প্রেজেন্টেশন

৮ম বিজ্ঞান

মো: নাজমুল হক ২৬ ফেব্রুয়ারি ,২০২১ ১৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.১৪ রেটিং ( )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ শফিকুল ইসলাম
২৭ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:০৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট ৫০তম দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


এইচ.এম. মতিউর রহমান
২৭ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:০০ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার , এডমিন , সেরা কনটেন্ট নির্মাতা , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব , সেরা অনলাইন পারফর্মার, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে জানাই আন্তরিক শুভেচ্ছা। শিক্ষক বাতায়নে এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৯তম কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। শিক্ষক বাতায়নে আমার ইউজার আইডি H. M. Matiur Rahaman. কন্টেন্ট লিংক-http://teachers.gov.bd/content/details/884790, https://bit.ly/3pJGWWQ


মোঃ মেহেদুল ইসলাম
২৭ ফেব্রুয়ারি , ২০২১ ০১:১৭ পূর্বাহ্ণ

https://www.teachers.gov.bd/content/details/880238


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ১০:৪৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


লুৎফর রহমান
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৩ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/880562


মোঃ নাছির উদ্দিন খান
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:০৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার এ পাক্ষিকের ৫ম শ্রেণির “বাংলাদেশ ও বিশ্বপরিচয়” বিষয়ের কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও রেটিং প্রদান করার বিনীত অনুরোধ রইল।