প্রকাশনা

স্বরচিত কবিতা, এখন আমি, আয়েশা নাহার হোসেন

Ayasha Siddiqua ১৮ এপ্রিল,২০২১ ৫৫ বার দেখা হয়েছে লাইক ১০ কমেন্ট ৫.০০ রেটিং ( )

এখন আমি

আয়েশা নাহার হোসেন

 

এখন  আমি বেশ আছি

হঠাৎ করে রাগি না

তোর মতো মিথ্যেবাদীর

মিথ্যে ধোঁকায় পড়িনা।

মেহেদী পরে এই দুহাতে

জ্বালতে পারি ভূবনে আলো।

এখন আমার ভয় লাগে না

একলা পথে হাঁটতে একা

যদিও আমি জানি এখন

আমায় তো আর কেউ চেনে না।

এখন আমি হাসতে পারি,

গাইতে পারি গান

উড়তে পারি পাখা মেলে

ভুলে লোকের গাল।

এখন আমি সৃষ্টি ছাড়া

আনন্দ উদ্যান

এখন আমার বুকের মাঝে

নেই যে আমার প্রাণ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আব্দুল আলীম
২৭ মে, ২০২১ ০৫:২১ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৮তম কন্টেন্ট ও ৭২তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/945992 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/601995


মোঃ মামুনুর রহমান
২২ এপ্রিল, ২০২১ ০৭:৩৮ অপরাহ্ণ

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, মুজিব শতবর্ষ এবং পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। মানসম্মত, শ্রেণি উপযোগী ও চমৎকার কনটেন্ট তৈরি করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইকসহ পূর্ণ রেটিং-এর শুভকামনা রইলো। এই পাক্ষিকের আমার ১৭/০৪/২১ তারিখের ৮ম শ্রেণির " তথ্য ও যোগাযোগ প্রযুক্তি " বিষয়ের বাস্তব জীবন ঘনিষ্ঠ ও দৈনন্দিন জীবনের জন্য অত্যন্ত প্রয়োজনীয় "ইমেইল ও ইমেইল পাঠানোর প্রক্রিয়া" সম্পর্কিত কনটেন্ট এবং ১৮/০৪/২১ তারিখের ভিডিও কনটেন্টটিতে লাইক, কমেন্ট, শেয়ার ও পূর্ণ রেটিং প্রদানের জন্য সংশ্লিষ্ট সকলের নিকট বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। এছাড়াও সম্মানিত পেডাগজি রেটার ও এডমিন প্যানেল মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, আইসিটি জেলা অ্যাম্বাসেডরবৃন্দ ও সেরা অনলাইন পারফর্মারদের নিকট গুরুত্বপূর্ণ মতামতসহ পূর্ণ রেটিং আশা করছি। আমার প্রোফাইলের ছবির উপর ক্লিক বা নিচের লিংকের উপর ক্লিক করে অথবা অন্য যেভাবে সুবিধা প্লিজ লাইক, পূর্ণ রেটিং সহ গুরুত্বপূর্ণ মতামত প্রদান করুন। বাতায়ন আইডি : mamunggghsc10 , Profile Name : মোঃ মামুনুর রহমান , Content Link : https://www.teachers.gov.bd/content/details/921929 Video Content Link : https://www.teachers.gov.bd/content/details/922896 , Blog Post Link : https://www.teachers.gov.bd/blog-details/599188


মোঃ মেহেদুল ইসলাম
২০ এপ্রিল, ২০২১ ০৯:১৯ অপরাহ্ণ

আমার এই কন্টেন্ট দেখে আপনাদের সুচিন্তিত ও পরামর্শের রেটিং জন্য আশা করছি https://www.teachers.gov.bd/content/details/921177 দয়া করে আমার ব্লগে রেটিং দিবেন স্যার ও ম্যাম মহোদয়গন https://www.teachers.gov.bd/blog-details/598471


মোঃ মনজুরুল আলম
১৯ এপ্রিল, ২০২১ ১০:৪৭ অপরাহ্ণ

আপনার শ্রম স্বার্থক হোক। সুন্দর ও মানসম্মত কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার এ পাক্ষিকের প্রেজেন্টেশন ৮ম শ্রেণির আইসিটি বিষয়ের "কর্মসৃজন ও কর্মপ্রাপ্তিতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহার" দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ হারুন অর রশিদ
১৯ এপ্রিল, ২০২১ ০১:১০ পূর্বাহ্ণ

অসাধারণ হয়েছে। অনেক অনেক ধন্যবাদ ও শুভ কামনা রইলো। লাইক ও পূর্ণ রেটিং প্রদান করা হয়েছে। "অনলাইনে গণিত পড়ানোর সমস্যার সমাধান" শীর্ষক একটি উদ্ভাবনের গল্প আপলোড করেছি। অনলাইনে গণিত পড়াতে গেলে সবচেয়ে বেশি যে সমস্যায় পড়ি তা হলো কম্পাস, রুলার ও চাঁদার ব্যবহার করতে না পাড়া। আশা করি এই ভিডিওতে আপনি সমস্যার সমাধান খুজে পাবেন। আপনার মূল্যবান রেটিং প্রত্যাশা করছি।


মোঃ আবুল কালাম
১৮ এপ্রিল, ২০২১ ০৩:৩৯ অপরাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা নিরন্তর।


আজিজুল হক
১৮ এপ্রিল, ২০২১ ০১:০৫ অপরাহ্ণ

আপনার কন্টেন্ট মানসম্মত ,বাতায়নে সমৃদ্ধ হক।শুভ কামনা


মোঃ জাফর ইকবাল মন্ডল
১৮ এপ্রিল, ২০২১ ০৭:২১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম, লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা নিরন্তর। আমার গত ০৩/০৪/২০২১ ইং তারিখে আপলোডকৃত পানিতে ডোবা ৪র্থ প্রাথমিক রিজ্ঞান কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোঃ মনজুরুল আলম
১৮ এপ্রিল, ২০২১ ০৪:২৬ পূর্বাহ্ণ

সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার এ পাক্ষিকের প্রেজেন্টেশন দেখে রেটিং ও লাইক দেয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ শহিদুল ইসলাম
১৮ এপ্রিল, ২০২১ ০৪:২৪ পূর্বাহ্ণ

খুবসুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার ছবিতে ক্লিক করে আমার আপলোডকৃত ১১/০৪/২০২১ তারিখের কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।