প্রেজেন্টেশন

এডোবি ফটোশপ

মোহাম্মদ শাহ আলম ১৭ এপ্রিল,২০২২ ৩৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৩১ রেটিং ( )

এডোবি ফটোশপ : কম্পিউটার ছবি সম্পাদনার জন্য এডোবি ফটোশপ প্রোগ্রামটি বর্তমানে বিশ্বব্যাপী জনপ্রিয়। ছবি, ছবির কোনো অংশের ঔজ্জ্বল্য বাড়ানো, কমানো, একাধিক ছবির সমন্বয়ে বইয়ের প্রচ্ছদ, পোস্টার ইত্যাদি তৈরি করা, ছবির অপ্রয়োজনীয় অংশ কেটে ফেলা, ছবির দাগ বা ত্রুটি মুছে ফেলা ইত্যাদি। আরও বিভিন্ন কাজ এডোবি ফটোশপ প্রোগ্রাম দিয়ে করা যায়।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সৌরভ দেব নাথ
১৯ এপ্রিল, ২০২২ ০৬:১৫ পূর্বাহ্ণ

👍চমৎকার উপস্থাপনা লাইক ও পূর্ন রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইল🌹। আমার বাতায়ন বাড়িতে ঘুরে আসার জন্য আপনাকে অনুরোধসহ আমন্ত্রণ।


তাপস চন্দ্র সূত্রধর
১৮ এপ্রিল, ২০২২ ১২:২৭ অপরাহ্ণ

👍চমৎকার উপস্থাপনা লাইক ও পূর্ন রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইল🌹। আমার বাতায়ন বাড়িতে ঘুরে আসার জন্য আপনাকে অনুরোধসহ আমন্ত্রণ।


মোঃ মানিক মিয়া
১৮ এপ্রিল, ২০২২ ০৪:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি


জামিলা খাতুন
১৭ এপ্রিল, ২০২২ ০৪:৪৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও চমৎকার সৃজনশীল ও মানস্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাহকবেন।


মোঃ ওয়াজেদুর রহমান
১৭ এপ্রিল, ২০২২ ০৪:৩২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা। আমার চলতি পাক্ষিকের আপলোড কৃত ১২৯ তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।আমার কনটেন্ট লিঙ্ক https://www.teachers.gov.bd/content/details/১২৪৬৩৩৭আমার ২৩৬তম ব্লগলিঙনhttps://www.teachers.gov.bd/blog/details/৬৪২৪৭৫ ৩৬২ তম ভিডিও লিঙ্কwww.teachers.gov.bd/content/details/1২০৩৯২০ ৬৪৭তম ছবি লিঙ্ক www.teachers.gov.bd/content/details/১২০৩৯৩৫ মোঃ ওয়াজেদুর রহমান, সিনিয়র শিক্ষক, গাইবান্ধা সরকারি উচ্চ বালক বিদ্যালয়, গাইবান্ধা।


সন্তোষ কুমার বর্মা
১৭ এপ্রিল, ২০২২ ০৪:৩০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


সুশিল চন্দ্র রায়
১৭ এপ্রিল, ২০২২ ০৩:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইলো।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৭ এপ্রিল, ২০২২ ০২:৪৪ অপরাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।