খবর-দার

অভিনন্দন ও শুভেচ্ছা ................

মোঃ মঞ্জুর মোর্শেদ ০১ মে,২০২১ ২৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.২০ রেটিং ( )

এ পাক্ষিকের ২ সেরা কনটেন্ট নির্মাতা, ২ সেরা অনলাইন পারফর্মার এবং সেরা উদ্ভাবককে অভিনন্দন ও শুভেচ্ছা।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ইয়ামিন হোসেন, সিরাজগঞ্জ
১৩ মে, ২০২১ ০৩:০১ অপরাহ্ণ

আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


কল্লোল চক্রবর্ত্তী
০৯ মে, ২০২১ ০৫:০২ অপরাহ্ণ

গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি,কনটেন্ট লিংক http://www.teachers.gov.bd/ content/details/938535, ধন্যবাদ।


শেখ মোঃ সোহেল রানা
০৮ মে, ২০২১ ১১:০০ পূর্বাহ্ণ

আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


অনুকুল চন্দ্র সরকার
০৪ মে, ২০২১ ০৭:৪১ অপরাহ্ণ

প্রিয় শিক্ষক বাতায়নের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক, পূর্ণরেটিং, ও কমেন্ট সহ শুভকামনা রইল। আমার দৃষ্টিতে এই কন্টেণ্টটি শেরা তালিকার যোগ্যতা রাখে। আমি কর্তিপক্ষের দৃষ্টি আকর্ষন করছি। এবং আপনাকে একটু সহযোগীতা করতে পেরে নিজেকে অনেক ধন্য মনে করছি। স্যার পাশাপাশি আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে একটু পরামর্শ ও সহযোগীতা করার জন্য বিশেষ মিনতি প্রার্থনা করছি।


আব্দুল আলীম
০৩ মে, ২০২১ ০৮:৫২ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৭তম কন্টেন্ট ও ৭১তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/933838 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/600272