ভিডিও কনটেন্ট

বচন, শ্রেণি-৯ম ও ১০ম,শেখ মোহাম্মদ আজিজুল হক। শ্রীমঙ্গল

আজিজুল হক ২১ এপ্রিল,২০২১ ৭৪ বার দেখা হয়েছে ১৫ লাইক ১৮ কমেন্ট ৪.৬৪ রেটিং ( ১৪ )

১। বচন কাকে বলে তা বলতে পারবে'

২। বচন কত প্রকার ও কী কী তা লেখতে পারবে;

৩।বচনবোধক শব্দ গঠন বর্ণনা করতে পারবে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
রাহিমা আক্তার
২৯ মে, ২০২১ ১১:০৬ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা।


মোহাম্মদ নজরুল ইসলাম
২৯ মে, ২০২১ ০৫:৩০ অপরাহ্ণ

ভালো লাগলো ।পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো্।


মোঃ মামুনুর রশীদ
২৭ মে, ২০২১ ০২:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
২৫ মে, ২০২১ ১২:১৫ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৫০ তম কন্টেন্ট "প্রধান মূলের রুপান্তর ও ভিডিও কন্টেন্ট সমূহ " দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল


মোঃ হোসেন আহমদ শাহ
২২ মে, ২০২১ ০৮:০৪ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল।


মোঃ শাহ আলম
১৮ মে, ২০২১ ০৮:১১ পূর্বাহ্ণ

সুন্দর ভিডিও আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা।


আবু নাছির মোঃ নুরুল্লা
১৬ মে, ২০২১ ০৮:৪৪ পূর্বাহ্ণ

লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোঃ মুজিবুর রহমান
০৯ মে, ২০২১ ১২:১১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ আরমান উদ্দীন
০১ মে, ২০২১ ১০:৩৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
২৭ এপ্রিল, ২০২১ ০৯:৫০ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে ৪৮ তম কনটেন্ট ওভিডিও সমূহ দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
২৭ এপ্রিল, ২০২১ ০৯:৫০ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে ৪৮ তম কনটেন্ট ওভিডিও সমূহ দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল


মোঃ তানভীর হোসেন
২২ এপ্রিল, ২০২১ ০২:১৫ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও রেটিং সহ শুভ কামনা।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি


মোঃ তানভীর হোসেন
২২ এপ্রিল, ২০২১ ০২:১৫ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি


সিকদার মোঃ শাজিদুর জাহান
২২ এপ্রিল, ২০২১ ১২:২৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন।ধন্যবাদ।


মঞ্জু রানী পাল
২১ এপ্রিল, ২০২১ ০৩:০৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৪৭তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ মনজুরুল আলম
২১ এপ্রিল, ২০২১ ০২:৪২ অপরাহ্ণ

######## কথায় নয়, কাজে বিশ্বাসী ########### আপনার শ্রম যেন বৃথা না যায় এই প্রত্যাশা আমার। কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় শুধু লাইক ও কমেন্ট নয়, পূর্ণ রেটিংও দিলাম। আমার এ পাক্ষিকের প্রেজেন্টেশন ৮ম শ্রেণির আইসিটি বিষয়ের প্রথম অধ্যায় থেকে "কর্মসৃজন ও কর্মপ্রাপ্তিতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহার" দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি। ৷৷৷৷৷৷৷৷৷৷৷ আমার ছবিতে ক্লিক করলেই পৌঁছে যাবেন আমার প্রোপাইলে।


আব্দুল আলীম
২১ এপ্রিল, ২০২১ ০১:০০ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৬তম কন্টেন্ট ও ৬৯তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/925088 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/598998


আজিজুল হক
২১ এপ্রিল, ২০২১ ১০:২১ পূর্বাহ্ণ

ধন্যবাদ