প্রেজেন্টেশন

হিসাব-সমীকরণ

মুহাম্মদ মিজানুর রহমান ২৮ ফেব্রুয়ারি ,২০২১ ১১২ বার দেখা হয়েছে ১৩ লাইক ১৩ কমেন্ট ৪.৬৯ রেটিং ( ১১ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৬ মার্চ, ২০২১ ০২:৫৯ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


এইচ.এম. মতিউর রহমান
০৩ মার্চ, ২০২১ ০৬:২৩ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার , এডমিন , সেরা কনটেন্ট নির্মাতা , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব , সেরা অনলাইন পারফর্মার, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে জানাই আন্তরিক শুভেচ্ছা। শিক্ষক বাতায়নে এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৯তম কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। শিক্ষক বাতায়নে আমার ইউজার আইডি H. M. Matiur Rahaman. কন্টেন্ট লিংক-http://teachers.gov.bd/content/details/884790, https://bit.ly/3pJGWWQ


অরবিন্দ বিশ্বাস
০১ মার্চ, ২০২১ ০২:০৫ অপরাহ্ণ

<br> লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার ২৮.০২.২০২১ইং তারিখে আপলোডকৃত ৩৭তম কনটেন্ট বাংলাদেশের ইতিহাস ও বিশ্বসভ্যতা, নবম অধ্যায়, নীল বিদ্রোহ, দেখে লাইক রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/892986


অরবিন্দ বিশ্বাস
০১ মার্চ, ২০২১ ০২:০৪ অপরাহ্ণ

<br> লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার ২৮.০২.২০২১ইং তারিখে আপলোডকৃত ৩৭তম কনটেন্ট বাংলাদেশের ইতিহাস ও বিশ্বসভ্যতা, নবম অধ্যায়, নীল বিদ্রোহ, দেখে লাইক রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/892986


মোঃ শফিকুল ইসলাম
০১ মার্চ, ২০২১ ০৭:৪৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


বকুল ইসলাম
০১ মার্চ, ২০২১ ০৬:২৪ পূর্বাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগী। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল মাজিদ
০১ মার্চ, ২০২১ ০১:০৯ পূর্বাহ্ণ

চমৎকার, লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
০১ মার্চ, ২০২১ ১২:১৯ পূর্বাহ্ণ

https://www.teachers.gov.bd/content/details/880238


মোঃ নূরল আলম
২৮ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৫৫ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল ,লাইক ও পূর্ণ রেটিং সহ । আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার আপলোডকৃত ৪৮তম কনটেন্ট দেখে আপনার গঠন মুলক পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
২৮ ফেব্রুয়ারি , ২০২১ ১১:১১ অপরাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগী। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে এই পাক্ষিক-এ আমার নির্মিত '''জুতা আবিস্কার''' কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জিয়াউর রহমান
২৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনার মতামত,পরামর্শ,লাইক ও রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোঃ জামাল উদ্দিন
২৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:২৬ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রমলব্ধ আপনার এই নির্মাণ। রেটিংসহ আপনার সফলতা গল্প শোনার অপেক্ষায় থাকলাম। আমার ১৭-০২-২১ এবং ১৯-০২-২০২১ তারিখের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


লুৎফর রহমান
২৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:২৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৩ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/880562


স্বরুপ কুমার দাস
২৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।