Loading..

খবর-দার

০৮ মে, ২০২১ ১২:৪৫ পূর্বাহ্ণ

করোনাকালীন সাবধানে থাকবেন, আমি আপনাদের পাশে আছি: অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি


করোনাকালীন সাবধানে থাকবেন, আমি আপনাদের পাশে আছি: অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

 যুগান্তর প্রতিবেদন, নবাবগঞ্জ 
 ০৭ মে ২০২১, ১০:১০ পিএম  |  অনলাইন সংস্করণ
অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, কোভিড-১৯ করোনাভাইরাস নামক মহামারিতে সারাবিশ্ব এখন বিপর্যস্ত। তাই করোনাকালীন এ দুর্যোগময় সময়ে আপনাদের সাবধানে থাকতে হবে। সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং  মাস্ক পরতে হবে। তবেই আমরা করোনার সংক্রমণ থেকে বাঁচতে পারব। বিগত সময় আমি আপনাদের পাশে ছিলাম এখনো আছি। 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুক্রবার দিনব্যাপী নিজস্ব অর্থায়নে ঢাকার নবাবগঞ্জ উপজেলার চুড়াইন, গালিমপুর, আগলা, বাহ্রা, বক্সনগর, শোল্লা ও কৈলাইল ইউনিয়নের প্রায় ৯ হাজার মানুষের মধ্যে শাড়ি কাপড় বিতরণকালে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে উপস্থিত জনসাধারণের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

তার পক্ষ থেকে নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা স্বাস্থ্যবিধি মেনে সরকারি নির্দেশনা অনুসরণ করে শাড়ি কাপড় বিতরণ করেন।

কনফারেন্সে যুক্ত হয়ে সাবেক প্রতিমন্ত্রী সালমা ইসলাম বলেন, করোনায় স্বল্প আয়ের মানুষ এখন দিশেহারা। ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে ও লকডাউনজনিত কারণে অনেকেই বাড়ির বাইরে আসতে পারেন না। অনেকের আয়ের পথ বন্ধ হয়ে গেছে। তারপর পরিবার পরিজন নিয়ে বেঁচে থাকার জন্য কাজ করতে হচ্ছে। প্রতি বছরের মতো এবারো ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে আমি আপনাদের জন্য উপহার হিসেবে শাড়ি কাপড় পাঠিয়েছি।

তিনি বলেন, এবার করোনাভাইরাসজনিত কারণে সরাসরি উপস্থিত হতে না পারলেও, আমার পক্ষ থেকে নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা আমার পাঠানো উপহার আপনাদের পৌঁছে দিচ্ছেন। আপনাদের প্রিয় মানুষ, আমার স্বামী বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম প্রতি বছর রমজান মাসে আমাকে অনুপ্রাণিত করেছেন আপনাদের মাঝে ঈদের উপহার এই শাড়ি কাপড় পৌঁছে দিতে। আপনাদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে। আজ তিনি আমাদের মাঝে নেই। তার জন্য সবাই দোয়া করবেন। আপনারা ভালো থাকবেন। আপনাদের সবার প্রতি রইল অগ্রিম পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

এ সময় উপস্থিত ছিলেন- নবাবগঞ্জ জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মো. জুয়েল আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন খান, খলিলুর রহমান, কফিল উদ্দিন, মান্নান মাস্টার, মো. শাহজাহান, মুরাদ হোসেন, আনোয়ার হোসেন মোড়ল, আয়নাল হোসেন চৌধুরী, তাজুল ইসলাম, মতিন মেম্বার, মো. হালিম, আব্দুর রহমান, ফরিদ মেম্বার, মো. জালাল উদ্দিন, মতিন মেম্বার, ছাত্র সমাজের কেন্দ্রীয় নেতা খলিল দেওয়ান, নারীনেত্রী রেশমী আজাদ, যুবনেতা আক্তার হোসেন মেম্বার, মো. সেলিম, বোরহান হোসেন প্রমুখ।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন