প্রেজেন্টেশন

আকাইদ ও ফিকহ ,৫ম শ্রেণী "শিরক, কুফর ও নেফাক"। মুহাম্মদ শাহ জাহান কুতুবী ,আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসা ,লোহাগাড়া ,চট্টগ্রাম ।

মুহাম্মদ শাহ্‌ জাহান ০১ এপ্রিল,২০২১ ২৯ বার দেখা হয়েছে ১২ লাইক ১৬ কমেন্ট ৪.৬৯ রেটিং ( ১৩ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃশাখাওয়াৎ হোসেন
০২ এপ্রিল, ২০২১ ০৬:৩৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ আপনাকে অভিনন্দন। সেই সাথে আমার কন্টেন্টগুলো দেখে আপনার মুল্যবান মতামত দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।ধন্যবাদ।


মোঃ মেহেদুল ইসলাম
০১ এপ্রিল, ২০২১ ০৭:৪১ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সু দৃস্টি কামনা করছি।


মোঃ গোলজার হোসেন
০১ এপ্রিল, ২০২১ ০৫:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


বিনয় কুমার বিশ্বাস
০১ এপ্রিল, ২০২১ ০৪:৩১ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ নূরল আলম
০১ এপ্রিল, ২০২১ ০৪:২৩ অপরাহ্ণ

চমৎকার ও মানসম্মত এবং বাতায়নকে সমৃদ্ধ করায় লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আপনাকে সহযোগিতা করতে পারায় নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের দৃস্টি কামনা করছি। আমার আপলোডকৃত ৪৯তম কনটেন্ট দেখে আপনার গঠন মুলক মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


এইচ.এম. মতিউর রহমান
০১ এপ্রিল, ২০২১ ০৪:১৬ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৬১তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। শিক্ষক বাতায়নে আমার ইউজার আইডি H. M. Matiur Rahaman. কন্টেন্ট লিংক-http://teachers.gov.bd/content/details/904578, https://bit.ly/3txjA8Z


অরবিন্দ বিশ্বাস
০১ এপ্রিল, ২০২১ ০৪:০৯ অপরাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার 2১/০৩/২০২১ তারিখের 40তম কনটেন্ট বাংলাদেশ ও বিশ্বপরিচয় নবম শ্রেনির একাদশ অধ্যায় ‘সম্পদের শ্রেণীবিভাগ” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন। কনটেন্ট লিঙ্কঃhttps://www.teachers.gov.bd/content/details/906487


লুৎফর রহমান
০১ এপ্রিল, ২০২১ ০২:২৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৫ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/904532


মোঃ মনজুরুল আলম
০১ এপ্রিল, ২০২১ ০১:০৮ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকায় রেটিং ও লাইকসহ ধন্যবাদ। আমার প্রোপাইলে আপনাকে আমন্ত্রণ।


মোঃ মনজুরুল আলম
০১ এপ্রিল, ২০২১ ০১:০৭ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকায় রেটিং ও লাইকসহ ধন্যবাদ। আমার প্রোপাইলে আপনাকে আমন্ত্রণ।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০১ এপ্রিল, ২০২১ ১২:৪৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


শাহনাজ পারভীন
০১ এপ্রিল, ২০২১ ১০:৫৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল।আমার কনটেন্ট দেখার অনুরোধ রইল।


মোঃ জহুরুল ইসলাম
০১ এপ্রিল, ২০২১ ১০:৪৭ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আপনার অক্লান্ত পরিশ্রমের জন্য আবারও অসংখ্য ধন্যবাদ।


সুজিত দেব
০১ এপ্রিল, ২০২১ ১০:৪৫ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ জাফর ইকবাল মন্ডল
০১ এপ্রিল, ২০২১ ১০:৪২ পূর্বাহ্ণ

অক্লান্ত পরিশ্রমের ফসল এই অসাধারন নির্মাণ শৈলী।লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা নিরন্তর। আমার এ পাক্ষিকে ১৭.০৩.২০২১ ও ২১.০৩.২০২১ ইং তারিখে আপলোডকৃত ৩১ ও ৩২ তম কনটেন্ট দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃhttps://bit.ly/3rXhS07।কনটেন্ট লিঙ্কঃhttps://bit.ly/2NIfc80


মোঃ শহিদুল ইসলাম
০১ এপ্রিল, ২০২১ ১০:৩৯ পূর্বাহ্ণ

খুবসুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার ছবিতে ক্লিক করে আমার আপলোডকৃত ২৭/০৩/২০২১ তারিখের কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।