খবর-দার

সুপ্রিয় বাতায়ন পরিবার, সবার দোয়া ও সহযোগিতা চাই ।

শেখ মোঃ সোহেল রানা ২০ এপ্রিল,২০২১ ৪৩ বার দেখা হয়েছে ১৮ লাইক ২০ কমেন্ট ৪.৭২ রেটিং ( ১৮ )

আসসালামু আলাইকুম, 

সুপ্রিয় বাতায়ন পরিবার, আমি দীর্ঘদিন যাবত মাল্টিমিডিয়া কনটেন্ট তৈরি এবং প্রশিক্ষন কাজে নিয়োজিত আছি । প্যাডাগোজি নিয়ম এবং টিচার্স ট্রেনিং কলেজের সম্মানিত অভিজ্ঞ শিক্ষকদের কাছে গ্রহনযোগ্য কনটেন্ট তৈরি করছি । কিন্তু এখনও সেরা হতে পারি নি। আমার পাতার গড় রেটিং ৪.৮৮ । এখন বাতায়ন কর্তৃপক্ষের সু-দৃষ্টি  আশা করছি ।  আমি সবার কাছ থেকে দোয়া চাই । আমার আপলোডকৃত  কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান মতামত ও রেটিং আশা করছি । 


নিবেদক,

শেখ মোঃ সোহেল রানা

প্রভাষক

সাঘাটা টেকনিক্যাল এন্ড বিএম কলেজ

সাঘাটাগাইবান্ধা ও

ICT4জেলা এ্যাম্বাসেডরগাইবান্ধা

বাতায়ন আইডিঃ stcrana2013

ই-মেইলঃ stcrana2013@gmail.com

মোবাইলঃ 017 19 40 19 45.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ড. মোঃ আকতারুল ইসলাম
২৪ এপ্রিল, ২০২১ ০৫:৫০ পূর্বাহ্ণ

আমি নিয়মিত আপনার সাথেই আছি এবং রেটিং এর মাধ্যমে আপনার জন্য শুভ কামনা করছি।মানসম্মত ও শিক্ষার্থীবান্ধব কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে আন্তরিক অভিনন্দন। পুর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। সেইসাথে আমার ছবির উপর ক্লিক করে কন্টেন্ট দেখার অনুরোধ রইলো।


মোঃ মুজিবুর রহমান
২৩ এপ্রিল, ২০২১ ১০:৩৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রলো। সেই সাথে আমার কন্টেন্ট দেখে মতামত প্রদানের অনুরোধ রইল। স্বাস্থ্য বিধি মেনে চলুন ,নিরাপদ থাকুন


মোঃ মতিউর রহমান
২১ এপ্রিল, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


ইশরাত জাহান
২১ এপ্রিল, ২০২১ ০৭:৫১ অপরাহ্ণ

Best wishes.


এ.সুকুর আলী খাঁন
২১ এপ্রিল, ২০২১ ০৫:৪৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি


মোঃ রফিকুল ইসলাম
২১ এপ্রিল, ২০২১ ০৫:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মোঃ মাহাবুর রশিদ
২১ এপ্রিল, ২০২১ ০৩:০২ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ।পূর্ণ রেটিংসহ শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি


মোঃ মামুনুর রশীদ
২১ এপ্রিল, ২০২১ ০২:৩৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ আবু আব্দুর রহমান সিদ্দিকী
২১ এপ্রিল, ২০২১ ১১:৪২ পূর্বাহ্ণ

Thanks a lot with the best wishes...


মোছাঃ মারুফা বেগম
২১ এপ্রিল, ২০২১ ০৯:১৭ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি।


মোঃ নুরুল ইসলাম
২১ এপ্রিল, ২০২১ ০৮:২৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


বেবী রাণী রায়
২১ এপ্রিল, ২০২১ ০৮:০৮ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও রেটিং সহ শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ করছি।


আবদুল্লাহ আল শাকিল
২১ এপ্রিল, ২০২১ ০৭:৪৬ পূর্বাহ্ণ

শুভকামনা ও রেটিং দিলাম।শিক্ষক বাতায়নে আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও মূল্যবান রেটিং আশা করছি। https://www.teachers.gov.bd/content/details/922955


মোঃ শহিদুল ইসলাম
২১ এপ্রিল, ২০২১ ০৫:১৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনাকে অভিনন্দন জানাচ্ছি।সেই সাথে আমার ১১/০৪/২০২১ তারিখের আপলোডকৃত কনটেন্টটি দেখে ভালো লাগলে লাইক ও রেটিংসহ আপনার মুল্যবান মতামত দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন।


আব্দুল আলীম
২১ এপ্রিল, ২০২১ ০১:৩৭ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৬তম কন্টেন্ট ও ৬৯তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/925088 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/598998


মোঃ আবুল কালাম
২১ এপ্রিল, ২০২১ ০১:১৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৭৪তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


কল্লোল চক্রবর্ত্তী
২০ এপ্রিল, ২০২১ ১১:৩৬ অপরাহ্ণ

শুভ নববর্ষ ।গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি,কনটেন্ট লিংক http://www.teachers.gov.bd/ content/details/921034, ধন্যবাদ।


মোঃ মনজুরুল আলম
২০ এপ্রিল, ২০২১ ১১:২৭ অপরাহ্ণ

######## কথায় নয়, কাজে বিশ্বাসী ########### আপনার শ্রম যেন বৃথা না যায় এই প্রত্যাশা আমার। কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় শুধু লাইক ও কমেন্ট নয়, পূর্ণ রেটিংও দিলাম। আমার এ পাক্ষিকের প্রেজেন্টেশন ৮ম শ্রেণির আইসিটি বিষয়ের প্রথম অধ্যায় থেকে "কর্মসৃজন ও কর্মপ্রাপ্তিতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহার" দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি। ৷৷৷৷৷৷৷৷৷৷৷ আমার ছবিতে ক্লিক করলেই পৌঁছে যাবেন আমার প্রোপাইলে।


আজিজুল হক
২০ এপ্রিল, ২০২১ ১১:১৬ অপরাহ্ণ

পরিশ্রম বৃথা যাবেনা,চালিয়ে যান,শুভ কামনা রইল।


আজিজুল হক
২০ এপ্রিল, ২০২১ ১১:১৫ অপরাহ্ণ

আপনার তথ্যনির্ভর লেখার জন্য ধন্যবাদ,শুভকামনা রইলো।আমার পাক্ষিক দেখে লাইক,রেটিংসহ মতামতের জন্য অনুরোধ করছি।