Loading..

ম্যাগাজিন

০২ এপ্রিল, ২০২১ ১০:০৪ অপরাহ্ণ

কোন কিছু প্রাপ্তি কাজের অনুপ্রেরণা জোগায়।

আলহামদুলিল্লাহ! 

মহান আল্লাহ পাকের দরবারে লক্ষ - কোটি শুকরিয়া, যার অশেষ মেহেরবানীতে আজ সুনামগঞ্জ জেলার ICT4E  এম্বাসেডর নির্বাচিত হলাম। আজকের দিনটি আমার কাছে অতি আনন্দের। কোন প্রাপ্তি কাজের অনুপ্রেরণা জোগায়। এই প্রাপ্তি আমার কাজের গতি বাড়াবে নিশ্চয়।

চির কৃতজ্ঞতা প্রকাশ করছি এটুআইয়ের কবির হোসেন স্যার, অভিজিৎ সাহা স্যারের প্রতি। কৃতজ্ঞতা প্রকাশ করছি সিলেট টিটিসিএর শ্রদ্ধেয় ড.দিদার চৌধুরী স্যার, আব্দুল্লাহ আল মাহমুদ স্যারের প্রতি। আমি আরো কৃতজ্ঞতা প্রকাশ করছি জেলা শিক্ষা অফিসার জনাব জাহাঙ্গীর আলম স্যার, উপজেলা শিক্ষা অফিসার জনাব অশোক রঞ্জন পুরকায়স্থ স্যার ও একাডেমিক সুপারভাইজার জনাব  নুরে আলম সিদ্দিকী স্যারের প্রতি। সর্বদা যাকে কাছে পেয়েছি, সব সময় আমাকে এম্বাসেডর হবার স্বপ্ন দেখিয়েছেন, প্রিয় বন্ধু মিছবাহ উদ্দিন স্যারের কাছে চির কৃতজ্ঞ। আমাকে উৎসাহ দিয়েছেন শ্রদ্ধেয় জনাব কামাল উদ্দিন স্যার, কবিরুল ইসলাম স্যার, বেনু রঞ্জন মজুমদার  স্যার, জাহাঙ্গীর স্যার, আল আমিন স্যার, খালেদ স্যার সহ অন্যান্য এম্বাসেডরগন, যারা আমাকে অনুপ্রাণিত করেছেন, অভিনন্দন জানিয়েছেন। কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার প্রতিষ্ঠানের অধ্যক্ষ জনাব ময়নুল হক সাহেব ও আমার সহকর্মীদের প্রতি।

পরিশেষে, শিক্ষায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহার, গুণগত শিক্ষা বাস্তবায়নের লক্ষ্যে নিজের পেশাগত দক্ষতার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে নিজের সততা, নিষ্ঠা, দেশপ্রেম ও আদর্শ দিয়ে আমি যেন কাজ করে যেতে পারি, সকলের কাছে এই দোয়া কামনা করছি।

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি