মুজিব শতবর্ষ

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কৃষি ও কৃষকদের কল্যাণে সঠিক পদক্ষেপ গ্রহণ করেছেন |

মোছাঃ লাকী আখতার পারভীন ১৩ এপ্রিল,২০২১ ১৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সঠিক সময়ে কৃষি ও কৃষকদের কল্যাণে সঠিক পদক্ষেপ গ্রহণ করেছেন। উনি একদিকে কৃষি পণ্য উৎপাদনে প্রয়োজনীয় সার, তেল, বীজ এবং বিদ্যুতের ব্যবস্থা করেছেন অপরদিকে কৃষদের ধান কাটার সময়ে বিশেষভাবে প্রযুক্তিনির্ভর হারভেস্টার মেশিন ও কৃষি শ্রমিকদের এক জেলা থেকে অন্য জেলায় যাওয়া আসার সুব্যবস্থা করে দিয়েছেন। এই সকল সময়োপযোগী পদক্ষেপগুলো সঠিকভাবে গ্রহণ করার ফলে গত ১২ মাসে খাদ্য সংকটের যে ঝুঁকি ছিলো সেটা হতে আমরা দেশের মানুষকে রক্ষা করতে পেরেছি। আমাদের কৃষি এবং কৃষকের উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যে নির্দেশনা, জীবন ও জীবিকা দুটোকেই রক্ষা করে বাংলাদেশের অর্থনৈতিক কর্মকান্ড চলমান রাখতে পেরেছি। এসব কার্যক্রমকে চলমান রাখতে আমরা ডিজিটাল প্রযুক্তির ব্যবহার নিশ্চিত করার চেষ্টা করেছি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ হারুন অর রশিদ
২০ এপ্রিল, ২০২১ ০৬:১৭ অপরাহ্ণ

অসাধারণ হয়েছে। অনলাইন ক্লাসে ডিজিটাল কম্পাস, চাঁদা, রুলার ও ত্রিকোনী সেট ব্যবহারের উপায় নিয়ে একটি উদ্ভাবন করেছি ।"গণিত অনলাইন ক্লাসের সমস্যার সমাধান" শীর্ষক উদ্ভাবনের গল্পে আপনার মূল্যবান রেটিং প্রয়োজন। আশা করি রেটিং দিয়ে আমাকে সহায়তা করবেন।


মোঃ মনজুরুল আলম
১৯ এপ্রিল, ২০২১ ১০:১৯ অপরাহ্ণ

আপনার শ্রম স্বার্থক হোক। সুন্দর ও মানসম্মত কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার এ পাক্ষিকের প্রেজেন্টেশন ৮ম শ্রেণির আইসিটি বিষয়ের "কর্মসৃজন ও কর্মপ্রাপ্তিতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহার" দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মামুনুর রহমান
১৬ এপ্রিল, ২০২১ ০৫:৫১ অপরাহ্ণ

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং মুজিব শতবর্ষ ও পবিত্র মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। শ্রেণি উপযোগী, মানসম্মত ও চমৎকার কনটেন্ট, ভিডিও কনটেন্ট, ব্লগ, উদ্ভাবনী গল্প ও অন্যান্য উপস্থাপনার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। এই পাক্ষিকের আমার ০৩/০৪/২১ তারিখের ৮ম শ্রেণির বিজ্ঞান বিষয়ের "মাইটোসিস কোষ বিভাজন" সম্পর্কিত কনটেন্ট, ০৭/০৪/২১ তারিখের ভিডিও কনটেন্ট এবং ১৩/০৪/২১ তারিখে পবিত্র মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য বিষয়ক ব্লগটিতে লাইক, কমেন্ট, শেয়ার ও পূর্ণ রেটিং প্রদানের জন্য সংশ্লিষ্ট সকলের নিকট বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। এছাড়াও সম্মানিত প্যাডাগোজি রেটার ও এডমিন প্যানেল মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, আইসিটি জেলা অ্যাম্বাসেডরবৃন্দ ও সেরা অনলাইন পারফর্মারদের নিকট গুরুত্বপূর্ণ মতামতসহ পূর্ণ রেটিং আশা করছি। বাতায়ন আইডি : mamunggghsc10 , Profile Name : মোঃ মামুনুর রহমান , Content Link : https://www.teachers.gov.bd/content/details/913807 Video Content Link: https://www.teachers.gov.bd/content/details/916061