০২১ ০৩:৩১ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ মিজানুর রহমান
২১ ফেব্রুয়ারি , ২০২১ ০৩:২৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। শিক্ষক বাতায়নে চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৩৪তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,সুচিন্তিত মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/880689


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২০ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৫৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


অরবিন্দ বিশ্বাস
১০ ফেব্রুয়ারি , ২০২১ ০২:১৭ অপরাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০৮/০২ /২০২১ তারিখের ৩৫তম কনটেন্ট অষ্টম শ্রেনির সপ্তম অধ্যায় ‘বাংলাদেশের সরকার পদ্ধতি” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করু ন। কনটেন্ট লিঙ্কঃ http://www.teachers.gov.bd/content/details/871689


মোছাঃ জেসমিন আক্তার
১০ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:১৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫২ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শামছুল আলম
১০ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:০৫ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার কন্টেন্ট" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোছাঃ হোসনেয়ারা পারভীন
১০ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৩৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং সহ আপনার মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/866884 https://www.teachers.gov.bd/blog-details/590985


সৈয়দা শাহীনুুর পারভীন
১০ ফেব্রুয়ারি , ২০২১ ১২:২৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং সহ আপনার মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


রাহিমা আক্তার
১০ ফেব্রুয়ারি , ২০২১ ১২:২৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং সহ আপনার মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ সাহাব উদ্দিন
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ১১:২৭ অপরাহ্ণ

রেটিং সহ অভিনন্দন।


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ১০:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও গঠনমূলক মন্তব্য প্রত্যাশা করছি।


লুৎফর রহমান
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ১০:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫২ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/864798


মোসাঃ রওশন আরা পারভীন
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৫৪ অপরাহ্ণ

shuvo kamona