খবর-দার

সব মাদরাসার ইমেইল-প্রধানদের টেলিফোন নম্বর পাঠানোর নির্দেশ

মোঃ ওবায়দুর রহমান ( সুমন ) ২৩ এপ্রিল,২০২১ ৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

সব মাদরাসার ওয়েবসাইট-ইমেইল অ্যাড্রেস ও মাদরাসা প্রধানদের টেলিফোন নম্বর চেয়েছে মাদরাসা শিক্ষা অধিদপ্তর। ৭ কর্মদিবসের মধ্যে এসব তথ্য পাঠাতে বলা হয়েছে মাদরাসাগুলোকে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) মাদরাসা শিক্ষা অধিদপ্তর থেকে এসব তথ্য চেয়ে সরকারি বেসরকারি সব মাদরসায় চিঠি পাঠানো হয়েছে।

মাদরাসা শিক্ষা অধিদপ্তর থেকে পাঠানো চিঠিতে বলা হয়েছে, সব সরকারি-বেসরকারি মাদরাসার ওয়েবসাইট এবং ইমেইল অ্যাড্রেস জানা আবশ্যক। নির্ধারিত ছক অনুযায়ী তথ্য পাঠাতে বলা হয়েছে মাদরাসাগুলোকে। 

ছকে, জেলা, উপজেলা বা থানার নাম উল্লেখ করে প্রতিষ্ঠানের ইমেইল, ওয়েবসাইট অ্যাড্রেস, প্রতিষ্ঠান প্রধানের টেলিফোন বা মোবাইল নম্বর পাঠাতে বলা হয়েছে। ইমেইলে ও হার্ডকপিতে এসব তথ্য পাঠাতে বলা হয়েছে মাদরাসাগুলোকে। 

একইসাথে সব সরকারি বেসরকারি মাদরাসা থেকে এসব তথ্য পাঠানো নিশ্চিত করতে সব জেলা প্রশাসক, ইউএনও, জেলা শিক্ষা কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বলেছে মাদরাসা শিক্ষা অধিদপ্তর। 


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আবুল কালাম
২৩ এপ্রিল, ২০২১ ১০:০৯ অপরাহ্ণ

পুর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট ও ব্লগে মতামত প্রকাশের জন্য অনুরোধ জানাচ্ছি ।


মোঃ মনজুরুল আলম
২৩ এপ্রিল, ২০২১ ০৩:০১ অপরাহ্ণ

######## কথায় নয়, কাজে বিশ্বাসী ########### আপনার শ্রম যেন বৃথা না যায় এই প্রত্যাশা আমার। কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় শুধু লাইক ও কমেন্ট নয়, পূর্ণ রেটিংও দিলাম। আমার এ পাক্ষিকের প্রেজেন্টেশন ৮ম শ্রেণির আইসিটি বিষয়ের প্রথম অধ্যায় থেকে "কর্মসৃজন ও কর্মপ্রাপ্তিতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহার" দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি। ৷৷৷৷৷৷৷৷৷৷৷ আমার ছবিতে ক্লিক করলেই পৌঁছে যাবেন আমার প্রোপাইলে।