প্রেজেন্টেশন

TSC_Shofi_10Farm_2_8_Power Tiller Clutch Servicing_পাওয়ার টিলার ক্লাচ সার্ভিসিং

প্রকৌঃ মোঃ শফি উদ্দীন ০৭ এপ্রিল,২০২১ ৬০ বার দেখা হয়েছে ১৫ লাইক ২২ কমেন্ট ৪.২৮ রেটিং ( ২১ )

TSC Shofi 10Farm 2_8 Power Tiller Clutch Servicing_পাওয়ার টিলার ক্লাচ সার্ভিসিং

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ রফিকুল হাসান
১৯ মে, ২০২১ ০২:৪৮ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


শাহীন আলম
০৮ এপ্রিল, ২০২১ ০৭:২৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।


এইচ.এম. মতিউর রহমান
০৮ এপ্রিল, ২০২১ ০৬:৪৬ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৬১তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। শিক্ষক বাতায়নে আমার ইউজার আইডি H. M. Matiur Rahaman. কন্টেন্ট লিংক-http://teachers.gov.bd/content/details/904578, https://bit.ly/3txjA8Z


আব্দুল আলীম
০৮ এপ্রিল, ২০২১ ০১:২৩ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। আমার আপলোডকৃত ৬৫তম কন্টেন্ট ও ৬৮তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/897789 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/597360


মোঃ গোলজার হোসেন
০৭ এপ্রিল, ২০২১ ০৪:৫৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত,লাইক ও পুর্ণ রেটিং প্রাদানের জন্য বিনীত অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


অরবিন্দ বিশ্বাস
০৭ এপ্রিল, ২০২১ ০৪:০৭ অপরাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার 2১/০৩/২০২১ তারিখের 40তম কনটেন্ট বাংলাদেশ ও বিশ্বপরিচয় নবম শ্রেনির একাদশ অধ্যায় ‘সম্পদের শ্রেণীবিভাগ” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন। কনটেন্ট লিঙ্কঃhttps://www.teachers.gov.bd/content/details/906487


মোঃ ফারুক হোসেন
০৭ এপ্রিল, ২০২১ ০২:০৪ অপরাহ্ণ

আপনি মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেনে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৭ এপ্রিল, ২০২১ ০১:০৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ আবুল কালাম
০৭ এপ্রিল, ২০২১ ০১:০৪ অপরাহ্ণ

অত্যন্ত সুন্দর শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক কমেন্ট ও রেটিং সহ শুভকামনা রইল।পাশাপাশি আমার কন্টেন্ট দেখে একটু সহযোগিতা করার জন্য অনুরুধ করছি।


মোঃ নূরল আলম
০৭ এপ্রিল, ২০২১ ১০:৪১ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সু দৃস্টি কামনা করছি।আমার আপলোডকৃত ৪৯ ও ৫০তম কনটেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোছাঃ শিরীন সুলতানা
০৭ এপ্রিল, ২০২১ ০৯:৩৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনাকে অভিনন্দন। সেই সাথে আমার কন্টেন্ট দেখে আপনার মুল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
০৭ এপ্রিল, ২০২১ ০৯:২৭ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০৩/০৪/২০২১ তারিখের অষ্টম শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ২য় অধ্যায়ের "গণহত্যা ও নির্যাতন" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ হাসনাইন
০৭ এপ্রিল, ২০২১ ০৯:২৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনাকে অভিনন্দন। সেই সাথে আমার কন্টেন্ট দেখে আপনার মুল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


মোঃ হাসনাইন
০৭ এপ্রিল, ২০২১ ০৯:২৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনাকে অভিনন্দন। সেই সাথে আমার কন্টেন্ট দেখে আপনার মুল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
০৭ এপ্রিল, ২০২১ ০৮:৩৯ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ মানিক মিয়া
০৭ এপ্রিল, ২০২১ ০৮:২৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ১৯তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি https://www.teachers.gov.bd/content/details/910723


এস এম মোজাম্মেল কবির
০৭ এপ্রিল, ২০২১ ০৮:১১ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপন, লাইক, কমেন্ট ও পূর্ণরেটিং সহ আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার অনুরোধ সহ আপনার মূল্যবান রেটিং ও মতামত আশা করছি। আমার কন্টেন্টের লিংক https://www.teachers.gov.bd/content/details/914629


মোঃ জাফর ইকবাল মন্ডল
০৭ এপ্রিল, ২০২১ ০৮:০১ পূর্বাহ্ণ

আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে পৌছবে।লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা নিরন্তর।আমার এ পাক্ষিকে ০৩/০৪/২০২১ ইং তারিখে আপলোডকৃত পানিতে ডোবা ৪র্থ প্রাথমিক বিজ্ঞান কনটেন্ট দেখে লাইক,রেটিং ও গঠন্মুলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।কনটেন্ট লিঙ্কঃ https://bit.ly/3sQCOGA


মোছাঃ হোসনেয়ারা পারভীন
০৭ এপ্রিল, ২০২১ ০৭:৪৯ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি https://www.eachers.gov.bd/content/details/915779 https://www.teachers.gov.bd/blog-details/597575


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৭ এপ্রিল, ২০২১ ০৭:৪৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


লুৎফর রহমান
০৭ এপ্রিল, ২০২১ ০৭:৪৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৬ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/913039


মোঃ রোকন উদ্দীন
০৭ এপ্রিল, ২০২১ ০৭:৪৪ পূর্বাহ্ণ

স্যার আপনার কনটেন্ট দেখে পূর্ণ রেটিং সহ লাইক কমান্ড করতে পেরে নিজেকে ধন্যমনে করছি। সে সাথে শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, সেরা উদ্ভাবক মহোদয়, সেরা নেতৃত্ব মহোদয়, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার মহান স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে আমার আপলোডকৃত ৫০ তম https://www.teachers.gov.bd/content/details/905243 প্রেজেন্টেশন ( কনটেন্ট ), ব্লক, চিত্র, প্রকাশনা, ম্যাগাজিন ও শিক্ষায় অগ্রযাত্রা ইত্যাদি পাক্ষিক গুলো দেখে ,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।