প্রেজেন্টেশন

শ্রেণি- ৫ম, বিষয়- বাংলা, অধ্যায়-৭ (পাঠ-২, কবিতাঃ ফেব্রুয়ারির গান) । মো. আলমগীর ভূঞা, সহকারী শিক্ষক, বালুয়াকান্দি-১ সপ্রাবি, রায়পুরা-নরসিংদী।

Md. Alamgir Bhuiyan ০৫ এপ্রিল,২০২১ ২০৮ বার দেখা হয়েছে ৩৮ লাইক ৪৬ কমেন্ট ৪.৩৮ রেটিং ( ৩৮ )

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার , এডমিন , সেরা কনটেন্ট নির্মাতা , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব , সেরা অনলাইন পারফর্মার, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে জানাই আন্তরিক শুভেচ্ছা। শিক্ষক বাতায়নে এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৩৭ তম কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ছালমা বেগম
২৭ জুন, ২০২১ ০২:০৮ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাই্‌ক, রেটিং ও কমেন্ট সহ আপনার জন্য রইলো শুভকামনা।


তাছলিমা আক্তার
২২ মে, ২০২১ ১১:২৫ অপরাহ্ণ

আপনার জন্য অনেক অনেক শুভ কামনা।আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোঃ রফিকুল হাসান
১৮ মে, ২০২১ ১১:০৩ অপরাহ্ণ

আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল।


বিপ্লব বাস্কি
১৬ মে, ২০২১ ০৯:৩৪ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


রত্না খাতুন
১৬ মে, ২০২১ ০৮:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি ধন্যবাদ


মোঃ আজহারুল ইসলাম
১৬ মে, ২০২১ ০২:৫৭ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ আজহারুল ইসলাম
১৬ মে, ২০২১ ০২:৫৭ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


বিনয় কুমার বিশ্বাস
১৬ মে, ২০২১ ০২:৪৩ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


পংকজ কান্তি তালুকদার
১৬ মে, ২০২১ ০১:৩৮ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


আবু নাছির মোঃ নুরুল্লা
১৬ মে, ২০২১ ০১:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


কাজী আমিরুল ইসলাম
১৬ মে, ২০২১ ০১:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা।


মোঃ মুজিবুর রহমান
১৬ মে, ২০২১ ১২:৫৬ অপরাহ্ণ

অভিনন্দন


মোঃশাহবাজ উদ্দিন
১৪ মে, ২০২১ ১১:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সেই সাথে আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদানের অনুরোধ রইল।


Hasina Momotaj
১২ মে, ২০২১ ০৮:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং শুভ কামনা। আমার এ পাক্ষিকের কন্টেন্ট The tale of homecoming দেখার বিনীত অনুরোধ রইল।


অসীম কুমার সেন
২৬ এপ্রিল, ২০২১ ০২:২৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ।


মোঃ রফিকুল ইসলাম
১৯ এপ্রিল, ২০২১ ১২:৩৭ অপরাহ্ণ

শ্রেণী উপযোগী কনটেন্ট আপলোড দেয়ার জন্য লাক,রেটিং সহ শুভকামনা।


মোহাম্মদ হারুন অর রশিদ
১৯ এপ্রিল, ২০২১ ১২:১৩ পূর্বাহ্ণ

অনেক অনেক ধন্যবাদ ও শুভ কামনা রইলো। লাইক ও পূর্ণ রেটিং প্রদান করা হয়েছে। "অনলাইনে গণিত পড়ানোর সমস্যার সমাধান" শীর্ষক একটি উদ্ভাবনের গল্প আপলোড করেছি। অনলাইনে গণিত পড়াতে গেলে সবচেয়ে বেশি যে সমস্যায় পড়ি তা হলো কম্পাস, রুলার ও চাঁদার ব্যবহার করতে না পাড়া। আশা করি এই ভিডিওতে আপনি সমস্যার সমাধান খুজে পাবেন। আপনার মূল্যবান রেটিং প্রত্যাশা করছি।


শিবু কুমার রায়
১৬ এপ্রিল, ২০২১ ১১:৫৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


শামছুন নাহার
১০ এপ্রিল, ২০২১ ০৩:৪৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার ৪৮ তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


জাহিদুল ইসলাম
০৯ এপ্রিল, ২০২১ ১১:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


দিব্যেন্দু কুমার পাল
০৯ এপ্রিল, ২০২১ ০৬:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভকামনা নিরন্তর। আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে লাইক, রেটিং ও পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


আনন্দ কুমার শীল
০৮ এপ্রিল, ২০২১ ০৩:৪৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা স্যার


মোঃ হারুনর রশীদ
০৮ এপ্রিল, ২০২১ ০৩:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। মাইক্রোসফট ওয়ার্ড আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


মোঃ হারুনর রশীদ
০৮ এপ্রিল, ২০২১ ০৩:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। মাইক্রোসফট ওয়ার্ড আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


মোঃ হারুনর রশীদ
০৮ এপ্রিল, ২০২১ ০৩:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। মাইক্রোসফট ওয়ার্ড আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


এস এম মোজাম্মেল কবির
০৮ এপ্রিল, ২০২১ ০৯:৫০ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপন, লাইক, কমেন্ট ও পূর্ণরেটিং সহ আপনাকে অনেক অনেক ধন্যবাদ। 05/04/2021 তারিখে আপলোডকৃত আমার কন্টেন্ট দেখার অনুরোধ সহ আপনার মূল্যবান রেটিং ও মতামত আশা করছি। পাশে আছি,পাশে থাকবেন আশা করি। আমার কন্টেন্টের লিংক https://www.teachers.gov.bd/content/details/914629


এইচ.এম. মতিউর রহমান
০৭ এপ্রিল, ২০২১ ০৭:৪৭ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৬১তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। শিক্ষক বাতায়নে আমার ইউজার আইডি H. M. Matiur Rahaman. কন্টেন্ট লিংক-http://teachers.gov.bd/content/details/904578, https://bit.ly/3txjA8Z


মোঃ ফারুক হোসেন
০৬ এপ্রিল, ২০২১ ০২:৪০ অপরাহ্ণ

আপনি মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেনে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ।


মোহাম্মদ মাসুদ রানা
০৬ এপ্রিল, ২০২১ ০৯:২৮ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০৩/০৪/২০২১ তারিখের অষ্টম শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ২য় অধ্যায়ের "গণহত্যা ও নির্যাতন" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


বেবী রাণী রায়
০৬ এপ্রিল, ২০২১ ০৯:১০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ মেহেদুল ইসলাম
০৬ এপ্রিল, ২০২১ ০৮:৪২ পূর্বাহ্ণ

আমার এই পাক্ষিকের কন্টেন্ট দেখে আপনাদের সুচিন্তিত ও পরামর্শের রেটিং জন্য আশা করছি https://www.teachers.gov.bd/content/details/913192


মোঃ জাফর ইকবাল মন্ডল
০৬ এপ্রিল, ২০২১ ০৮:০৭ পূর্বাহ্ণ

আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে পৌছবে।লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা নিরন্তর।আমার এ পাক্ষিকে ০৩/০৪/২০২১ ইং তারিখে আপলোডকৃত পানিতে ডোবা ৪র্থ প্রাথমিক বিজ্ঞান কনটেন্ট দেখে লাইক,রেটিং ও গঠন্মুলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।কনটেন্ট লিঙ্কঃ https://bit.ly/3sQCOGA


শাহীন আলম
০৬ এপ্রিল, ২০২১ ০৭:৫৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


আব্দুল আলীম
০৬ এপ্রিল, ২০২১ ০৭:৩৬ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। আমার আপলোডকৃত ৬৫তম কন্টেন্ট ও ৬৮তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/897789 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/597360


সন্তোষ কুমার বর্মা
০৬ এপ্রিল, ২০২১ ০৭:৩৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৬ এপ্রিল, ২০২১ ০৭:২৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


লুৎফর রহমান
০৬ এপ্রিল, ২০২১ ০৭:২৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৬ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/913039


মোঃ মানিক মিয়া
০৬ এপ্রিল, ২০২১ ০৬:১৮ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ১৯তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি https://www.teachers.gov.bd/content/details/910723


মোঃশাখাওয়াৎ হোসেন
০৬ এপ্রিল, ২০২১ ০৫:৫৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনাকে অভিনন্দন। সেই সাথে আমার কন্টেন্টটি দেখে আপনার মুল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।কন্টেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/914268


মোঃ আরিফুল কবির
০৬ এপ্রিল, ২০২১ ০৫:৫৪ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক, রেটিং ও শুভকামনা রইল আপনার প্রতি। আমার ক্লাস দেখে লাইক,রেটিং ও মূল্যবান মতামত দেওয়ার অনুরোধ জানাচ্ছি। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর শুভেচ্ছা রইল।


নিমাই চন্দ্র মন্ডল
০৬ এপ্রিল, ২০২১ ০৪:৫৪ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সু দৃস্টি কামনা করছি।


মোঃ নূরল আলম
০৬ এপ্রিল, ২০২১ ০২:১৯ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সু দৃস্টি কামনা করছি।আমার আপলোডকৃত ৪৯তম কনটেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


Md. Alamgir Bhuiyan
০৫ এপ্রিল, ২০২১ ১১:৫৯ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার , এডমিন , সেরা কনটেন্ট নির্মাতা , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব , সেরা অনলাইন পারফর্মার, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে জানাই আন্তরিক শুভেচ্ছা। শিক্ষক বাতায়নে এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৩৭ তম কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ সবাইকে।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৫ এপ্রিল, ২০২১ ১১:৪০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোহাম্মদ মাসুদ রানা
০৫ এপ্রিল, ২০২১ ১১:৩৮ অপরাহ্ণ

শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০৩/০৪ /২০২১ তারিখের ৪০তম কনটেন্ট অষ্টম শ্রেনির ২য় অধ্যায়ের “বাংলাদেশের মুক্তিযুদ্ধ” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ গোলজার হোসেন
০৫ এপ্রিল, ২০২১ ১১:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।