প্রেজেন্টেশন

প্রাক-প্রাথমিক_বর্ণ_শিখি_ই_ঈ

Md.Shohidul Islam ১৯ ফেব্রুয়ারি ,২০২১ ৫৭ বার দেখা হয়েছে লাইক ১৩ কমেন্ট ৪.৯১ রেটিং ( ১১ )

পাঠ শেষে শিক্ষার্থীরা যা যা শিখবে


৩.২.৮  ধবনির প্রতীক  বর্ণ শনাক্ত করতে পারবে ।

 ৩.২.৯  শব্দ থেকে বর্ণ শনাক্ত কতে পারবে ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
এইচ.এম. মতিউর রহমান
২২ ফেব্রুয়ারি , ২০২১ ০২:৩৭ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার , এডমিন , সেরা কনটেন্ট নির্মাতা , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব , সেরা অনলাইন পারফর্মার, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে জানাই আন্তরিক শুভেচ্ছা। শিক্ষক বাতায়নে এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৯তম কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। শিক্ষক বাতায়নে আমার ইউজার আইডি H. M. Matiur Rahaman. কন্টেন্ট লিংক-http://teachers.gov.bd/content/details/884790, https://bit.ly/3pJGWWQ


মোঃ শফিকুল ইসলাম
২১ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:২৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ আলী জিন্নাহ
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:৩২ অপরাহ্ণ

আপনার জন্য শুভ কামনা।আমার বাতায়ন আইডিঃmohammadalijinnah71984 শ্রদ্বেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব মহোদয়, সেরা অনলাইন পারফর্মার মহাদয় এবং বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার আপলোডকৃত এ পাক্ষিকের কন্টেন্ট দেখার এবং রেটিং সহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। কন্টেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/881321 এবং প্রোফাইল লিঙ্কhttps://www.teachers.gov.bd/profile/mohammadalijinnah71984 আপনার জন্য শুভ কামনা। ধন্যবাদ স্যার।


দিব্যেন্দু কুমার পাল
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৪:৩৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


লুৎফর রহমান
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৩:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৩ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/880562


মোহাম্মদ মাসুদ রানা
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৩:২৬ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০২/২০২১ তারিখের অষ্টম শ্রেণির ২য় অধ্যায়- বাংলাদেশের মুক্তিযুদ্ধের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ জামাল উদ্দিন
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ০২:১১ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার বাতায়ন বাড়িতে আপনার আমন্ত্রণ রইল। গঠনমূলক পরামর্শ  দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি।


অরবিন্দ বিশ্বাস
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৫৮ অপরাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০৮/০২ /২০২১ তারিখের ৩৫তম কনটেন্ট অষ্টম শ্রেনির সপ্তম অধ্যায় ‘বাংলাদেশের সরকার পদ্ধতি” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করু ন। কনটেন্ট লিঙ্কঃ http://www.teachers.gov.bd/content/details/871689


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৪৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


আব্দুল মাজিদ
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৪২ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপন শুভেচ্ছা রইল লাইক ও, পূর্ণ রেটিং সহ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ নূরল আলম
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ১২:০৯ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপন শুভেচ্ছা রইল লাইক ও, পূর্ণ রেটিং সহ । আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ৪৭তম কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ হোসনেয়ারা পারভীন
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ১১:২৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং সহ আপনার মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/883739 https://www.teachers.gov.bd/blog-details/592811


Ayasha Siddiqua
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ১১:২৩ পূর্বাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ