প্রেজেন্টেশন

বুদ্ধি

মোছাঃ মাকছুদা বেগম ০৯ মার্চ,২০২১ ৮৯১ বার দেখা হয়েছে ১৯৪ লাইক ৪৩৪ কমেন্ট ৪.৫৪ রেটিং ( ১৭৮ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আরিফুল ইসলাম
০৫ ডিসেম্বর, ২০২১ ১২:৫৫ পূর্বাহ্ণ

সম্মানিত, বাতায়ন প্রেমী শিক্ষক-শিক্ষিকা , অ্যাম্বাসেডর , সেরা কন্টেন্ট নির্মাতা , প্রেডাগোজি রেটার আমার সালাম রইল। রেটিং সহ আমি আপনাদের সাথে আছি। আমার বাতায়ন বাড়িতে আপনাদের আমন্ত্রণ রইলো। সামাজিক দূরত্ব বজায় রাখবেন , নিজে সুস্থ্ থাকবেন, প্রিয়জনকে নিরাপদ রাখবেন। ধন্যবাদ।


মোঃ আরিফুল ইসলাম
২৬ নভেম্বর, ২০২১ ১২:২৭ অপরাহ্ণ

প্রিয় স্যার, আসসালামু আলাইকুম, বাতায়নে আমি সক্রিয়ভাবে অনেক দিন যাবত কাজ করে আসছি। বাতায়নে আমি ১০২ টি কনটেন্ট, ১০২টি ভিডিও কনটেন্ট, ১২১ টি ছবি, ৮১ টি ব্লগ ও ১৯৪ টি অনলাইন ক্লাস আপলোড করেছি। স্যার সময় পেলে আমার বাতায়ন প্রোফাইল দেখার জন্য বিনীত অনুরোধ রইল। স্যার আপনার সুচিন্তিত মূল্যায়ন আমার পেশাগত জীবনে অনুপ্রেরণা যোগাবে । বাতায়ন প্রোফাইল লিংকঃ https://www.teachers.gov.bd/profile/arif046980 বাতায়ন ফেইজবুক গ্রুপ লিংকঃ https://www.facebook.com/groups/360976128258955/?ref=share User Id: mailto:arif046980@gmail.com কনটেন্ট লিংকঃ. https://www.teachers.gov.bd/content/details/1173735 মোঃ আরিফুল ইসলাম। প্রভাষক (ইংরেজী) প্রতিষ্ঠানের ধরন: আলিম শাখা বিভাগ: সিলেট জেলা: হবিগঞ্জ উপজেলা: হবিগঞ্জ সদর স্কুলের নাম: শায়েস্তাগঞ্জ কামিল মাদরাসা। ICT4E জেলা অ্যাম্বাসেডর, হবিগঞ্জ। মোঃ ০১৭১১৮৫৭৫৮০


মুহাঃ রুহুল আমিন
১৬ নভেম্বর, ২০২১ ০৯:৫৭ অপরাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। মোবাইল নম্বরঃ-০১৯৬৩৮০৬৮৬০


উম্মে শারমিন
১১ নভেম্বর, ২০২১ ০৩:২৯ অপরাহ্ণ

লাইক ও পুর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ কাউছার হোসেন
১০ নভেম্বর, ২০২১ ০৬:২৬ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার আপলোডকৃত "নারীর মর্যাদা" শিরোনামে কন্টেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


কল্লোল চক্রবর্ত্তী
১০ নভেম্বর, ২০২১ ১২:০২ অপরাহ্ণ

গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি,কনটেন্ট লিংক http://www.teachers.gov.bd/ content/details/1668798, ধন্যবাদ।


মোঃ শাহাকুল ইসলাম
১০ নভেম্বর, ২০২১ ০৮:৩২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে রেটিংসহ পরামর্শ আশা করছি।https://www.teachers.gov.bd/content/details/1177802


প্রভাতী ত্রিপুরা
০৯ নভেম্বর, ২০২১ ১০:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল।সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখার অনুরোধ করছি।


দুলাল হালদার
০৯ নভেম্বর, ২০২১ ০৯:৩৭ অপরাহ্ণ

Really excellent! Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and best ratings to see my content. My content ID-https://www.teachers.gov.bd/content/details/1173950. Thank you very much.


মোহাম্মদ বাবুল হোসেন
০৯ নভেম্বর, ২০২১ ০৯:৩২ অপরাহ্ণ

হৈমন্তিক শুভেচ্ছা । লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা ।আপনার সুপরামর্শ আমার কাজের গতিশীলতা উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি । https://www.teachers.gov.bd/content/details/1169409


উম্মে কুলছুম
০৯ নভেম্বর, ২০২১ ০৮:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক,রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
০৯ নভেম্বর, ২০২১ ০৮:২৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোছাঃ পারভেজ আক্তার
০৯ নভেম্বর, ২০২১ ০৮:০৬ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


কল্লোল চক্রবর্ত্তী
০৬ নভেম্বর, ২০২১ ১০:১৭ পূর্বাহ্ণ

গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি,কনটেন্ট লিংক http://www.teachers.gov.bd/ content/details/1668798, ধন্যবাদ।


মোহাম্মদ বাবুল হোসেন
০৯ অক্টোবর, ২০২১ ১০:৩১ অপরাহ্ণ

শারদীয় শুভেচ্ছা । লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি । https://www.teachers.gov.bd/content/details/1142085


মোঃ কাউছার হোসেন
২৩ সেপ্টেম্বর, ২০২১ ০৫:০৮ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। ১৬/০৯/২০২১ই তারিখে আমার আপলোডকৃত "শ্রমের মর্যাদা" শিরোনামে কন্টেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোঃ আবুল কালাম
০৬ সেপ্টেম্বর, ২০২১ ০৪:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


মোঃ মনিরুল ইসলাম
২০ আগস্ট, ২০২১ ০৯:৫৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং ও আপনার জন্য শুভকামনা রইল সেইসাথে আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত এবং রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন। নিজেকে নিরাপদ রাখবেন।


রাহেলা বেগম সেবী
০৩ আগস্ট, ২০২১ ০৯:২৫ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মো:বিশারত আলী
০১ আগস্ট, ২০২১ ০৯:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


ইয়ামিন হোসেন
২৬ জুলাই, ২০২১ ০৯:৩৭ অপরাহ্ণ

ধন্যবাদ।


মোঃ নূরুল ইসলাম
১৭ জুলাই, ২০২১ ০১:৫২ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল।


মোঃ জুবায়ের হোসেন জুয়েল
০৮ জুলাই, ২০২১ ০৫:২৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আমার বাতায়ন বাড়িতে আপনার আমন্ত্রণ। শিক্ষক বাতায়নে আমার আপলোডকৃত অন্যান্য কনটেন্টসহ আজকের এই কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি । আমার আজকের কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/1034585 ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ


বিপ্লব কুমার দাস
০৬ জুলাই, ২০২১ ০১:৪৫ পূর্বাহ্ণ

শুভ কামনা রইল,স্যার।


শাহেনা আক্তার
০৩ জুলাই, ২০২১ ০১:৫৩ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামতসহ রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল. https://www.teachers.gov.bd/content/details/1013143


মোছাঃ মারুফা বেগম
২১ জুন, ২০২১ ০৫:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার নতুন কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মুহাঃ রুহুল আমিন
০৯ জুন, ২০২১ ১০:২৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


মোঃ মনিরুজ্জামান মিয়া
০৪ জুন, ২০২১ ০৮:৫৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন


মোঃ নজরুল ইসলাম
০১ জুন, ২০২১ ০৪:৩৮ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।


মোঃ মাজহারুল ইসলাম
৩১ মে, ২০২১ ০৯:৩২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মুহাঃ রুহুল আমিন
২৭ মে, ২০২১ ১১:২৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


মোঃশাহবাজ উদ্দিন
২৭ মে, ২০২১ ০৮:৫৬ অপরাহ্ণ

শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন


মোহাম্মদ রেহান উদ্দিন
২২ মে, ২০২১ ০১:০০ অপরাহ্ণ

আসসালামুআলাইকুম/আদাব। আপনি শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন,আপনাকে অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য অনেক অনেক শুভ কামনা। আমার আপলোডকৃত এ পাক্ষিকের ৪০ তম কন্টেন্টটি দেখে আপনার গঠনমূলক মূল্যবান মতামত প্রকাশ করার বিনীত অনুরোধ করছি। ভাল থাকবেন সুস্থ্য থাকবেন, আল্লাপাক আপনার মঙ্গল করুক।


মোহাম্মদ আনছার উল্লাহ
২২ মে, ২০২১ ১২:১৮ অপরাহ্ণ

লাইক,পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। বাতায়নের সাথে সংশ্লিষ্ট সকল স্যার ও ম্যামগণ, আমার এই পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখার জন্য বিনীত অনুরোধ রইল। আপনারা দেখে আমাকে প্রয়োজনীয় পরামর্শ দিলে আমি উপকৃত হবো। আমার পরিশ্রম স্বার্থক হবে। আপনাদের পরামর্শই আমাকে বাতায়নে পথ চলতে সাহায্য করবে।https://www.teachers.gov.bd/content/details/946764


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
১৮ মে, ২০২১ ১১:২২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। ধন্যবাদ।


মোঃশাহবাজ উদ্দিন
১৬ মে, ২০২১ ০৪:১৪ অপরাহ্ণ

আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি


মোঃ মতিউল ইসলাম
১৩ মে, ২০২১ ০২:১৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার গঠন মুলক পরামর্শ একান্তভাবে প্রত্যাশা করছি।


মোহাম্মদ সিদ্দিকুর রহমান
০৮ মে, ২০২১ ১১:৪৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


মোহাম্মদ সিদ্দিকুর রহমান
০৮ মে, ২০২১ ১১:৪৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


মোহাম্মদ সিদ্দিকুর রহমান
০৮ মে, ২০২১ ১১:৪৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
০৪ মে, ২০২১ ০১:৫৬ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৪৯তম কন্টেন্ট "চল বিদ্যুৎতের ব্যবহার ও ভিডিও কন্টেন্ট সমূহ " দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
০৪ মে, ২০২১ ০১:৫৬ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৪৯তম কন্টেন্ট "চল বিদ্যুৎতের ব্যবহার ও ভিডিও কন্টেন্ট সমূহ " দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল


নবেন্দু বিকাশ চক্রবর্তী
০৪ মে, ২০২১ ১১:৫৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কনন্টেট দেখার অনুরোধ রইল।


গোলাম হোসেন
২৮ এপ্রিল, ২০২১ ০৫:৫২ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ওপু র্ণরেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/923286 এবং Link:https://www.teachers.gov.bd/content/details/930147


মোঃ রফিকুল ইসলাম
২৭ এপ্রিল, ২০২১ ০৩:২৬ অপরাহ্ণ

শ্রেণী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক রেটিং সহ মূল্যবান মতামত প্রদান করার জন্য অনুরোধ রইল।


মোহাম্মদ আবদুল গফুর মজুমদার
২৭ এপ্রিল, ২০২১ ০৬:৪১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সাথে সংশ্লিষ্ট সকল স্যার ও ম্যামগণ, আমার এই পাক্ষিকে আপলোডকৃত ৫৬তম কনটেন্টটি শতভাগ মানসম্মতভাবে তৈরি করার চেষ্টা করেছি। কনটেন্টটি দেখার জন্য বিনীত অনুরোধ রইল। আপনারা দেখে আমাকে প্রয়োজনীয় পরামর্শ দিলে আমি উপকৃত হবো। আমার পরিশ্রম স্বার্থক হবে। আপনাদের পরামর্শই আমাকে বাতায়নে পথ চলতে সাহায্য করবে।https://www.teachers.gov.bd/content/details/922032


মোঃ রফিকুল হাসান
২৫ এপ্রিল, ২০২১ ০১:৫১ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


সামসুন্নাহার
২৪ এপ্রিল, ২০২১ ০৯:২২ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল।


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
২৪ এপ্রিল, ২০২১ ০৩:০০ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৪৮ তম কন্টেন্ট "মাটি পানি ও বায়ু দুষণ " দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
২৪ এপ্রিল, ২০২১ ০৩:০০ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৪৮ তম কন্টেন্ট "মাটি পানি ও বায়ু দুষণ " দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল


কল্লোল চক্রবর্ত্তী
২২ এপ্রিল, ২০২১ ১০:৩৩ পূর্বাহ্ণ

শুভ নববর্ষ ।গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি,কনটেন্ট লিংক http://www.teachers.gov.bd/ content/details/921034, ধন্যবাদ।


মোছাঃ মাকছুদা বেগম
২৪ এপ্রিল, ২০২১ ১২:০৫ অপরাহ্ণ

অসংখ্য ধন্যবাদ স্যার।


কোহিনুর খানম
২১ এপ্রিল, ২০২১ ০৮:০০ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক-https://www.teachers.gov.bd/content/details/922293


মোছাঃ মাকছুদা বেগম
২৪ এপ্রিল, ২০২১ ১২:০৫ অপরাহ্ণ

অসংখ্য ধন্যবাদ ম্যাম।


মোছাঃ মারুফা বেগম
২১ এপ্রিল, ২০২১ ০৯:০৭ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি।


মোছাঃ মাকছুদা বেগম
২৪ এপ্রিল, ২০২১ ১২:০৪ অপরাহ্ণ

অসংখ্য ধন্যবাদ ম্যাম।


আব্দুল আলীম
২১ এপ্রিল, ২০২১ ০১:৫৭ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৬তম কন্টেন্ট ও ৬৯তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/925088 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/598998


মোছাঃ মাকছুদা বেগম
২৪ এপ্রিল, ২০২১ ১২:০৪ অপরাহ্ণ

অসংখ্য ধন্যবাদ স্যার।


ফারজানা আমিন
২০ এপ্রিল, ২০২১ ০৩:১৩ অপরাহ্ণ

পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪১ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ মাকছুদা বেগম
২৪ এপ্রিল, ২০২১ ১২:০৪ অপরাহ্ণ

অসংখ্য ধন্যবাদ ম্যাম।


মোহাম্মদ রেহান উদ্দিন
১৯ এপ্রিল, ২০২১ ১২:১৭ পূর্বাহ্ণ

পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৩৭ তম কনটেন্ট দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ভাল থাকু সুস্থ থাকুন, আল্লাহ আপনার মঙ্গল করুক।


মোছাঃ মাকছুদা বেগম
২৪ এপ্রিল, ২০২১ ১২:০৪ অপরাহ্ণ

অসংখ্য ধন্যবাদ স্যার।


মোহাম্মদ রেহান উদ্দিন
১৯ এপ্রিল, ২০২১ ১২:১৭ পূর্বাহ্ণ

পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৩৭ তম কনটেন্ট দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ভাল থাকু সুস্থ থাকুন, আল্লাহ আপনার মঙ্গল করুক।


মোছাঃ মাকছুদা বেগম
২৪ এপ্রিল, ২০২১ ১২:০৪ অপরাহ্ণ

অসংখ্য ধন্যবাদ স্যার।


কল্লোল চক্রবর্ত্তী
১৮ এপ্রিল, ২০২১ ০৫:২২ পূর্বাহ্ণ

শুভ নববর্ষ ।গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি ।


মোছাঃ মাকছুদা বেগম
২৪ এপ্রিল, ২০২১ ১২:০৪ অপরাহ্ণ

অসংখ্য ধন্যবাদ স্যার।


অনুকুল চন্দ্র সরকার
১৭ এপ্রিল, ২০২১ ০৮:৩৯ অপরাহ্ণ

বাংলা নববর্ষের শুভেচ্ছা রইল। অত্যন্ত সুন্দর শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক কমেন্ট ও রেটিং সহ শুভকামনা রইল । পাশাপাশি আমার কন্টেন্ট দেখে একটু সহযোগিতা করার জন্য বিনীত প্রার্থনা করছি স্যার।


মোছাঃ মাকছুদা বেগম
২৪ এপ্রিল, ২০২১ ১২:০৪ অপরাহ্ণ

অসংখ্য ধন্যবাদ স্যার।


নিলুফা ইয়াছমীন
১৭ এপ্রিল, ২০২১ ০৮:৩৫ অপরাহ্ণ

লাইক ও পুর্ন রেটিং সহ অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য অনেক সুন্দর হয়েছে ধন্যবাদ আপনাকে সেই সাথে আমার কন্টেন দেখার আমন্ত্রন রইলো


মোছাঃ মাকছুদা বেগম
২৪ এপ্রিল, ২০২১ ১২:০৪ অপরাহ্ণ

অসংখ্য ধন্যবাদ ম্যাম।


শেখ মোঃ সোহেল রানা
১৭ এপ্রিল, ২০২১ ০৮:১৮ অপরাহ্ণ

শুভকামনা। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


মোছাঃ মাকছুদা বেগম
২৪ এপ্রিল, ২০২১ ১২:০৩ অপরাহ্ণ

অসংখ্য ধন্যবাদ স্যার।


মোহাম্মদ আনছার উল্লাহ
১৭ এপ্রিল, ২০২১ ০৬:০১ অপরাহ্ণ

পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। কন্টেন্ট লিংক--https://www.teachers.gov.bd/content/details/920634


মোছাঃ মাকছুদা বেগম
২৪ এপ্রিল, ২০২১ ১২:০৩ অপরাহ্ণ

অসংখ্য ধন্যবাদ স্যার।


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
১৭ এপ্রিল, ২০২১ ০৯:১৪ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৪৭ তম কন্টেন্ট "বিজ্ঞাপন" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল


মোছাঃ মাকছুদা বেগম
২৪ এপ্রিল, ২০২১ ১২:০৩ অপরাহ্ণ

অসংখ্য ধন্যবাদ স্যার।


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
১৭ এপ্রিল, ২০২১ ০৯:১৪ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৪৭ তম কন্টেন্ট "বিজ্ঞাপন" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল