প্রেজেন্টেশন

Class four (unit- 14)

ইসহাক মোহাম্মদ আলী ২৭ এপ্রিল,২০২১ ১৩৪ বার দেখা হয়েছে ৩৯ লাইক ৮৬ কমেন্ট ৪.৪৯ রেটিং ( ৩৪ )

Students will be able to.....

1.  Recognise sound differences in the context of word

2  .Read word ,phrases and sentences in the text.

3. write the time (hours only) and mention am/pm

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বিপুল সরকার
২৪ জুলাই, ২০২১ ১২:০০ অপরাহ্ণ

🕊️শ্রদ্ধেয় বাতায়ন প্রেমী , অনিন্দ্য সুন্দর আপনার উপস্থাপন । শুভকামনা ও অভিনন্দন সহ বাতায়নে প্রবেশ করলে আমার পাতায় স্বাগত। চলতি পাক্ষিকের কন্টেন্টে 👍 Like - Rating করার বিনীত 🙏 অনুরোধ করছি। 💐💐


মোহাম্মদ আনছার উল্লাহ
২২ মে, ২০২১ ১১:১৩ পূর্বাহ্ণ

লাইক,পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। বাতায়নের সাথে সংশ্লিষ্ট সকল স্যার ও ম্যামগণ, আমার এই পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখার জন্য বিনীত অনুরোধ রইল। আপনারা দেখে আমাকে প্রয়োজনীয় পরামর্শ দিলে আমি উপকৃত হবো। আমার পরিশ্রম স্বার্থক হবে। আপনাদের পরামর্শই আমাকে বাতায়নে পথ চলতে সাহায্য করবে।https://www.teachers.gov.bd/content/details/946764


যতীন্দ্র মোহন দাশ
২১ মে, ২০২১ ১০:২৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।। রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


Mohammed Alam Miah
১৭ মে, ২০২১ ০২:৫১ অপরাহ্ণ

YOUR EXTRAORDINARY PRESENTATION ! I liked and rated. Sir / Ma'am, please visit. Hope you like it. I will be grateful forever.


মোহাম্মদ সিদ্দিকুর রহমান
০৮ মে, ২০২১ ০২:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য অনুরোধ রইলো ।


রাজীব মন্ডল
০৫ মে, ২০২১ ০১:৩৫ পূর্বাহ্ণ

শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ রইল।


মোঃ মিজানুর রহমান
০৪ মে, ২০২১ ০৫:২৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। শিক্ষক বাতায়নে চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৩৯তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,কমেন্ট ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/932453


নবেন্দু বিকাশ চক্রবর্তী
০৪ মে, ২০২১ ০২:০৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কনন্টেট দেখার অনুরোধ রইল।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৪ মে, ২০২১ ০৮:৫৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি ।


Prolay Kumer Dutt
০৩ মে, ২০২১ ০৯:৫২ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট। লাইক ও রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইলো।সেই সাথে আমার 03/05/2021তারিখের আপলোড কৃত নতুন কন্টেন্ট দেখার জন্য আমন্ত্রণ রইলো।লাইক ও রেটিংপ্রদান করে আমাকে উৎসাহিত করবেন। ধন্যবাদ।


মোঃজাহাঙ্গীর হোসেন
০৩ মে, ২০২১ ০২:৩৬ অপরাহ্ণ

লাইক ও পুর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আমনার মুল্যবান মতামত , লাইক ও পুর্ণরেটিং প্রদানের জন্যে বিনীত অনুরোধ করছি ।


মোঃ হাবিবুর রহমান
০৩ মে, ২০২১ ১২:৪০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি । মন্তব্য করুন


মোহাম্মদ সিদ্দিকুর রহমান
০৩ মে, ২০২১ ০১:১১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃশাহবাজ উদ্দিন
০২ মে, ২০২১ ০৩:২৬ অপরাহ্ণ

আমার কন্টেন্ট দেখে রেটিং ও মতামত দেওয়ার অনুরোধ রইল https://www.teachers.gov.bd/profile/shahbaj


বিপ্লব বাস্কি
০২ মে, ২০২১ ০২:১৫ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত ও পরামর্শ প্রদানের অনুরোধ করছি।


মোসাঃফরিদা ইয়াসমিন
০২ মে, ২০২১ ০৩:০৬ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ পাক্ষিকের আপলোডকৃত "তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ধারণা" কন্টেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন এবং রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ রেহান উদ্দিন
০২ মে, ২০২১ ০১:০৭ পূর্বাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগী। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার ৩৯তম কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/profile/mdrehanuddin17।


কল্লোল চক্রবর্ত্তী
০১ মে, ২০২১ ১১:২৫ অপরাহ্ণ

গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি,কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/ content/details/921034, ধন্যবাদ।


Prolay Kumer Dutt
০১ মে, ২০২১ ১১:০০ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট। লাইক ও রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইলো।সেই সাথে আমার নতুন নতুন কন্টেন্ট দেখার জন্য আমন্ত্রণ রইলো।লাইক ও রেটিংপ্রদান করে আমাকে উৎসাহিত করবেন। ধন্যবাদ।


বিনয় কুমার বিশ্বাস
০১ মে, ২০২১ ১০:০৫ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


অনুকুল চন্দ্র সরকার
০১ মে, ২০২১ ০৯:৫৯ অপরাহ্ণ

অত্যন্ত সুন্দর শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক কমেন্ট ও রেটিং সহ শুভকামনা রইল।


Hasina Momotaj
০১ মে, ২০২১ ০৯:৩১ অপরাহ্ণ

শুভ কামনা । সেইসাথে আমার এই পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার সুচিন্তিত মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। ঘরে থাকুন,নিরাপদে থাকুন ।


শারমিন আক্তার
০১ মে, ২০২১ ০৯:১১ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও রেটিং সহ শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ করছি। ধস্যবাদ।


Hasina Momotaj
০১ মে, ২০২১ ০৮:০৩ অপরাহ্ণ

শুভ কামনা ।সেই সাথে আমার এই পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার বিনীত অনুরোধ রইল।


গোলাম হোসেন
৩০ এপ্রিল, ২০২১ ০৬:০৯ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ওপু র্ণরেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। Link:https://www.teachers.gov.bd/content/details/930147


ইসহাক মোহাম্মদ আলী
০১ মে, ২০২১ ০৪:৩৫ অপরাহ্ণ

ধন্যবাদ।


মোঃ জাফর ইকবাল মন্ডল
২৮ এপ্রিল, ২০২১ ১১:০৬ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম,লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।আমার আপলোডকৃত ১ম গণিত বাংলাদেশি মুদ্রা ও টাকা কনটেন্ট দেখার অনুরোধ রইলো।কনটেন্ট লিঙ্কঃhttps://bit.ly/3dV3pxc


ইসহাক মোহাম্মদ আলী
০১ মে, ২০২১ ০৪:৩৫ অপরাহ্ণ

ধন্যবাদ।


আয়েশা ছিদ্দিকা
২৭ এপ্রিল, ২০২১ ১০:৪১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৩৬ তম ও ৩৫ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । লিংক: https://www.teachers.gov.bd/content/details/927160 ও https://www.teachers.gov.bd/content/details/924748


ইসহাক মোহাম্মদ আলী
০১ মে, ২০২১ ০৪:৩৫ অপরাহ্ণ

ধন্যবাদ।


যতীন্দ্র মোহন দাশ
২৭ এপ্রিল, ২০২১ ০৮:১১ অপরাহ্ণ

স্যার/ম্যাডাম, লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা। সেই সাথে আপনার/আপনাদের সু দৃস্টি কামনা করছি। আমার আপলোডকৃত ৫৪ তম কনটেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/922097


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩২ অপরাহ্ণ

ধন্যবাদ।


মোহাম্মাদ মনিরুজ্জামান
২৭ এপ্রিল, ২০২১ ০৭:১২ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও রেটিং সহ শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ করছি। ধস্যবাদ।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩২ অপরাহ্ণ

ধন্যবাদ।


লাকী বিশ্বাস
২৭ এপ্রিল, ২০২১ ০৬:২০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইলো । আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩২ অপরাহ্ণ

ধন্যবাদ।


মোঃ গোলজার হোসেন
২৭ এপ্রিল, ২০২১ ০৬:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্যে শুভ কামনা৷ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্যব্ন মতামত , লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন আমিন সুম্ম্ আমিন ৷


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৩ অপরাহ্ণ

ধন্যবাদ।


মোঃ মনজুরুল আলম
২৭ এপ্রিল, ২০২১ ০৫:৫৬ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। আপনি সুন্দর কন্টেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নে আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আপনিও হউন সেরাদের অন্যতম। আমার এ পাক্ষিকের প্রেজেন্টেশন "কর্মসৃজন ও কর্মপ্রাপ্তিতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহার" দেখে রেটিং প্রদানের অনুরোধ জানাচ্ছি।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৩ অপরাহ্ণ

ধন্যবাদ।


এ.সুকুর আলী খাঁন
২৭ এপ্রিল, ২০২১ ০৫:৩৭ অপরাহ্ণ

পবিত্র মাহে রমজান শুভেচ্ছা। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত আশা করছি।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৩ অপরাহ্ণ

ধন্যবাদ।


মোঃ নূরল আলম
২৭ এপ্রিল, ২০২১ ০৪:৫৯ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সু দৃস্টি কামনা করছি।আমার আপলোডকৃত ৫১ তম কনটেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৩ অপরাহ্ণ

ধন্যবাদ।


মোঃ রফিকুল হাসান
২৭ এপ্রিল, ২০২১ ০৪:৩৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগি ও মানসম্মত কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অভিনন্দন জানাই। আশা করি আপনি আরো বেশি করে কনটেন্ট তৈরী করে আপনার ভালো কাজ গুলো এগিয়ে নিয়ে যাবেন। শুভ কামনা রইল আপনার জন্য।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৩ অপরাহ্ণ

ধন্যবাদ।


মো. জাফর আলী
২৭ এপ্রিল, ২০২১ ০৪:৩২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগি ও মান সম্মত কন্টেন্ট আপলোডের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ অভিনন্দন ও শুভ কামনা৷ আমার এ পাক্ষিকের কন্টেন্টে লাইক, রেটিংসহ আপনার সুচিন্তিত মতামত কামনা করছি৷


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৩ অপরাহ্ণ

ধন্যবাদ।


বিনয় কুমার বিশ্বাস
২৭ এপ্রিল, ২০২১ ০৪:১৪ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৩ অপরাহ্ণ

ধন্যবাদ।


কোহিনুর খানম
২৭ এপ্রিল, ২০২১ ০৩:৩৩ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক-https://www.teachers.gov.bd/content/details/922293


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৩ অপরাহ্ণ

ধন্যবাদ।


কোহিনুর জান্নাত
২৭ এপ্রিল, ২০২১ ০২:৫৪ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৪ অপরাহ্ণ

ধন্যবাদ।


নিমাই চন্দ্র মন্ডল
২৭ এপ্রিল, ২০২১ ০১:৪৪ অপরাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনর মুল্যবান মতামত, প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৪ অপরাহ্ণ

ধন্যবাদ।


কানিজ মায়েরা
২৭ এপ্রিল, ২০২১ ০১:৪০ অপরাহ্ণ

শুভকামনা


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৪ অপরাহ্ণ

ধন্যবাদ।


জাহিদুল ইসলাম
২৭ এপ্রিল, ২০২১ ০১:২৬ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় এডমিন, প্যাডাগোজি, রেটার মহোদয়, সকল সেরা কনটেন্ট নির্মাতা,সকল সেরা উদ্ভাবক, সকল সেরা নেতৃত্ব, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত ২৮তম কনটেন্ট ও ভিডিও কনটেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট- https://www.teachers.gov.bd/content/details/921382 ও ভিডিও কনটেন্ট- https://www.teachers.gov.bd/content/details/923978 আমার বাতায়নে আসার জন্য আপনাকে আমন্ত্রণ রইল। ধন্যবাদ।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৪ অপরাহ্ণ

ধন্যবাদ।


মার্গারেট অধিকারী
২৭ এপ্রিল, ২০২১ ০১:১৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৪ অপরাহ্ণ

ধন্যবাদ।


জয়া রায়
২৭ এপ্রিল, ২০২১ ০১:০৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী, মানসম্মত ও সুন্দর উপস্থাপনার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৪ অপরাহ্ণ

ধন্যবাদ।


মোঃ মেহেদুল ইসলাম
২৭ এপ্রিল, ২০২১ ০১:০৩ অপরাহ্ণ

আমার এই কন্টেন্ট দেখে আপনাদের সুচিন্তিত ও পরামর্শের রেটিং জন্য আশা করছি https://www.teachers.gov.bd/content/details/921177


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৪ অপরাহ্ণ

ধন্যবাদ।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৭ এপ্রিল, ২০২১ ১২:৫৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ

ধন্যবাদ।


আবদুর রহমান
২৭ এপ্রিল, ২০২১ ১১:৪৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ

ধন্যবাদ।


লুৎফর রহমান
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৫ পূর্বাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and submission of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to see my contents and blogs. https://www.teachers.gov.bd/content/details/921813 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/599705


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ

ধন্যবাদ।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ

ধন্যবাদ।


মো: মাহমুদুল হক
২৭ এপ্রিল, ২০২১ ১১:২১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ শুভ কামনা থাকল। একই সাথে আমার নেতৃত্বের গল্প গ্রীন ক্যাম্পাস বাস্তায়ন, নেতৃত্বের গল্প-২, নেতৃত্বের গল্প-৩ দেখার রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ

ধন্যবাদ।


সুজিত দেব
২৭ এপ্রিল, ২০২১ ১০:৪৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ

ধন্যবাদ।


মোঃ কাউছার হোসেন
২৭ এপ্রিল, ২০২১ ১০:৩৯ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ

ধন্যবাদ।


মোহাম্মদ মাসুদ রানা
২৭ এপ্রিল, ২০২১ ১০:৩৬ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৭/০৪/২০২১ তারিখের অষ্টম শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায় "বাংলাদেশর বিভিন্ন নৃগোষ্ঠী " কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ

ধন্যবাদ।


মোঃ শহিদুল ইসলাম
২৭ এপ্রিল, ২০২১ ১০:২৯ পূর্বাহ্ণ

খুবসুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার ছবিতে ক্লিক করে আমার আপলোডকৃত ১১/০৪/২০২১ তারিখের কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ

ধন্যবাদ।


মোঃ কবির উদ্দিন
২৭ এপ্রিল, ২০২১ ১০:১৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


ইসহাক মোহাম্মদ আলী
২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৬ অপরাহ্ণ

ধন্যবাদ।