Loading..

ম্যাগাজিন

১৯ মে, ২০২১ ১১:৩২ পূর্বাহ্ণ

# সুনামগঞ্জ জেলার আইসিটি এম্বাসেডর দের ঈদ পূর্ন মিলনী ও নতুন এম্বাসেডর দের বরণ অনুষ্ঠান #

  • অসাধারণ একটি গ্রাম ছাতকের মানিকপুর। যেখানে রয়েছে অসংখ্য লিচু বাগান। পুরো গ্রামটাই লিচু বাগানে ভরপুর। একটি সমৃদ্ধ গ্রাম।
    সুনামগঞ্জ জেলার আইসিটি এম্বাসেডর দের আয়োজনে ঈদ পূর্ন মিলনী ও নতুন এম্বাসেডর দের বরণ করার জন্য ছাতকের মানিকপুরের লিচু বাগানে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট টিচার্স ট্রেনিং কলেজের সহযোগী অধ্যাপক জনাব, ডঃদিদার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন নোয়ারাই ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান,জনাব, দেওয়ান আব্দুল খালিক রাজা। বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনাব, পুলিন রায়, সুযোগ্য মাধ্যমিক শিক্ষা অফিসার ছাতক, সুনামগঞ্জ,ইউ,আর সি ইন্সটাক্টর মোস্তফা আহসান হাবীব স্যার, ছাতক, উপজেলা। আরও উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে জনাব, কামাল উদ্দিন, প্রধান শিক্ষক, ছাতক ইউনিয়ন এসই এসডিপি মডেল উচ্চ বিদ্যালয় এবং ইনচান মিয়া স্যার, প্রধান শিক্ষক, এইচ এমপি উচ্চ বিদ্যালয়, সুনামগঞ্জ। আরও উপস্থিত ছিলেন এম্বাসেডরদের মধ্যে সর্বজনাব, কবিরুল ইসলাম,(প্রধান শিক্ষক) ইসমাইল আলী, আনোয়ার হোসেন, আবু মাহমুদ,(প্রশি),হাসিনা মমতাজ (সহকারী প্রধান শিক্ষক)  অজয়কৃঞ্চ পাল, মনোহর আলী,সুরঞ্জিত দাস, এনামুল হক, মহি উদ্দিন,খালিদুর রহমান মানিক, জাহাঙ্গীর আলম, সাইদুল ইসলাম জিলান, জুলফিকার আলম, হানিফ আলী, আবুল কাসেম প্রমুখ।
    অত্র এলাকার কৃতি সন্তান, সুযোগ্য চেয়ারম্যান দেওয়ান আব্দুল খালিক রাজা তিনি এই অনুষ্ঠানে এসে বক্তব্য প্রদান করেন এবং অনুষ্ঠানে সকল অতিথি শিক্ষকদের কে ১০০টি লিচু করে উপহার দেন।
    অনেক ধন্যবাদ জানাই চেয়ারম্যান মহোদয় কে।
    বিশিষ্ট কবি পুলিন রায়ের অসাধারণ কাব্যময় বক্তব্য উপস্থিত সকলের দৃষ্টি কেড়ে নিয়েছে। অনেক ধন্যবাদ পুলিন স্যার কে।
    উক্ত অনুষ্ঠানের মূল আয়োজনে ছিলেন শ্রদ্ধেয় কামাল স্যার। নতুন এম্বাসেডর জনাব, আনোয়ার স্যার এবং উনার বড় ভাই, (প্রশি) দেলোয়ার স্যার এর সার্বিক সহযোগিতা অত্যন্ত প্রসংশনীয়।উনারা পরিশ্রম করে অনুষ্ঠান কে সার্থক করে তুলেছেন। আন্তরিক মোবারকবাদ জ্ঞাপন করছি তাদের প্রতি।
    অনেক ধন্যবাদ জানাই আয়োজক স্যারদের কে।


আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি